বাংলা নিউজ > বায়োস্কোপ > বাণী কাপুরের পায়ের সামনে কলার খোসা ফেললেন অক্ষয়! দুষ্টুমি ধরা পড়ল ক্যামেরায়
বাণীর সঙ্গে অক্ষয়ের দুস্টুমি ধরা পড়ল ক্যামেরায়। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
বাণীর সঙ্গে অক্ষয়ের দুস্টুমি ধরা পড়ল ক্যামেরায়। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

বাণী কাপুরের পায়ের সামনে কলার খোসা ফেললেন অক্ষয়! দুষ্টুমি ধরা পড়ল ক্যামেরায়

বয়সের কোঠা পঞ্চাশ পেরোলেও এখনও শুটিং সেটে দুষ্টুমি করে জমিয়ে রাখেন অক্ষয় কুমার। দ্য কপিল শর্মা শো'-এর মঞ্চে বাণী কাপুরের চলার পথে চুপিচুপি কলার খোসা ফেলে রাখলেন অক্ষয়! তবে ক্যামেরায় ধরা পড়ে গেছে ‘খিলাড়ি’-র এই দুষ্টুমি।

পর্দায় জমিয়ে অ্যাকশন করার পাশাপাশি দুর্দান্ত কমেডিতেও যেমন সিদ্ধহস্ত অক্ষয় কুমার, বাস্তব জীবনেও 'খিলাড়ি'-র রসবোধ যে ততটাই দারুণ সে খবর পুরোনো। বয়সের কোঠা পঞ্চাশ পেরোলেও এখনও শুটিং সেটে দুষ্টুমি, ছেলেমানুষি খুনসুটি করে গোটা ফ্লোর জমিয়ে রাখেন এই বলি-তারকা। অক্ষয়ের দুষ্টুমির শিকারের তালিকা থেকে বাঁচেন না তাঁর সহ-অভিনেতা, অভিনেত্রীরাও।

'দ্য কপিল শর্মা শো'-তে অক্ষয়, বাণী। (ছবি সৌজন্যে -ইউটিউব)
'দ্য কপিল শর্মা শো'-তে অক্ষয়, বাণী। (ছবি সৌজন্যে -ইউটিউব)

এই যেমন 'দ্য কপিল শর্মা শো'-এ নিজের 'বেল বটম' ছবির প্রচার সারতে এসে তাঁর সহ-অভিনেত্রী বাণী কাপুরের পিছনে লাগার সমস্ত পরিকল্পনা চুপিচুপি ফেঁদে রেখেছিলেন। শোয়ের অনুষ্ঠানের মঞ্চে রাখা ফলের টুকরিতে রাখা কলা খেয়ে সেটার খোসা রেখে দিয়েছিলেন 'খিলাড়ি'।বাণী তখনও আসরে নামেননি। এরপর করলেন কী, মঞ্চে বাণী ঢোকার রাস্তায় চুপিচুপি কলার খোসা ফেলে রাখলেন অক্ষয়! উদ্দেশ্য যে মোটেই মহৎ নয় তা লেখাই বাহুল্য। অবশ্য বলি-তারকা চাননি অভিনেত্রী পড়ে গিয়ে চোট পাক। তাই পাশেই আড়ালে লুকিয়ে ছিলেন। পরিকল্পনা ছিল, অন্যমনস্ক হয়ে কলার খোসায় পা পড়লেই পিছোলবেন নায়িকা। তবে মাটিতে পড়ার আগেই তাঁকে ধরে ফেলবেন অক্ষয়।

তবে জানিয়ে রাখা ভালো পরিকল্পনা ব্যর্থ হয়েছে অক্ষয়ের। 'বেল বটম'-এ তারকার সঙ্গে কাজ করার সুবাদে নিশ্চয়ই তাঁর দুষ্টুমির সঙ্গে আগেই পরিচয় হয়ে গেছিল নায়িকার। তাই তো এই 'ফাঁদে' পা দিলেন না তিনি। সতর্কভাবে আশেপাশে নজর বুলোতে বুলোতেই মঞ্চে ধুলেন তিনি। কলার খোসা এবং অক্ষয় কাউকেই চোখে হারাননি তিনি। আর এই গোটা ঘটনার ভিডিও লুকিয়ে নিজের মুঠোফোনে ধরে রেখেছিলেন শোয়ের অন্যতম সদস্য অর্চনা পূরণ সিং। প্রথমে অর্চনার এই কান্ড খেয়াল করেননি 'খিলাড়ি'। তাই নিজের খেয়ালে দুষ্টুমি করে চলেছিলেন। তবে যেইমাত্র নজরে এল যে অর্চনা তাঁর এই 'কীর্তি' রেকর্ড করছেন এক ছুটে ফোন কাড়তে এলেন তিনি। বেশ কিছুক্ষণ ফোন নিয়ে ঝটপটিও চলল দুই তারকার মধ্যে। এরপর হাসতে হাসতে অর্চনাকে অক্ষয়ের প্রশ্ন, 'এসব কেউ রেকর্ড করে?' পাল্টা প্রশ্ন তুললেন অর্চনাও, 'আর তুমি যে এসব কীর্তি করছ, তার বেলা?'

শোয়ে উপস্থিত দর্শকের দল থেকে মঞ্চে হাজির শিল্পীরা ততক্ষণে অক্ষয়ের এই দুষ্টুমি দেখে হেসে কুটিপাটি। পরে ইনস্টাগ্রামে এই ঘটনার ভিডিও পোস্ট করতেই মুহূর্তেই তা হয়েছে ভাইরাল। নেটপাড়াতেও উঠেছে হাসির রোল।

বন্ধ করুন