বাংলা নিউজ > বায়োস্কোপ > মন্দিরে জঙ্গিদের শায়েস্তা করবেন অক্ষয়! আসছে ‘স্টেট অফ সিজ়: টেম্পল অ্যাটাক'
‘স্টেট অফ সিজ়: টেম্পল অ্যাটাক’ ছবির একটি দৃশ্যে অক্ষয় খান্না। ছবি সৌজন্যে - ইউটিউব
‘স্টেট অফ সিজ়: টেম্পল অ্যাটাক’ ছবির একটি দৃশ্যে অক্ষয় খান্না। ছবি সৌজন্যে - ইউটিউব

মন্দিরে জঙ্গিদের শায়েস্তা করবেন অক্ষয়! আসছে ‘স্টেট অফ সিজ়: টেম্পল অ্যাটাক'

  • ওয়েব ডেবিউ করতে চলেছেন অক্ষয় খান্না। ছবির নাম ‘স্টেট অফ সিজ়: টেম্পল অ্যাটাক’। গুজরাতের অক্ষরধাম মন্দিরে জঙ্গি হানার ঘটনাকে কেন্দ্র করেই তৈরি হয়েছে এই ছবি।

২০০২ সালে গুজরাতের গান্ধীনগরের অক্ষরধাম মন্দিরে জঙ্গি হামলার ঘটনায় শিউরে উঠেছিল গোটা দেশ। অনেকের মনে সে স্মৃতি আজও টাটকা। ওই কুখ্যাত ঘটনায় মৃত্যু হয়েছিল প্রায় ৩০ জন ব্যক্তি। আহতের সংখ্যাটা ছিল ৮০-র উপরে। শেষপর্যন্ত ন্যাশনাল সিকিউরিটি গার্ডের কম্যান্ডোরা জঙ্গিদের দমন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছিলেন। এই ঘটনার ওপরেই ভিত্তি করে তৈরি হয়েছে 'স্টেট অফ সিজ়: টেম্পল অ্যাটাক’ ছবিটি। তবে বড়পর্দার জন্য নয়, ওয়েব প্ল্যাটফর্মের জন্যই তৈরি হয়েছে কেন ঘোষ পরিচালিত এই ছবি। ‘স্টেট অফ সিজ়: টেম্পল অ্যাটাক’-এ মুখ্যভূমিকায় দেখা যাবে অক্ষয় খান্নাকে। ছবিতে একজন স্পেশ্যাল টাস্ক ফোর্স অফিসারের চরিত্রে অভিনয় করছেন তিনি। উল্লেখ্য, এই ছবির মাধ্যমেই ওয়েব দুনিয়ায় ডেবিউ করতে চলেছেন এই জনপ্রিয় বলি-তারকা। অক্ষয় ছাড়াও এই ছবিতে দেখা যাবে গৌতম রোডে, বিবেক দাহিয়ার মতো ছোটপর্দার পরিচিত মুখদের।

ওয়েব প্ল্যাটফর্ম জি ফাইভে দেখা যাবে এই ছবি। জি ফাইভ কর্তৃপক্ষের তরফে নেটমাধ্যমে ছবির ফার্স্ট লুক শেয়ারের পাশাপাশি জানানো হয়েছে ছবি মুক্তির তারিখও। আগামী ৯ জুলাই থেকেই স্ট্রিমিং শুরু হবে 'স্টেট অফ সিজ়: টেম্পল অ্যাটাক’-এর। এই ছবিতে অভিনয় করার প্রসঙ্গে অক্ষয় বলেছেন,'কোনও রকম ত্যাগ স্বীকারের শপথ গ্রহণ না করেই এই পোশাক পরতে পেরেছি। শুধুমাত্র একজন অভিনেতার পক্ষেই এই সুবিধে নেওয়া সম্ভব। তাই আমি শুটিংয়ে আপ্রাণ চেষ্টা করেছি যে সুযোগ আমি পেয়েছি, তার যেন অপব্যবহার না হয়।'

 

 

কন্টিলো পিকচার্স সংস্থার প্রযোজনায় তৈরি হয়েসে এই ছবিটি। এ প্রসঙ্গে প্রযোজক অভিমন্যু সিং জানিয়েছেন ‘স্টেট অফ সিজ়: ২৬/১১'-কে দর্শক যেহেতু দারুণভাবে গ্রহণ করেছিল, তাই তাঁরা এই ছবি তৈরির সাহস পেয়েছে।

 

বন্ধ করুন