বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রকাশ্যেই ২০০ জন গুন্ডাকে একা হাতে পেটাবেন 'বচ্চন পাণ্ডে'!
' বচ্চন পাণ্ডে' রুপী অন্য। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
' বচ্চন পাণ্ডে' রুপী অন্য। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

প্রকাশ্যেই ২০০ জন গুন্ডাকে একা হাতে পেটাবেন 'বচ্চন পাণ্ডে'!

  • প্রকাশ্যে পাক্কা দুশোজন গুন্ডাকে একা হাতে ঠান্ডা করবেন অক্ষয় কুমার। তাও আবার রাস্তার মাঝে প্রকাশ্যে।

একজন, দু'জন নয় পাক্কা দুশোজন গুন্ডাকে একা হাতে ঠান্ডা করবেন অক্ষয় কুমার। মানে 'বচ্চন পাণ্ডে'। তাও আবার রাস্তার মাঝে প্রকাশ্যে। তবে 'রিয়েল'-এ নয়, 'রিল'-এ। জানা গেল, অক্ষয়ের আগামী ছবি 'বচ্চন পান্ডে'-র ক্লাইম্যাক্স দৃশ্যে ২০০ জন জুনিয়র আর্টিস্টদের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন 'খিলাড়ি'। এইমুহূর্তে মুম্বইয়ে জোরকদমে এই ছবির শুটিং চলছে। অক্ষয় ও গোটা শুটিং ইউনিটের সঙ্গে তাতে হাজির রয়েছেন আরশাদ ওয়ার্সি এবং কৃতি শ্যাননও।

ইতিমধ্যেই ছবির ক্লাইম্যাক্সের জন্য বাছাই করা শুটিং লোকেশন ঘিরে ফেলেছেন 'বচ্চন পান্ডে'-র টিম। যাতে শুটিংয়ের সময় বাইরে থেকে কোনওরকম উৎপাত কিংবা গন্ডগোলের সম্মুখীন না হতে হয়। তাছাড়া এই করোনা যাবে ২০০ জন শিল্পীকে নিয়ে কাজ করার জন্য অনেক বেশি সতর্ক থাকতে হচ্ছে নির্মাতা সংস্থাদের। সূত্রের খবর, শুটিং শুরুর আগে ওই শিল্পীদের করোনা পরীক্ষা করা তো হয়েইছে, পাশাপাশি 'বায়ো বাবল'-ও রাখা হয়েছিল তাঁদের। প্রতীকের করোনা পরীক্ষার ফলাফল 'নেগেটিভ' আসার পরেই তাঁদের শুটিং লোকেশনে হাজির করানো হয়েছে। আরও জানা গেছে টানা তিন দিন এই ২০০ জন অভিনেতাদের সঙ্গে ক্লাইম্যাক্স সিকোয়েন্সের শুটিং সারবেন অক্ষয়।

অক্ষয় ঘনিষ্ঠ এক ব্যক্তি জানিয়েছেন ইতিমধ্যেই নাকি কৃতি ও আরশাদের কাজ শেষ হয়ে গেছে। বাকি রয়েছেন শুধু অক্ষয়। ছবির এই ক্লাইম্যাক্স দৃশ্যের শুটিং সেরেই পাতাটি গোটাবেন 'বচ্চন পান্ডে'। কাজ শেষ করেই এরপরই 'রক্ষা বন্ধন' ছবির শুটিং ইউনিটের সঙ্গে যোগ দেবেন এই বলি-তারকা।

প্রসঙ্গত, ফরহাদ সমঝি পরিচালি 'বচ্চন পাণ্ডে' একটি অ্যাকশন কমেডি ছবি। ছবিতে 'বচ্চন পান্ডে'অর্থাৎ অক্ষয় অভিনীত চরিত্রটি একজন ভয়ঙ্কর, মারকুটে গুন্ডার যে একজন পর্দার সুপারহিট নায়ক হওয়ার লক্ষ্যে পা বাড়াবে।

 

বন্ধ করুন