বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay Kumar Vote: এতদিন ছিলেন কানাডার নাগরিক! প্রথমবার ভোট দিলেন অক্ষয় কুমার, ‘যোগ্য প্রার্থীকে..’

Akshay Kumar Vote: এতদিন ছিলেন কানাডার নাগরিক! প্রথমবার ভোট দিলেন অক্ষয় কুমার, ‘যোগ্য প্রার্থীকে..’

প্রথমবার ভোট দিলেন অক্ষয় কুমার।

গত বছর ১৫ অগস্ট ভারতের নাগরিকত্ব পান অক্ষয় কুমার। ২০২৪ সালের লোকসভা নির্বাচনে প্রথমবার ভোট দিলেন অক্ষয় কুমার। 

বলিউড অভিনেতা অক্ষয় কুমার, যিনি সম্প্রতি কানাডার পাসপোর্ট ছেড়ে ভারতের নাগরিক হয়েছেন, তিনি প্রথমবার ভোট দিলেন। ঠিক সকাল ৭টায় ভোটগ্রহণ কেন্দ্রে পৌঁছে যান তিনি। 

ভোট দিলেন অক্ষয় কুমার:

ভোট দিয়ে বেরিয়ে ক্যামেরার মুখোমুখি হন অক্ষয়। তাঁকে বলতে শোনা যায়, ‘আমি আমার ভারতের উন্নয়নের কথা মাথায় রেখে ভোট দিয়েছি এবং সমস্ত ভোটারদের এটি মাথায় রাখা উচিত এবং তাদেরও সঠিক প্রার্থীকে ভোট দেওয়া উচিত। ভোট দিতে পেরে আমার খুব ভালো লেগেছে। খুব ভালো বোধ করছি।’

আরও পড়ুন: ২ বউ পায়েল-কৃতিকাকে নিয়ে এক বিছানায়, রয়েছে ৪ সন্তান! ইউটিউব থেকে কত কোটি আয় আরমান মালিকের?

মুম্বইতে ভোট প্রদানের সংখ্যা কম হওয়া নিয়েও প্রশ্ন করা হয়েছিল অক্ষয়কে। জবাবে খিলাড়ি কুমার জানান, তিনি যখন তার পোলিং বুথে পৌঁছেছিলেন তখন বুথে প্রায় ৫০০-৬০০ লোক ছিল। তিনি আত্মবিশ্বাসী যে, লোকেরা বাড়ির বাইরে বেরিয়ে আসবে এবং ভোট দেবে। 

রীতিমতো লাইন দিয়ে ভোট দিতে দেখা যায় অক্ষয় কুমারকে। যা নিয়ে প্রশ্ন করেন, সেখানে উপস্থিত সংবাদমাধ্যম। একজন তারকা হয়েও তিনি কেন লাইন দিলেন সেই প্রশ্ন করা হলে, মজার ছলে জবাব আসে, ‘তো কী করতাম? লাইন ভেঙে আগে চলে যেতাম?’

আরও পড়ুন: ত্রিকোণ প্রেমে রণবীর-আলিয়া-ভিকি! লাভ অ্যান্ড ওয়ার নিয়ে বড় আপডেট বনশালির

স্বাধীনতা দিবসে ভারতের নাগরিকত্ব পান খিলাড়ি:

২০২৩ সালের ৭৭তম স্বাধীনতা দিবসের দিন ভারতের নাগরিকত্ব পাওয়ার কথা ঘোষণা করেছিলেন অক্ষয় কুমার। ভারতের পাসপোর্ট শেয়ার করে তিনি লেখেন, ‘মন আর নাগরিকত্ব, দুটোই হিন্দুস্তানি’। কানাডার পাসপোর্ট ও নাগরিকত্বের কারণে একসময় কম ট্রোলের কারণে পড়তে হয়নি তাঁকে। এমনকী, ডাকা হত কানাডা কুমার নামেও। 

আরও পড়ুন: ‘শেষ হয়ে গিয়েছে…’! আদৃত-কৌশাম্বির বিয়েতে না আসা, প্রথমবার মুখ খুললেন সৌমিতৃষা

অক্ষয় জানিয়েছিলেন, ৯০-এর দশকের গোড়ার দিকে তাঁর পরপর ছবি ফ্লপ করতে থাকে। একটানা ১৫টি সিনেমা ব্যর্থ হলে, এক বন্ধুর পরামর্শে কানাডার নাগরিকত্ব গ্রহণ করেন। সেখানে যাতে কাজ করতে সুবিধে হয়। কিন্তু এরপরই ভাগ্যের বিধানে পরপর দুটি ছবি হিট করে যায়। তারপর যে ভারতে ফেরেন, আর কখনও ঘুরে দাঁড়াতে হয়নি। এরপর একসময় ভুলেই গিয়েছিলেন কানাডার পাসপোর্ট ফেরত দিয়ে ফের একবার ভারতের নাগরিক হওয়ার কথা। তবে ট্রোল হতেই টনক নড়ে। 

বিজেপি-ঘনিষ্ঠ হিসেবেই পরিচিত অক্ষয় কুমার। এমনকী, মোদীর সঙ্গে সাক্ষাৎকারও করেছেন তিনি। এই নিয়েও কম ট্রোল চলে না তাঁকে নিয়ে। 

বায়োস্কোপ খবর

Latest News

দায়িত্ব বাড়ল শংকর ঘোষের, রইলেন না শুধু বিধায়ক এবার কি সোনিয়ার জামাইও আসবেন ভোট-রাজনীতিতে? রবার্টের কোন মন্তব্যে জল্পনার ঝড়! ‘‌কেন্দ্রীয় বাহিনী রাখার বিকল্প জায়গা খুঁজতে হবে’‌, দুপক্ষকে নির্দেশ হাইকোর্টের বিডিও অফিসের ভিতরে TMCর মার বিরোধী দলনেত্রীকে, ভিডিয়ো পোস্ট করে দাবি শুভেন্দুর অশান্তি এড়াতে বিয়ের ১৭ বছর পর বাবা-মা'র থেকে আলাদা হবেন? বড় সিদ্ধান্ত অভিষেকের আত্মতুষ্টিতে ভুগলে চলবে না, দ্বন্দ্ব ভুলে কাজ করতে হবে, জেলা নেতৃত্বকে মমতা আগামিকাল কেমন কাটবে আপনার? সুখবর আসবে কি কাল? জানুন ১৯ জুন বুধবারের রাশিফল ফাঁকা মাঠে গোল দেওয়া হচ্ছে না গম্ভীরের, ভারতের কোচ হওয়ার দৌড়ে সামনে এল বড় নাম! কাঁচা মাংস খাওয়ার ভয়ঙ্কর রোগ! সংক্রমিত হলেই ৪৮ ঘণ্টায় নিশ্চিত মৃত্যু ছোট্ট ভুতুর রূপে ঘায়েল নেটপাড়া, তাঁর লজেন্স দাদা-কে এখন কেমন দেখতে হয়েছে?

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.