বাংলা নিউজ > বায়োস্কোপ > Alaya F: 'কসমেটিক সার্জারির করার সাহস নেই', রাখঢাক না করে জানিয়ে দিলেন পূজা বেদীর কন্যা
কসমেটিক সার্জারি না করার সিদ্ধান্ত আলায়ার।

Alaya F: 'কসমেটিক সার্জারির করার সাহস নেই', রাখঢাক না করে জানিয়ে দিলেন পূজা বেদীর কন্যা

  • কখনও কসমেটিক সার্জারি করিয়েছেন? ইনস্টাগ্রামের প্রশ্নোত্তর পর্বে এই প্রশ্নের মুখে পড়েছিলেন ইন্ডাস্ট্রির তারকা-সন্তান।

আলায়া ফার্নিচারওয়ালা থেকে আলায়া এফ।

নামের সঙ্গে কাটাছেঁড়া করতে দ্বিধা নেই পূজা বেদীর অভিনেত্রী কন্যার। কিন্তু চেহারার সঙ্গে? নৈব নৈব চ!

কখনও কসমেটিক সার্জারি করিয়েছেন? ইনস্টাগ্রামের প্রশ্নোত্তর পর্বে এই প্রশ্নের মুখে পড়েছিলেন ইন্ডাস্ট্রির তারকা-সন্তান। তাঁর স্পষ্ট উত্তর, 'না, আমি সার্জারি করাইনি। বিষয়টা নিয়ে ভেবেছি এবং বুঝেছি এত সাহস আমার নেই। আমার মনে হয়, পরে এই সিদ্ধান্ত নেওয়ার জন্য আমি নিজেকে ধন্যবাদ দেব। আমার কোনও পরিকল্পনা নেই সার্জারি করানোর। ভবিষ্যতেও কখনও হবে না।'

কসমেটিক সার্জারি বলিউডের অনেকের কাছেই আশীর্বাদস্বরূপ। সামান্য কাটাছেঁড়ার মাধ্যমে চেহারায় ইচ্ছে মতো পরিবর্তন এনেছেন একাধিক তারকা। শিল্পা শেট্টি, শ্রুতি হাসান, আয়েশা টাকিয়া তাঁদের মধ্যে অন্যতম। আলায়া যদিও সেই পথে হাঁটতে নারাজ। কোনও রাখঢাক না করে সে কথা প্রকাশ্যেই জানিয়ে দিলেন তিনি।

২০২০ সালে বলিউডে পা রাখেন আলায়া। 'জওয়ানি জানেমন'-এ অভিনয় করেন তিনি। বক্স অফিসে যদিও বিশেষ ব্যবসা করতে পারেনি সেই ছবি। এক সাক্ষাৎকারে আলায়া বলেন, 'আমার বেশ কিছু ছবির কাজ শেষ। সেগুলির মুক্তির অপেক্ষায় আছি। ঠিক সময়ে নিশ্চয়ই পর্দায় আসবে।'

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত তেলুগু ছবি 'ইউ টার্ন'-এর হিন্দি পুনর্নির্মাণে দেখা যাবে আলায়াকে। মূল ছবিটির মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন সামান্থা প্রভু।

বন্ধ করুন