বাংলা নিউজ > বায়োস্কোপ > পর্দায় প্রথমবার একসঙ্গে হাজির হচ্ছেন অক্ষয় খান্না এবং রবিনা ট্যান্ডন
কসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন অক্ষয় খান্না এবং রবিনা ট্যান্ডন। ছবি সৌজন্যে - ট্যুইটার
কসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন অক্ষয় খান্না এবং রবিনা ট্যান্ডন। ছবি সৌজন্যে - ট্যুইটার

পর্দায় প্রথমবার একসঙ্গে হাজির হচ্ছেন অক্ষয় খান্না এবং রবিনা ট্যান্ডন

প্রথমবার একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন অক্ষয় খান্না এবং রবিনা ট্যান্ডন।সৌজন্যে,বিজয় গুত্তের ওয়েব সিরিজ ' লেগ্যাসি '। তবে জুটি হিসেবে নয়,বরং প্রতিদ্বন্দ্বী হিসেবেই দেখা যাবে এই দুই অভিনেতাকে।

এই প্রথমবার একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন অক্ষয় খান্না এবং রবিনা ট্যান্ডন। সৌজন্যে,বিজয় গুত্তের ওয়েব সিরিজ ' লেগ্যাসি '।বলাই বাহুল্য, ' লেগ্যাসি '-তে মুখ্যভূমিকায় দেখা যাবে অক্ষয়-রবিনাকে। নিজেদের দীর্ঘ বছরের ফিল্মি কেরিয়ারে এই দু'জনকে পরস্পরের কোনও ছবিতে আজ পর্যন্ত অতিথি শিল্পী হিসেবেও দেখেনি দর্শক। সুতরাং এই দুই বলিউড তারকাকে একসঙ্গে প্রথমবার পর্দায় দেখার জন্য আগ্রহের পারদ চড়বে সে কথা বলাই বাহুল্য।তবে জানিয়ে রাখা ভালো '  লেগ্যাসি '-তে মোটেও জুটি হিসেবে ধরা দিচ্ছেন না অক্ষয়-রবিনা। বরং পরস্পরের প্রতিদ্বন্দ্বী হিসেবেই দর্শকদের সামনে হাজির হবেন এই দু'জন। অক্ষয় নিজেও এই ওয়েব সিরিজে কাজ করার সুযোগ পেয়ে যে খুশি তা নিজেই জানালেন এই অভিনেতা। 

ছবি সৌজন্যে -ট্যুইটার
ছবি সৌজন্যে -ট্যুইটার

ছবির গল্প,চিত্রনাট্যের তারিফ করার পাশাপাশি রবিনার সঙ্গে প্রথমবার কাজ করার ব্যাপারে নিজের আগ্রহও জানিয়েছেন অক্ষয়। নিজের বক্তব্যের শেষে এ বলি-তারকা জানান যে তিনি খুশি যে 'লেগ্যাসি'-র মাধ্যমে ওয়েব সিরিজের দুনিয়ায় পা রাখতে চলেছেন। অন্যদিকে এই ওয়েব সিরিজ নিয়ে রবিনা জানান,' ভরপুর বিনোদন, ড্রামার পাশাপাশি পাওয়ার স্ট্রাগলের আঁচও এই ওয়েব সিরিজে দর্শক পাবেন। ' জানা গেছে,একাধিক দেশে শ্যুটিং সারা হবে এই ওয়েব সিরিজের।প্রসঙ্গত,এই নিয়ে পর্দায় দ্বিতীয়বার পরিচালক বিজয়ের সঙ্গে জুঁই বাঁধতে চলেছেন অক্ষয় খান্না। এর আগে বিজয়ের পরিচালনায় অক্ষয় অভিনয় করেছেন ' দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার ' ছবিতে।

 

বন্ধ করুন