বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay-Twinkle: ‘আমি বা টুইঙ্কল, কেউ কারও ব্যাপারে নাক গলাই না’, কেন এমন বললেন অক্ষয় কুমার?

Akshay-Twinkle: ‘আমি বা টুইঙ্কল, কেউ কারও ব্যাপারে নাক গলাই না’, কেন এমন বললেন অক্ষয় কুমার?

অক্ষয় আর টুইঙ্কল। 

অক্ষয় কুমার আর টুইঙ্কল খান্না কী ভাবে একে-অপরের সাথে ২১ বছর ধরে সুখে আছেন, তার গোপন কথা নিজেরাই জানিয়েছেন বহুবার। জানুন, অক্ষয় কী বলছেন বউ-এর সঙ্গে সম্পর্কের রসায়ন নিয়ে। 

২১ বছর ধরে একসঙ্গে আছেন অক্ষয় কুমার আর টুইঙ্কল খান্না। দুই সন্তান-- আরভ ও নিতারার মা-বাবা এই তারকা দম্পতি। টুইঙ্কল সোশ্যাল মিডিয়ায় প্রায়শই তাঁর পরিবারের রোজনামচার ছবি শেয়ার করে থাকেন। আর তা দেখে অনেকেই ‘সুখী দম্পতি’ হওয়ার পাঠ নেন। তবে খতিয়ে দেখতে গেলে অক্ষয় আর টুইঙ্কলের মধ্যে মিলের থেকে অমিলই বেশি। তাও কীভাবে একসঙ্গে থাকেন এত হাসিখুশি?

দিল্লির চাঁদনী চকে অক্ষয়ের জন্ম। তারপর সেখানে অনেক স্ট্য়াগলের পর মুম্বইতে আসা। এমনকী, সেই সূত্রেই শিখিছেন মার্শাল আর্ট, কাজ করেছেন শেফ হিসেবে। অদিকে টুইঙ্কল সুপারস্টার রাজেশ খান্না আর ডিম্পল কাপাডিয়ার মেয়ে। আর নিজের গোটা জীবনটা মুম্বইতেই কাটিয়েছেন।

একবার এএনআইকে মজা করেই অক্ষয় বলেছিলেন, ‘পিন্ড দ্য মুণ্ডা’ বিয়ে করল সাউথ মুম্বইয়ের টুইঙ্কলকে। ও এদিকে ভাবে, আমি ওদিকে ভাবি। দু'জনে একেবারেই বিপরীত আমরা। আরও পড়ুন: 'কেন্দ্রের নীতি নিয়ে প্রধানমন্ত্রীকে প্রশ্ন করা আমার কাজ নয়', বিস্ফোরক অক্ষয়

কাজের ব্যাপারে অক্ষয় আর টুইঙ্কল একে-অপরকে পরামর্শ দেন কি না জানতে চাওয়া হলে একবার অক্ষয় জানিয়েছিলেন, ‘আমি কিছু জিজ্ঞেস করলে, ও পরামর্শ দেয়। ও যদি বলে ওর লেখা পড়তে, আমি পড়ি। আমার কাছে যদি জানতে চায় কেমন হয়েছে, আমি বলি এটা ভালো না। যদি না জানতে চায় আমি নিজেকে সেসবের থেকে দূরে রাখি। আমি ওর জীবনে নাক গলাই না, ও আমার জীবনে।’

অক্ষয়কে এরপর দেখা যাবে ‘সম্রাট পৃথ্বীরাজ’ ছবিতে। ৩ জুন ছবির মুক্তি পাওয়ার কথা রয়েছে। অক্ষয়ের বিপরীতে রয়েছেন মানুষী চিল্লার।

 

বন্ধ করুন