বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay Kumar: হেরা ফেরির দুঃখ কমাতে কমেডি মুভি ‘খেল খেল ম্যায়’ আনছেন অক্ষয়, সঙ্গে তাপসী-বাণী

Akshay Kumar: হেরা ফেরির দুঃখ কমাতে কমেডি মুভি ‘খেল খেল ম্যায়’ আনছেন অক্ষয়, সঙ্গে তাপসী-বাণী

‘খেল খেল ম্যায়’ ছবিতে অক্ষয় কুমার। 

২০২২টা একদম বাজে গেছে অক্ষয় কুমারের। তবে কি এবার সিরিয়াস ছবি ছেড়ে কমেডির হাত ধরেই ঘুরে দাঁড়ানোর কথা ভাবছেন? আসছে ‘খেল খেল ম্যায়’। 

Akshay Kumar on Khel Khel Mein ‘হেরা ফেরি ৩’-এ অক্ষয় কুমার থাকছেন না, একথা শুনে মনে আঘাত পেয়েছিলেন অনেকেই। দিন দুই তো টুইটারে ট্রেন্ডও করেছিল, ‘নো অক্ষয়, নো হেরাফেরি’। তবে অনুরাগীদের নতুন চমক দিতে তৈরি খিলাড়ি। কারণ ইতিমধ্যেই নতুন প্রোজেক্টের প্রস্তুতি তিনি শুরু করে দিয়েছেন। নাম ‘খেল খেল ম্যায়’। কমেডি ঘরানার ছবি হতে চলেছে এটি।

‘খেল খেল ম্যায়’-এর পরিচালনা করবেন মুদস্সর আজিজ। রয়েছেন তাপসী পান্নু, বাণী কাপুর ও পঞ্জাবি গায়ক অ্যামি ভিরক। কমেডি ঘরনায় বরাবরই সিদ্ধহস্ত অক্ষয়। তাঁর মতো করে দর্শককে হাসাতে খুব কম নায়কই পারেন। তাই হেরা ফেরির মতো কাল্ট কমেডিতে অক্ষয়ের না থাকার আক্ষেপ একটু হলেও এবার ঘুঁচবে। 

প্রসঙ্গত, অক্ষয় বেল বটম ছবিতে কাজ করেছেন বাণী কাপুরের সঙ্গে। অন্য দিকে তাপসীর সঙ্গে করেছেন নাম শাবানা আর মিশন মঙ্গল। পঞ্জাবি গায়ক-অভিনেতা অ্যামির সঙ্গে এটাই প্রথম কাজ অক্ষয়ের। বহুদিন কমেডি থেকে দূরে আছেন খিলাড়ি কুমার। সেই ২০১৯ সালে এসেছিল গুড নিউড। যা ভালোই ব্যবসা করেছিল। তাই আশা করা যায়, ‘খেল খেল ম্যায়’-ই হয়তো তাঁর ভাগ্য ফেরাবে। 

আসলে চলতি বছরটা একেবারেই ভালো যায়নি অক্ষয়ের। পাঁচটা ছবি এসেছে তাঁর। যার মধ্যে একটা ওটিটি-তে, কাঠপুতলি। এটা টানা কয়েকদিন ছিল ডিজনি প্লাস হটস্টারে মোস্ট ওয়াচড-এর তালিকায়। বাদবাকি সূর্যবংশী, সম্রাট পৃথ্বীরাজ, রক্ষা বন্ধন আর রাম সেতু- হাল খুব খারাপ। দিওয়ালিতে রাম সেতু মুক্তি পেয়েছিল হলে। রামায়ণ-রাবণ-বানর সেনা-রামের ইমোশনে প্রথম দুদিন হলে খুব লোক হলেও, ধীরে ধীরে তা কমতে থাকে। ফলে এই ছবিও ১০০ কোটির ঘর ছুঁতে ব্যর্থ হয়। 

‘খেল খেল ম্যায়’ ছাড়়াও অক্ষয়ের হাতে আছে সেলফি, ওএমজি ২ আর ক্যাপসুল গিল। 

 

বায়োস্কোপ খবর

Latest News

AFG vs AUS: অজিদের হারিয়ে ইতিহাস আফগানদের, গ্রুপ ওয়ানের সেমিতে ওঠার অঙ্ক জটিল হল ‘পরপর উইকেট পড়া বন্ধ করত হবে…’ বঞ্চনার জবাব দিয়ে রোহিতদের সাবধান করলেন হার্দিক যাদের জীবনে হারিয়েছে সব রং, তাদের পাশে থাকতেই পালন করা হয় বিধবা দিবস ২৫জুন শুরু কলকাতা লিগ,প্রথম ম্যাচে নামছে মহমেডান…কবে মোহনবাগান-ইস্টবেঙ্গল ম্যাচ? একশো জনকে বিমানে করে নিয়ে যাচ্ছেন সাংসদ, নয়াদিল্লিতে শপথের সাক্ষী থাকবে বাংলা কেন পালন করা হয় আন্তর্জাতিক অলিম্পিক দিবস? জেনে রাখুন এই দিনটির ইতিহাস সোনাক্ষী-জাহিরের হিন্দু না মুসলিম বিয়ে? কনে পক্ষের পণ্ডিতকে পাকড়াও পাপারাজ্জির অ্যাক্রোপলিস মলে থাকা অফিসগুলি খুলবে কবে?‌ জানিয়ে দিলেন মেয়র ফিরহাদ হাকিম ‘‌শহরে পানীয় জলের সংকট মেটাতে কাজ করছি’‌, আগামী ২৫ বছরের পরিকল্পনায় মেয়র‌ T20-তে ব্যক্তিগত হাফসেঞ্চুরি,সেঞ্চুরির চেয়ে গুরুত্বপূর্ণ…হার্দিককে ঠুকলেন রোহিত?

T20 WC 2024

AFG vs AUS: অজিদের হারিয়ে ইতিহাস আফগানদের, গ্রুপ ওয়ানের সেমিতে ওঠার অঙ্ক জটিল হল ‘পরপর উইকেট পড়া বন্ধ করত হবে…’ বঞ্চনার জবাব দিয়ে রোহিতদের সাবধান করলেন হার্দিক ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের এক ইনিংসে ১৩টি ছয়! বাংলাদেশকে কচুকাটা করে রেকর্ড গড়লেন হার্দিক, শিবম দুবেরা ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.