বাংলা নিউজ > বায়োস্কোপ > Ali Fazal-Richa Chadha: এ যেন রূপকথা! রিচা-আলির মেহন্দি এবং ককটেল পার্টির সাজ দেখলে চমকে যেতে পারেন!

Ali Fazal-Richa Chadha: এ যেন রূপকথা! রিচা-আলির মেহন্দি এবং ককটেল পার্টির সাজ দেখলে চমকে যেতে পারেন!

আর কয়েক দিন পরেই বিয়ে করবেন আলি-রিচা।

বিশেষ দিনে একটি গোলাপি রঙের ফ্লোরাল লেহেঙ্গা পরেছিলেন ছিলেন রিচা। তার সঙ্গে গলায় মানানসই নেকলেস। আলির পরনে সাদা রঙের কুর্তা-পাজামা।

দীর্ঘ দিনের সম্পর্ক। এক চাঁদের নীচেই থেকেছেন দু'জন। এ বার চার হাত এক হওয়ার পালা। আর কয়েক দিন পরেই বিয়ে করছেন আলি ফজল এবং রিচা চাড্ডা। বলিউডের তারকা-জুটির প্রাক-বিবাহ অনুষ্ঠানও কিন্তু দেখার মতো! শুক্রবার ছিল মেহন্দি। আর সেখানেই আরও একবার তাক লাগলেন তাঁরা।

বিশেষ দিনে একটি গোলাপি রঙের ফ্লোরাল লেহেঙ্গা পরেছিলেন ছিলেন রিচা। তার সঙ্গে গলায় মানানসই নেকলেস। আলির পরনে সাদা রঙের কুর্তা-পাজামা এবং স্টোল। দু'জনের থেকেই চোখ ফেরানো দায়। মেহন্দির অনুষ্ঠানের ভালোবাসার মানুষের সঙ্গে লেন্সবন্দি হয়েছেন রিচা। সেই ছবিগুলি বরাদ্দ থেকেছে অনুরাগীদের জন্য। বর-কনের রসায়নে আরও একবার মুগ্ধ তাঁরা। দু'জনের মুখেই উজ্জ্বল হাসি। একে অপরের চোখে যেন হারিয়ে গিয়েছেন দুই তারকা। রিচার পোস্টের কমেন্ট বক্সে শুভেচ্ছা বার্তার ঢল।

কাছের মানুষদের নিয়ে আনন্দে মেতে উঠেছিলেন রিচা-আলি। হিন্দি ছবির গানের তালে নেচে উঠেছিলেন হবু বর। নাচগান, হইহুল্লোড়ের পাশাপাশি ছিল ভুরিভোজের আয়োজন। আর ছিল বাহারি সব পানীয়।

সন্ধ্যাবেলায় ককটেল পার্টিতে মেতে ওঠেন রিচা এবং আলি। হবুর কনের পরনে ছিল ঘিয়ে রঙা ভারী কাজের শাড়ি। আলি বেছে নিয়েছিলেন একটি বহুরঙা ডিজাইনার শেরওয়ানি। এই পার্টিতেও কাছের মানুষদের সঙ্গেই আনন্দ করেছেন তাঁরা।

 

আলি-রিচার ককটেল পার্টির সাজ।
আলি-রিচার ককটেল পার্টির সাজ।

আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। ৬ অক্টোবর বিয়ে করবেন তাঁরা। শুরু হবে জীবনের নতুন অধ্যায়।

২০১২ সালে প্রথম একসঙ্গে কাজ করেন আলি-রিচা ‘ফুকরে’ ছবিতে। সেখান থেকেই আলাপ। আলাপ থেকে প্রেম। সাত বছর পর সম্পর্কে থাকার পর রিচাকে বিয়ের প্রস্তাব দেন আলি। ২০২০ সালেই তাঁদের বিয়ে হওয়ার কথা ছিল। শেষমেশ তা পিছিয়ে হল ২০২২। আপাতত দিন গুনছেন তাঁরা!

বন্ধ করুন