বেটা হো তো এয়সা!
বেটা হো তো এয়সা!

হুইলচেয়ারে বসা মা'কে নিয়ে ক্যাসিনোয় অক্ষয় কুমার, ভাইরাল হল ভিডিও

  • মা’কে নিয়ে ক্যাসিনোয় অক্ষয় কুমার! ভাবছেন হুইলচেয়ারে বসা মাকে নিয়ে কেন হঠাত্ ক্যাসিনোতে গেলেন খিলাড়ি কুমার?

মা’কে নিয়ে ক্যাসিনোয় অক্ষয় কুমার! ভাবছেন হুইলচেয়ারে বসা মাকে নিয়ে কেন হঠাত্ ক্যাসিনোতে গেলেন খিলাড়ি কুমার।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার করে অক্ষয় লিখেছেন, যেটা করতে ভালোবাসো সেটাই করো। ঠিক যেমনটা করল বার্থ ডে গার্ল। গত সপ্তাহটা সিঙ্গাপুরে কাটালাম, মাকে পৃথিবীতে তাঁর সবচেয়ে পছন্দের জায়াগায় নিয়ে গেলাম: দ্য ক্যাসিনো।

৩০ সেকেন্ড দীর্ঘ এই ভিডিওটা নেওয়া হয়েছে অভিনেতার পিছন থেকে। যেখানে অক্ষয় হুইলচেয়ারে বসা মা অরুণা ভাটিয়াকে নিয়ে যাচ্ছেন সিঙ্গাপুরের মারিনা বে স্যান্ড ক্যাসিনোতে। একদম ক্যাজুয়াল পোশাক এবং টুপিতে অক্ষয় পোজ দিলেন ক্যাসিনো লেখা সাইনবোর্ডের সামনে।

জন্মদিনে মায়ের ইচ্ছাপূরণেই তাঁকে নিয়ে ক্যাসিনো পৌঁছেছিলেন অক্ষয়। ব্যস্ত শেডিউলের মাঝেও মাকে আদর-যত্নে ভরিয়ে রেখেছেন অভিনেতা। মায়ের ছোট ছোট ইচ্ছাপূরণের জন্য সবসময়ই একপায়ে খাড়া অক্ষয়। অভিনেতার এই আন্তরিকতায় মুগ্ধ নেটিজেনরা। টুইটারে আক্কির প্রশংসায় অনুরাগীরা।



প্রায়ই মাকে নিয়ে নানা রকমের ইমোশ্যানাল পোস্ট করে থাকেন আক্কি। ২০১৯-এর অগস্ট মাসেও মায়ের সঙ্গে কাটানো এমনই এক মিষ্টি মুহুর্তের ভিডিও সামনে এনেছিলেন অক্ষয় কুমার। লন্ডনের রাস্তায় মায়ের সঙ্গে ঘুরে বেড়াতে দেখা গিয়েছিল অভিনেতাকে।



আপতত মুক্তির অপেক্ষায় অক্ষয়-ক্যাটরিনা জুটির বহুচর্চিত ছবি সূর্যবংশী। মার্চের ২৭ তারিখ মুক্তি পেতে চলেছে পরিচালক রোহিত শেট্টির এই ছবি।



বন্ধ করুন