বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের ৮ মাসের মাথায় মেয়ের বাবা হলেন সুলতান-এর পরিচালক, বললেন ‘আল্লার সেরা উপহার’

বিয়ের ৮ মাসের মাথায় মেয়ের বাবা হলেন সুলতান-এর পরিচালক, বললেন ‘আল্লার সেরা উপহার’

মেয়ে হওয়ার কথা শেয়ার করলেন পরিচালক আলি আব্বাস জাফর। 

আলি আব্বাস জাফর খবর দিলেন শনিবার তাঁর স্ত্রী মাঝরাতে একটি কন্যাসন্তান প্রসব করেছে। খুদের নামও শেয়ার করলেন তিনি সোশ্যালে। 

আলি আব্বাস জাফর ও তাঁর স্ত্রী আলিসিয়া জন্ম দিলেন তাঁদের প্রথম সন্তানের। এই পরিচালক রবিবার তাঁর ইনস্টাগ্রামে করলেন শনিবার আলিসিয়া একটি কন্যা সন্তান প্রসব করেছেন। সোশ্যাল মিডিয়ায় এই দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন তারকারা।

আলি স্ত্রীর প্রেগন্যান্সির সময়ের একটি ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে দেওয়ালে হেলান দিয়ে বেবি বাম্প ধরে ছবির জন্য পোজ দিয়েছেন আলিসিয়া। আর সেই ছবিতে শুধু যে সঙ্গীর জন্য মিষ্টি বার্তা শেয়ার করলেন তা নয়, প্রকাশ করলেন মেয়ের নামও।

তিনি লিখলেন, ‘ও আমাদের জীবনে আসে ২৪ সেপ্টেম্বর শনিবার মাঝ রাতে। দয়া করে আপনারা আপন করে নিন আমাদের ছোট্ট আলিজা জেহরা জাফরকে।’ আর বউয়ের সম্পর্কে আলি লিখলেন, ‘আলিসিয়া আর আমি আমাদের পথ চলা শুরু করি ভালোবাসার সঙ্গে। এমন ভালোবাসা যার কোনও সীমা নেই, রং নেই বর্ণ নেই। আমরা খুব ভাগ্যবান যে আমরা দুজন দুজনকে পেয়েছি আর বিয়ে করেছি। আর এখন প্রায় দু বছর বাদে ধন্যবাদ জানাতে চাই সর্বশক্তিমান আল্লাকে আমাদের এই জীবনের সেরা উপহার দেওয়ার জন্য।’

মেয়ে হওয়ার কথা শেয়ার করলেন আলি সোশ্যাল মিডিয়ায়।
মেয়ে হওয়ার কথা শেয়ার করলেন আলি সোশ্যাল মিডিয়ায়।

কমেন্ট সেকশনে হার্ট ইমোজি শেয়ার করেছেন ভূমি পেডনেকর, অনুষ্কা শর্মা। প্রিয়াঙ্কা চোপড়া লিখলেন, ‘তোমাদের দুজনকেই শুভেচ্ছা’। রণবীর সিং লিখলেন, ‘ভাই’। অর্জুন কাপুর লিখলেন, ‘বাধাই’। কমেডিয়ান সুনীল গ্রোভার লিখলেন, ‘সেরা!!! ওয়াহ স্যার ওয়াহ। মুবারক হো।’ কৃতিকা কামরা, নেহা ভাসিন, করিশ্মা কোটক, আয়েশা খান্না, হিতেন তেজওয়ানিরাও মন্তব্য করেছেন এই পোস্টে।

সুলতান, টাইগাল জিন্দা হ্যায়, ভারত-এর মতো ছবি উপহার দিয়েছেন আলি আব্বাস জাফর। ২০২১ সালের জানুয়ারি মাসে বিয়ে করেন আলিসিয়াকে। সম্প্রতি মুক্তি পেয়েছে পরিচালকের নেটফ্লিক্সের সিনেমা যোগি, যাতে রয়েছেন দিলজিৎ দোসান্ঝ।

 

 

বন্ধ করুন