বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay Kumar: বলিউড ব্যস্ত আইফায়, তীর্থে মন অক্ষয় কুমারের! কেদারনাথের পর গেলেন বদ্রীনাথে পুজো দিতে

Akshay Kumar: বলিউড ব্যস্ত আইফায়, তীর্থে মন অক্ষয় কুমারের! কেদারনাথের পর গেলেন বদ্রীনাথে পুজো দিতে

বদ্রীনাথ ধামে পুজো দিলেন অক্ষয় কুমার। 

উত্তরাখণ্ডে পরবর্তী ছবির শ্যুটিং করছেন অক্ষয় কুমার। আর তারই ফাঁকে পুজো দিয়ে এলেন রবিবার বদ্রীনাথ ধামে। হেলকপ্টারে চড়ার ভিডিয়ো দিলেন ইন্টারনেটে, সঙ্গে ফোটো বদ্রিনাথ মন্দির থেকে। 

রবিবার অভিনেতা অক্ষয় কুমার উত্তরাখণ্ডের বদ্রীনাথ ধাম পরিদর্শন করেন। অভিনেতাকে মন্দির চত্ত্বরে দেখতে পেয়ে ঘিরে ধরে ভক্তরা। অভিনেতার সঙ্গে সেলফি তুলতে ছুটে আসেন সকলে। পরবর্তী ছবির শ্যুটিংয়ের জন্য তিনি আপাতত রয়েছেন উত্তরাখণ্ডেই। সম্প্রতি কেদারনাথ মন্দিরেও দর্শন করেন অক্ষয়।

অনলাইনে শেয়ার হওয়া ভিডিয়োগুলিতে অক্ষয়তে দেখা গেল কালো হুডি আর ট্র্যাক প্যান্ট পরে। নিরাপত্তারক্ষীরা ঘিরে রেখেছিল তাঁকে। একটা ভিডিয়োতে দেখা যায়, অভিনেতা মন্দিরের দিকে যাওয়ার সময় পুলিশ ভিড়কে ছত্রভঙ্গ করে দেয়। একাধিক অক্ষয়-অনুরাগী খিলাড়ি কুমারের মন্দির দর্শনের ছবি-ভিডিয়োও শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। যার মধ্যে একটিতে দেখা গেল হাজ জোড় করে ভক্তদের শুভেচ্ছা জানাচ্ছেন তিনি।

অক্ষয় মন্দির দর্শনের পাশাপাশি তাঁর হেলিকপ্টার যাত্রার একটি ভিডিয়োও শেয়ার করেছেন রবিবারে। ইনস্টাগ্রাম ক্যাপশনে লিখেছেন, ‘দেবভূমি উত্তরাখণ্ডে শুটিংয়ের সৌভাগ্য!! শ্রী বদ্রীনাথ ধামে যাওয়ার পথে। একেবারে আশ্চর্যজনক। কোনও শব্দ নেই। জয় বদ্রী বিশাল।’

উত্তারখণ্ডে শ্যুটিংয়ে ব্যস্ত থাকাকালীন পুলিশের সঙ্গে ভলিবল খেলতেও দেখা গিয়েছে অক্ষয় কুমারকে। শনিবার অভিনেতা উত্তরাখণ্ড পুলিশের সদস্যদের সঙ্গে ছবি শেয়ার করে নেন সামাজিক মাধ্যমে। পরেছিলেন, কালো টি-শার্ট, নীল প্যান্ড ও কেডস।

এর আগে, কেদারনাথ সফরের পরে অক্ষয় উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামির সঙ্গে দেখা করেছিলেন। সংবাদ সংস্থা এএনআই-এর রিপোর্ট অনুসারে মুখ্যমন্ত্রী তাঁদের বৈঠকে অক্ষয়কে একটি ঐতিহ্যবাহী শাল এবং একটি স্মারক উপহার দেন।

কাজের সূত্রে, অক্ষয়কে শেষবার দেখা গিয়েছে সেলফিতে ইমরান হাশমি, নুসরত ভরুচা এবং ডায়ানা পেন্টির সঙ্গে। ফেব্রুয়ারিতে মুক্তিপাওয়া ছবিখানা বক্সঅফিসে ছাপ ফেলতে ব্যর্থ হয়। প্রথম তিন দিনে মাত্র ১০.২ কোটির ব্যবসা করেছিল এই সিনেমা। তারপর অক্ষয়কে পরপর ফ্লপ দেওয়ার দায় নিজের ঘাড়ে নিয়ে বলতে শোনা গিয়েছিল, যদি তাঁর সিনেমা দর্শকদের ভালো না লাগে তবে দোষ তাঁরই। 

অক্ষয় কুমার অভিনীত শেষ সিনেমা যেটি বক্স অফিসে ভালো পারফর্ম করেছে তা ছিল রোহিত শেট্টির সূর্যবংশী (২০২১) ক্যাটরিনা কাইফের সঙ্গে জুটিতে। অক্ষয়ের শেষ কয়েকটি ছবি যেমন রক্ষা বন্ধন এবং সম্রাট পৃথ্বীরাজ-ও বক্স অফিসে ব্যর্থ হয়েছে।

এই প্রসঙ্গে অভিনেতাকে বলতে শোনা গিয়েছিল, ‘এটা আমার সাথে প্রথমবার ঘটছে না। আমার কেরিয়ারে আমি একবারে টানা ১৬টি ফ্লপ দিয়েছি। একটা সময় ছিল যখন আমার পরপর আটটি ছবি কাজ করেনি। এখন আমার পরপর তিন-চারটি ছবি ফ্লপ হল। বিষয়টা হল এটা আপনার নিজের দোষে হয়, সিনেমার না। দর্শক বদলেছে, আপনাকে নিজেকে পরিবর্তন করতে হবে। আপনাকে নিজেকে ভেঙে গড়তে হবে। আপনাকে আবার শুরু করতে হবে কারণ দর্শকদের অন্য কিছু দেখতে চাইছে।’

 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

নিম্নচাপের জেরে আজ বেশি বৃষ্টি! শুক্রে হবে আরও ১টি, কোন কোন জেলায় বর্ষণ বাড়বে? ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? দেখে নিন ১৬ জুলাইয়ের রাশিফল সিংহ, কন্য়া, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ১৬ জুলাই মঙ্গলবারের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে লাকি কারা? ১৬ জুলাইয়ের রাশিফল দেখে নিন লেজেন্ডস লিগের ফাইনালে ভারতকে জেতালেন ইরফান, কান্নাভেজা চোখে জড়িয়ে ধরলেন হরভজন অলিম্পিক্সের আগে বাস্টাডে ডাবলসে জয় দিয়ে কামব্যাক করলেন রাফায়েল নাদাল 'জনপ্রিয়তা ও ক্ষমতা পেলে লোকে ভাবে.…', বিরাটকে নিয়ে বোমা অমিতের, ‘রোহিত ওরকম নয়’ প্রতি বলে বিরাটকে আউট করতে পারব বলে মনে হত! ‘লড়াই’ নিয়ে মুখ খুললেন অ্যান্ডারসন ভারতের TT দলে আজব ঘটনা, খেলোয়াড়ের থেকে বেশি সাপোর্ট স্টাফ যাচ্ছেন অলিম্পিক্সে 'হ্যাঁ, আমরা সত্যিই...' শাম্মি কাপুরের সঙ্গে সত্যিই বিয়ে হয়েছিল আশা পারেখের!

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.