বাংলা নিউজ > বায়োস্কোপ > 'মারব টেনে এক চড়!', কেন ক্যাটরিনাকে থাপ্পড় মারতে চেয়েছিলেন অক্ষয়?
ক্যাটরিনাকে চড় মারতে চেয়েছিলেন অক্ষয়। জানেন কেন? ( ছবি সৌজন্যে - ইউটিউব)

'মারব টেনে এক চড়!', কেন ক্যাটরিনাকে থাপ্পড় মারতে চেয়েছিলেন অক্ষয়?

  • বলিপাড়ায় অন্যতম হিট জুটি ক্যাটরিনা কইফ ও অক্ষয়কুমারের। পর্দায় তাঁদের রসায়ন দেখে মাৎ দর্শককুল। তবে জানেন কি এই ক্যাটরিনাই একবার অক্ষয়কে রাখি পরাতে চেয়েছিলেন! বিস্মিত 'খিলাড়ি'-র জবাব কী ছিল জানেন?

অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কইফের জুটিকে যে বেশ ভালোভাবেই গ্রহণ করেছে দর্শক তা বোঝা গেছিল এই জুটির প্রথম ছবি 'হামকো দিওয়ানা কর গয়ে' থেকেই। বক্স অফিসে সেই ছবি আশাতীত সাফল্যে পাওয়ার পর একের পর এক সুপারহিট ছবিতে মুখ্যভূমিকায় দেখা গেছে অক্ষয়-ক্যাটরিনাকে। তালিকায় রয়েছে ওয়েলকাম, সিং ইজ কিং, নমস্তে লন্ডন, দে দনা দন-এর পর সেই ছবি। এই জুটির জনপ্রিয়তা এতটাই যে প্রায় ১১ বছর পর 'সূর্যবংশী' ছবিতে এঁদের জুটি বাঁধতে দেখে অনুরাগীদের আগ্রহ পৌঁছেছে সপ্তমে।

তবে জানেন কি বাস্তবে এই ক্যাটরিনাই একবার অক্ষয়কে রাখি পরাতে চেয়েছিলেন! নিজের মুখেই আবার এই কাণ্ডের কথা বলেওছিলেন অভিনেত্রী। ২০১৬ সালে ছোটপর্দার জনপ্রিয় চ্যাট শো 'কফি উইথ করণ'-এ হাজির হয়ে এই ঘটনার কথা নিজেই উল্লেখ করেছিলেন 'ক্যাট'. জানিয়েছিলেন 'তিস মার খান' ছবির 'শীলা কি জওয়ানি' গানের দৃশ্যের শুটিং চলাকালীন অক্ষয়ের কাছে এই প্রস্তাব পাঠিয়েছিলেন তিনি। সঙ্গে আরও জানা গেছিল অক্ষয় তাঁর নায়িকার কাছ থেকে এই প্রস্তাব শোনামাত্রই উড়িয়ে দিয়েছিলেন। শুধু প্রস্তাব নাকচ করেই থিম থাকেননি 'খিলাড়ি'। ক্যাটরিনার উদ্দেশে বলে উঠেছিলেন,'চড় খাওয়ার ইচ্ছে হয়েছে নাকি খুব?' উপায় না দেখে এরপর অর্জুন কাপুরকে নিজের 'ভাই' বানাতে চেয়েছিলেন ক্যাটরিনা। ওই রাখি পরিয়েই। তবে অর্জুনও তাঁকে নিরাশ করেছিলেন বলে জানিয়েছিলেন 'ক্যাট'।

 

অক্ষয় ও ক্যাটরিনা। ছবি সৌজন্যে - ইউটিউব
অক্ষয় ও ক্যাটরিনা। ছবি সৌজন্যে - ইউটিউব

তাঁর রাখির পরানোর প্রস্তাবে কারোর সাড়া না পেয়ে যথেষ্ট অবাকই হয়েছিলেন এই অভিনেত্রী। তা কেন হঠাৎ সবাইকে রাখি পোড়ানোর জন্য উতলা হয়ে পড়েছিলেন ক্যাটরিনা? প্রশ্নের জবাবও দিয়েছিলেন তিনি। অভিনেত্রীর কথায়,' এমন একজন মানুষ যাঁকে আমি অত্যন্ত সম্মান করি, যে আমার ঘনিষ্ঠ বন্ধুও সেই হিসেবে ওই ব্যক্তিকে তো আমি রাখি পড়াতেই পারি' তবে অর্জুন যে তাঁর এই 'ডাকে' সারা দেননি সেকথাও হাসতে হাসতে বলেছিলেন 'ক্যাট'। শুধু তাই নয়, রীতিমতো দৌড়ে পালিয়েছিলেন সেই জায়গা থেকে, যাতে ক্যাটরিনা তাঁকে রাখি পরাতে না পারে!

 

বন্ধ করুন