বাংলা নিউজ > বায়োস্কোপ > Stree 2- Akshay Kumar: স্বাধীনতা দিবসে অক্ষয়ের ডাবল ধামাকা! খেল খেল মের সঙ্গে দেখা যাবে আর কোন ছবিতে?

Stree 2- Akshay Kumar: স্বাধীনতা দিবসে অক্ষয়ের ডাবল ধামাকা! খেল খেল মের সঙ্গে দেখা যাবে আর কোন ছবিতে?

স্বাধীনতা দিবসে অক্ষয়ের ডাবল ধামাকা

Stree 2- Akshay Kumar: স্ত্রী ২ ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে ধীরে ধীরে উন্মাদনা বাড়ছে। আগামী ১৫ অগস্ট অর্থাৎ স্বাধীনতা দিবসের দিন মুক্তি পাবে এই ছবিটি।

একটা অক্ষয় কুমারের থেকে ভালো কী বলুন তো? গেস করতে পারলেন না তো! কী আবার, দুটো অক্ষয় কুমার! কী ব্যাপার কী নিয়ে কথা হচ্ছে বুঝছেন না? স্বাধীনতা দিবসের সময় অক্ষয় ভক্তদের বিনোদনের কথা বলছি। এবারের স্বাধীনতা দিবসে অক্ষয় কুমারের জোড়া ছবি মুক্তি পেতে চলেছে। সকলেই জানে তাঁর একটি ছবি খেল খেল মে যা সেই দিন মুক্তি পাবে। কিন্তু ভাবছেন আরেকটা কী? স্ত্রী ২। হ্যাঁ একেবারেই ঠিক পড়লেন। স্ত্রী ২ তেও আছেন অক্ষয় কুমার।

আরও পড়ুন: সাইবার জালিয়াতির ফাঁদে রণজয়! অনুরাগীদের সতর্ক করে 'গুড্ডি'র 'স্যারজি' বললেন, 'ভয় পাবেন না...'

স্ত্রী ২ -তে অক্ষয় কুমার!

HT সিটির তরফে জানানো হয়েছে খিলাড়ি কুমারকে এবার স্ত্রী ২ ছবিতে একটি বিশেষ চরিত্রে দেখা যেতে চলেছে। এই হরর কমেডি ছবিটিতে ক্যামিও চরিত্রে ধরা দেবেন অক্ষয়। এই বিষয়ে এক সূত্রের তরফে জানানো হয়েছে, 'হ্যাঁ, বিষয়টা সত্যি। অক্ষয় কুমারের ক্যামিও আছে রাজকুমার রাও এবং শ্রদ্ধা কাপুর অভিনীত এই ছবিতে। এই ছবির নির্মাতাদের মনে হয়েছে ওঁর কমেডি টাইমিং অনবদ্য। আর অল্প সময়ের জন্য হলেও ওঁর উপস্থিতি গোটা সিনটাকে আলাদা মাত্রায় নিয়ে যাবে।'

তবে স্ত্রী ২ ছবির কোন দৃশ্যে অক্ষয় কুমারকে দেখা যাবে, বা তাঁর চরিত্রটা কিসের বা কেমন হবে সেটা তিনি খোলসা করেননি। কিন্তু সে যাই হোক এই খবরটা যে অক্ষয় ভক্ত এবং সিনেমা প্রেমীদের কাছে ডাবল বোনাসের মতো সেটা বলার অপেক্ষা রাখে না। ফলে একই দিনে দুটো ভিন্ন চরিত্রে খিলাড়ি কুমারকে দেখার অপেক্ষায় মুখিয়ে থাকল ভক্তরা।

আরও পড়ুন: অতিরিক্ত মাদক সেবনই কাল হয়েছিল আমেরিকান পর্ন তারকা জেসি জানে এবং তাঁর প্রেমিকের! কী জানা গেল ময়নাতদন্ত থেকে?

আরও পড়ুন: আলিশান ক্রুজে চোখ ধাঁধানো অনন্ত-রাধিকার প্রিওয়েডিংয়ে একি কাণ্ড! বড়া পাওয়ের মধ্যে চুল পেলেন ওরি

১৫ অগস্ট কী কী ছবি আসছে?

এদিন বাণী কাপুর, তাপসী পান্নু এবং অক্ষয় কুমার অভিনীত খেল খেল মে ছবিটি মুক্তি পাবে। এটি একটি আরবান কমেডি ছবি। এছাড়া শ্রদ্ধা কাপুর এবং রাজকুমার রাওয়ের স্ত্রী ২ তো আছেই। অন্যদিকে বাংলায় বাবলি মুক্তি পাচ্ছে স্বাধীনতা দিবসের দিন। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত চঞ্চল চৌধুরী অভিনীত পদাতিক ছবিটিও একই দিনে আসছে। ব্যাড যাবে না জন আব্রাহামের নতুন ছবি বেদা ২।

বায়োস্কোপ খবর

Latest News

বুলেট গতিতে ডাইরেক্ট হিট,বিষ্ণোইয়ের ফিল্ডিংয়ে হতভম্ব জিম্বাবোয়ের ব্যাটার- ভিডিয়ো চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেলেন যুবিরা? টুর্নামেন্টের সেরা কে?দেখুন পুরস্কার তালিকা ১৫৩ রান তাড়া করতে নেমে ২৮ বল বাকি থাকতে ১০ উইকেটে জয়,নয়া রেকর্ড গড়ল গিলের ভারত ২য় দিনেও বিয়ে বাড়িতে বউ-মেয়েকে সঙ্গ দিল না অভিষেক! ঠিক কোন কারণে ট্রোল ঐশ্বর্য ট্রাম্পকে খুনের চেষ্টা, প্রাক্তন প্রেসিডেন্টের কান ঘেঁষে গুলি, দেখুন ভিডিয়ো সলমনের হাত ধরে ছবি তুললেন ঐশ্বর্য? কী করে ঘটল এমন কাণ্ড ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ২ জেলায় ভারী বৃষ্টি, সতর্কতা জারি ৭টিতে, তবে সোম থেকে কমবে কোথায় কোথায়?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.