বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay Kumar to play Shivaji: শিবাজির ভূমিকায় অক্ষয়, প্রথম মারাঠি ছবি নিয়ে বললেন, ‘স্বপ্ন সত্যি হতে চলেছে’

Akshay Kumar to play Shivaji: শিবাজির ভূমিকায় অক্ষয়, প্রথম মারাঠি ছবি নিয়ে বললেন, ‘স্বপ্ন সত্যি হতে চলেছে’

শিবাজির ভূমিকায় অক্ষয়। 

Akshay Kumar to play Shivaji in Marathi debut: মারাঠি ছবিতে কাজ করতে চলেছেন অক্ষয় কুমার। শিবাজির ভূমিকায় তাঁর অভিনয়ের স্বপ্ন পূরণ হতে চলেছে বলে জানালেন। 

শিবাজির ভূমিকায় অভিনয় করতে চলেছেন অক্ষয় কুমার। তার পাশাপাশি এটি হতে চলেছে মারাঠি ভাষায় তাঁর প্রথম ছবি। এই ছবির মাধ্যমে তাঁর বহু দিনের স্বপ্ন পূরণ হতে চলেছে বলে জানালেন অভিনেতা।

মঙ্গলবার মুম্বইয়ে মহরত হয়ে গেল ছত্রপতি শিবাজি মহারাজকে নিয়ে তৈরি ছবিটির। সেখানে উপস্থিত ছিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী।

ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন মহে মঞ্জরেকর। সংবাদমাধ্যমকে মহেশ জানিয়েছেন, এটি তাঁরও স্বপ্নের একটি প্রোজেক্ট হতে চলেছে। ‘দীর্ঘ ৭ বছর ধরে এই ছবিটির গবেষণার কাজ করেছি। শিবাজি মহারাজের বীরত্বের কথা খুঁটিয়ে পড়েছি। সব কিছু ঠিক করে জেনে বুঝে এই ছবিটির কাজে হাত দিয়েছি। বহু দিনের স্বপ্ন শিবাজি মহারাজকে নিয়ে ছবি বানানোর। অবশেষে সেই স্বপ্ন পূরণ হতে চলেছে।’ বলেছেন মহেশ।

অক্ষয় কুমারও সংবাদমাধ্যমকে বলেছেন, এটি তাঁর কাছেও স্বপ্নের ছবি হতে চলেছে। ‘বহু দিনের স্বপ্ন শিবাজি মহারাজের ভূমিকায় অভিনয় করার। অবশেষে সেই সুযোগ এল।’ বলেছেন অভিনেতা। আরও বলেছেন, ‘শিবাজি মহারাজের চরিত্রে অভিনয় করাটা শুধু একটি চরিত্রে অভিনয় নয়, এটি অত্যন্ত বড় দায়িত্বেরও বিষয়। তাই প্রথম যখন প্রস্তাবটা এল, তখন কিছুটা উদ্বেগের মধ্যে পড়ে গিয়েছিলাম। আদৌ পাড়ব কি না, এই কাজটি করতে। তবে তার পরে মনে হয়েছে, এটি আমার স্বপ্ন ছিল।’

মহেশ মঞ্জরেকরের সঙ্গে এটিই প্রথম বার কাজ করতে চলেছে অক্ষয়। জানিয়েছেন, সেই বিষয়টি নিয়েও তিনি রীতিমতো আগ্রহী।

মঙ্গলবার ছবির মহরতের পরে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীও জানিয়েছেন, এই ছবিটি ব্লকবাস্টার হিট হতে চলেছে বলে তিনি মনে করেন। রাজ ঠাকরেও ছবিটির দারুণ ভবিষ্যতের শুভেচ্ছা জানিয়েছেন।

সারা ভারতের মানুষেরই শিবাজিকে নিয়ে নানা ধরনের আবেগ জড়িয়ে আছে। মহারাষ্ট্রের মানুষের সেই আবেগ আরও বেশি। ফলে শিবাজি মহারাজকে নিয়ে ছবি হলে, সে বিষয়ে যে অতিরিক্ত আগ্রহ থাকবে, তা বলার অপেক্ষা রাখে না।

বন্ধ করুন