১৫ এপ্রিল সাত পাকে বাঁধা পড়ছেন আলি ফজল ও রিচা চড্ডা (আইএএনএস)
১৫ এপ্রিল সাত পাকে বাঁধা পড়ছেন আলি ফজল ও রিচা চড্ডা (আইএএনএস)

১৫ এপ্রিল বিয়ের পর্ব সারছেন রিচা চড্ডা ও আলি ফজল, দিল্লিতে হবে বিয়ের অনুষ্ঠান

  • বলিউডে ফের বিয়ের সানাই! বিয়ের পিঁড়িতে বসছেন ফুকরে জুটি রিচা চড্ডা ও আলি ফজল। ১৫ই এপ্রিল দিল্লিতে হবে বিয়ের অনুষ্ঠান।

অবেশেষে পরিণতি পাচ্ছে রিচা চড্ডা ও আলি ফজলের প্রেম। এপ্রিলেই বিয়ের পিঁড়িতে বসছেন বলিপাড়ার এই লাভ বার্ডস। দুই তারকার ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, ‘পরিবারের সঙ্গে আলোচনা করেই বিয়ের পাকা সিদ্ধান্ত নিয়েছেন দুজনে। এপ্রিলের মাঝামাঝি সময়েই দিল্লিতে সাত পাকে বাঁধা পড়বেন দুজনে। একদম কাছের বন্ধু ও পরিবারের উপস্থিতিতে ১৫ এপ্রিল চারহাত এক হবে আলি-রিচার’। দিল্লিতে বিয়ে ও রিসেপশন পর্ব থাকছে, এর পাশাপাশি লখনউ এবং মুম্বইতেও বসবে এই জুটির গ্র্যান্ড রিসেপশন। দিল্লির মেয়ে রিচা,অন্যদিকে লখনউয়ের ছেলে আলি। দুই পরিবারকে খুশি করতেই নিজেদের জন্মভূমি এবং কর্মভূমিতে বিয়ের অনুষ্ঠান রাখছেন দুই তারকা। ১৮ এপ্রিল বসবে লখনউয়ের রিসেপশন। তবে মুম্বইয়ের রিসেপশনের তারিখ এখনও পাকা করেননি দুজনে। তবে খুব সম্ভবত ২১ এপ্রিল মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে বসবে রিচা চড্ডা ও আলি ফজলের রিসেপশন।



পেশাদার অভিনেতা হিসাবেই ২০১৩ সালে রিচার সঙ্গে আলির পরিচয়। সেখান থেকে বন্ধুত্ব এবং প্রেম। ২০১৫ সাল থেকেই প্রেম সম্পর্কে আবদ্ধ তাঁরা। তবে ২০১৭ সালে ভেনিস আর্ন্তজাতিক চলচ্চিত্র উত্সবের লাল গালিচায় নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দিয়েছিলেন এই জুটি। ফুকরে(২০১৩) এবং ফুকরে রিটার্নস(২০১৭) ছবিতে একসঙ্গে কাজ করেছেন রিচা চড্ডা ও আলি ফজল।



বন্ধ করুন