বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay Kumar's upcoming project: কুমার মঙ্গতের নতুন ছবিতে অক্ষয় কুমার, দিওয়ালিতে শুরু শুটিং-রিপোর্ট

Akshay Kumar's upcoming project: কুমার মঙ্গতের নতুন ছবিতে অক্ষয় কুমার, দিওয়ালিতে শুরু শুটিং-রিপোর্ট

নতুন ছবিতে জোট বাঁধলেন কুমার মঙ্গত-অক্ষয় কুমার

Akshay Kumar's upcoming project: কুমার মঙ্গত এবং ভিগনেশ শেঠির আগামী ছবিতে দেখা যাবে অক্ষয় কুমারকে? কী জানা যাচ্ছে এই ছবির বিষয়ে?

কুমার মঙ্গতের আগামী ছবিতে দেখা যেতে চলেছে অক্ষয় কুমারকে। এতদিন আক্কি বিষয়টাকে একদম গোপন রেখেছিলেন। তবে অভিনেতা একা নিন, প্রযোজক নিজেও এই ছবির বিষয়ে এতদিন প্রকাশ্যে টুঁ শব্দটি করেননি। কিন্তু এবার সেই খবর ফাঁস করে দিল ইটাইমস। জানা গিয়েছে এটি একটি বড় বাজেটের ছবি হতে চলেছে। এবং এই নতুন প্রজেক্ট নিয়ে প্রযোজক দারুন উৎসাহিত। তাঁর ছেলে অভিষেক পাঠকের নতুন ছবি দৃশ্যম ২ বক্স অফিসে দারুণ সাড়া পেয়েছে।

জানা যাচ্ছে কুমার মঙ্গত আর তর সইতে পারছেন না অক্ষয়ের সঙ্গে কাজ করার জন্য। তবে অক্ষয় কুমার যে ভীষণই ব্যস্ত! তাই প্রযোজক অস্থির হলেও লাভ নেই। অভিনেতা চলতি বছরের দীপাবলির আগে সময় দিতে পারবেন না বলেই জানিয়েছেন। ফলে এই ছবির কাজ শুরু হবে ২০২৩ সালের দীপাবলির সময়। সূত্রের তরফে জানা যাচ্ছে, অক্ষয়ের নাকি ছবির বিষয় শুনেই দারুণ পছন্দ হয়েছে। এবং তিনি একবারেই ছবিটির জন্য হ্যাঁ বলে দিয়েছেন।

কিন্তু কে পরিচালনা করবেন কুমার মঙ্গতের এই ছবিটিকে? সূত্রের খবর ভিগনেশ শেঠি এই ছবির পরিচালনা করবেন। অক্ষয় নতুন পরিচালকদের সঙ্গে এমনিও কাজ করতে ভালোবাসেন। আর এই পরিচালকের কাজ তাঁর এর আগে ভালো লেগেছে। ফলে মনে করা হচ্ছে প্রযোজকের আগামী ছবিতে পরিচালকের আসনে ভিগনেশ শেঠিকেই দেখা যেতে চলেছে।

কিন্তু কে এই ভিগনেশ শেঠি? ওয়ার্নার ব্রোজ ইন্ডিয়ার ক্রিয়েটিভ ডিরেক্টর হিসেবে হিন্দি ছবি বিভাগে ২০১২ সালে কাজ করেছিলেন। ট্যাক্সি নম্বর ৯২১১ -এ কাজ করেছিলেন তিনি। সেই ছবিতে নানা পাটেকর , জন আব্রাহামকে দেখা গিয়েছিল। অতিথি তুম কব জাওগে, ফাঁস গায়ে রে ওবামা, ইত্যাদিতে ছবিতেও কাজ করেছিলেন। এরপর তিনি বার কোড সিরিজ লেখেন এবং দৃশ্যম, রেইড, সেকশন ৩৭৫ এর মতো ছবিগুলোতে প্রযোজনা করেন।

বন্ধ করুন