বাংলা নিউজ > বায়োস্কোপ > চলেনি ‘সেলফি’, উলটো হয়ে ঝুললেন অক্ষয়! আমেরিকায় একাই মঞ্চ মাতালেন অভিনেতা

চলেনি ‘সেলফি’, উলটো হয়ে ঝুললেন অক্ষয়! আমেরিকায় একাই মঞ্চ মাতালেন অভিনেতা

আমেরিকায় উলটো হয়ে ঝুললেন অক্ষয়। 

কনসার্টের যে ভিডিয়োগুলি ইন্টারনেটে ভাইরাল হয়েছে তাতে অক্ষয়কে একটি চমকপ্রদ এন্ট্রি নিতে দেখা গেল উলটো হয়ে ঝুলে। সেই ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

এদিকে ভারতে অক্ষয় কুমারের ‘সেলফি’ মুখ থুবড়ে পড়েছে। তবে খিলাড়ি কুমার ব্যস্ত তাঁর ‘দ্য এন্টারটেনমেন্ট’ ট্যুরে মার্কিন মুলুকে। সঙ্গে নিয়ে গিয়েছেন নোরা ফতেহি, দিশা পাটনিদের মতো বলি সুন্দরীদের। জর্জিয়া স্টেটের রাজধানী আটলান্টায় পারফর্ম করে বলিউডের এই তারকারা। আর অনুষ্ঠান একাই মাতিয়ে রাখলেন অক্ষয়। লাল লেহেঙ্গায় তাঁকে তো এরমধ্যে অনেকেই দেখে ফেলেছেন। তবে এভাবে উলটো হয়ে ঝোলাটা প্রত্যক্ষ করেছেন কি?

কনসার্টের যে ভিডিয়োগুলি ইন্টারনেটে ভাইরাল হয়েছে তাতে অক্ষয়কে একটি চমকপ্রদ এন্ট্রি নিতে দেখা গেল, মাঝ-হাওয়ায়, উল্টে ঝুলতে ঝুলতে। সেখান থেকে তিনি নেমে যান ভিড়ের মাঝখানে। ওভাবে উলটো হয়েই ভক্তদের সঙ্গে করমর্দন করেন।

আপাতত অভিনেতার এই অ্যাকশন প্যাকড এন্ট্রি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। যাতে নানা ধরনের মন্তব্য চোখে পড়ল। ইনস্টাগ্রামে এক পাপারাৎজি অ্যাকাউন্ট থেকে শেয়ার হওয়া এই ভিডিয়োটিতে একজন কমেন্ট করলেন, ‘সিনেমা ফ্লপ, ট্যুর চালু। কানাডা কুমার টাকা রোজগার করা ছাড়বে না।’ আরেকজন লিখলেন, ‘এবার বলিউড থেকে এসব বুড়োগুলোকে বের করে দেওয়া দরকার। তাহেল নতুনরা একটু সুযোগ পাবে। আজকের প্রজন্ম অনেক ভালো অভিনেতা।’

তবে এসব কটাক্ষে কান দিতে একেবারেই রাজি নন অক্ষয়ের ভক্তরা। তাঁরা তো প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। একজন লিখেছেন, ‘অক্ষয়স্যার বেস্ট। ওই জেনারেশনের সবচেয়ে ফিট অভিনেতা।’ আরেকজন লিখলেন, ‘উনি জানেন কীভাবে দর্শক মনে জায়গা করতে হয়। সলমনের বোরিং দাবাং ট্যুর থেকে এ অনেক ভালো হয়েছে’।

এদিকে অক্ষয় ও ইমরান হাসমির সেলফি মুক্তির দিন বক্স অফিসে আয় করে মাত্র ২.৫ কোটি। এরপর ঠিক তার পরের শুক্র-শনিবারে ব্যবসার অঙ্ক বেড়ে হয় ৩ কোটির কাছাকাছি। কিন্তু সোমবার থেকে পড়তে শুরু করে তা। মোট ৭ দিনে ছবির মোট আয় ১৪.৬৯ কোটি।

মালয়ালম সিনেমা ড্রাইভিং লাইসেন্সের অফিসিয়াল হিন্দি রিমেক এটি। সিনেমাটি করণ জোহরের ধর্ম প্রোডাকশন এবং ম্যাজিক ফ্রেম, পৃথ্বীরাজ প্রোডাকশন, কেপ অফ গুড ফিল্মস এবং স্টার স্টুডিও দ্বারা নির্মিত। পরিচালনায় গুড নিউজ-খ্যাত পরিচালক রাজ মেহতা। অক্ষয়-ইমরান ছাড়াও রয়েছেন নুসরত ভারুচা ও ডায়ানা পেন্টি।

 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বন্ধ করুন