বাংলা নিউজ > বায়োস্কোপ > 'মিশন মঙ্গল' ছবি খ্যাত পরিচালকের সঙ্গে ফের জুটি বাঁধছেন অক্ষয়
জগন শক্তির পরবর্তী ছবিতে পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে 'খিলাড়ি'-কে।  ছবি সৌজন্যে - ট্যুইটার
জগন শক্তির পরবর্তী ছবিতে পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে 'খিলাড়ি'-কে।  ছবি সৌজন্যে - ট্যুইটার

'মিশন মঙ্গল' ছবি খ্যাত পরিচালকের সঙ্গে ফের জুটি বাঁধছেন অক্ষয়

'মিশন মঙ্গল' ছবি খ্যাত পরিচালক জগন শক্তির সঙ্গে ফের একবার জুটি বাঁধছেন অক্ষয়কুমার। জগনের পরবর্তী ছবিতে এক কড়া মেজাজের পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে 'খিলাড়ি'-কে।

এইমুহূর্তে টিনসেল টাউনের ব্যস্ততম অভিনেতাদের তালিকার প্রথম সারিতে রয়েছে অক্ষয় কুমারের নাম। খিলাড়ি'-র পাইপলাইনে সারি বেঁধে দাঁড়িয়ে রয়েছে পরপর সব ছবি। কিছুদিন আগে করোনায় আক্রান্ত হন এই তারকা। ফলত, যেসব ছবির শ্যুটিং অক্ষয় করছিলেন তা বন্ধ হয়ে যায় পরমুহূর্তেই। সদ্য করোনা নেগেটিভ রিপোর্ট এসেছে 'খিলাড়ি'-র অথচ এইমুহূর্তে মুম্বইয়ে করোনার বাড়াবাড়ি রকমের প্রকোপ শুরু হওয়ায় সরকারি নির্দেশে সে রাজ্যে ফের একবার বন্ধ হয়ে গেছে শ্যুটিং। তবে জানা গেছে, 'মিশন মঙ্গল' খ্যাত পরিচালক জগন শক্তির পরবর্তী ছবিতে মুখ্যভূমিকায় দেখা যাবে অক্ষয়কে। পরিচালক ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছে এই ছবি আদতে একটি অ্যাকশন ড্রামা হলেও তাতে থাকবে বিজ্ঞানের ছোঁয়াও। তবে বিজ্ঞানের কোন পর্ব সে ব্যাপারে খোলসা করে কিছু জানায়নি ওই সূত্র। টিনসেল টাউনে জোর গুঞ্জন, ছবির প্রেক্ষাপট রাখা হয়েছে বর্তমান সময়কে কেন্দ্র করেই। 'মিশন মঙ্গল' এর মতো এ ছবির চিত্রনাট্যও সত্য ঘটনা অবলম্বনে লেখা হয়েছে। এই ছবিতে নাকি একজন কড়া মেজাজের নির্ভিক পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে অক্ষয়কে। তা কবে শুরু হবে এই ছবির কাজ ? জবাবে সেই সূত্র জানিয়েছে, হাতে থাকা ছবির কাজ শেষ হওয়া মাত্রই জগনের শ্যুটিং ফ্লোরে হাজির হবেন 'অক্কি'. সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষ দিকেই শুরু হয়ে যেতে পারে এই ছবির শ্যুটিং।

অক্ষয়কুমার।  ছবি সৌজন্যে - ট্যুইটার
অক্ষয়কুমার।  ছবি সৌজন্যে - ট্যুইটার

প্রসঙ্গত, ২০১৯ সালে জগন শক্তির নির্দেশনায় মুক্তি পাওয়া 'মিশন মঙ্গল' ছবিটি দারুণভাবে সফল হয় বক্স অফিসে। ভারতের মঙ্গলগ্রহ অভিযানের ঘটনাকে কেন্দ্র করেই লেখা হয়েছিল এই ছবির চিত্রনাট্য। ছবিতে অক্ষয়ের অভিনয়ও সুপ্রশংসিত হয় সমালোচকদের তরফে। এই ঘটনার পরপরই অবশ্য অক্ষয় ইঙ্গিত দিয়েছিলেন জগনের সঙ্গে আরও ছবি করতে চান তিনি।

বন্ধ করুন