বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt: ব্রহ্মাস্ত্র-র প্রচারে গিয়ে বড় নিময় ভেঙেছে আলিয়া! খচে লাল বৃহন্মুম্বই পুরসভা
আলিয়া ভাট (PTI)
আলিয়া ভাট (PTI)

Alia Bhatt: ব্রহ্মাস্ত্র-র প্রচারে গিয়ে বড় নিময় ভেঙেছে আলিয়া! খচে লাল বৃহন্মুম্বই পুরসভা

নিয়ম ভাঙার অভিযোগে অভিযুক্ত হলেন রণবীর কাপুরের বান্ধবী!

করোনার থাবা বেশ জমিয়ে বসেছে বলিউডে! এমনিতেই ওমিক্রন আতঙ্ক, তারপর একের পর এক তারকার করোনা আক্রান্ত হওয়ার খবরে নড়েচড়ে বসেছে বৃহন্মুম্বই পুরসভা! এর আগে দু'বার বড়সড় লকডাউনের পথে হাঁটতে হয়েছে মহারাষ্ট্রকে। বর্তমানে করিনা কাপুর, সীমা খান, মাহিপ কাপুররা কোভিড আক্রান্ত। তারমধ্যে আরেক কাণ্ড করে বসলেন আলিয়া ভাট!

করিনা, মাহিপ, সীমা-রা শেষ গিয়েছিলেন করণ জোহরের হাউজ পার্টিতে। সেখান থেকেই করোনা ছড়িয়েছে বলে সন্দেহ করা হচ্ছে। যদিও করণ জোহরের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে, তবুও ওই পার্টিতে থাকা সকলকে কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছে বৃহন্মুম্বই পুরসভা! আর ETimes-র প্রতিবেদন অনুসারে সেই নির্দেশ অমান্য করেই দিল্লিতে গিয়েছিলেন আলিয়া ভাট। 

বৃহন্মুম্বই পুরসভা-র হেল্থ কমিটির সভাপতি রাজুল পাটেল এএনআইকে জানিয়েছেন, তিনি স্থানীয় কর্মীদের আলিয়া ভাটের নিয়ম ভঙ্গ করার এই বিষয়টির দিকে দৃষ্টিপাত করার নির্দেশ দিয়েছেন। এবং সঠিক পদক্ষেপ নেওয়ার কথাও বলেছেন। 

‘ব্রহ্মাস্ত্র’ ছবির মোশন পোস্টার লঞ্চে আয়ান মুখোপাধ্যায়, রণবীর কাপুরের সাথে দিল্লি গিয়েছিলেন আলিয়া ভাট। ২০২২ সালের শেষে মুক্তি পাচ্ছে এই ছবি। বিগত ৩-৪ বছর ধরে হয়েছে ছবির শ্যুট। ইতিমধ্যেই মোশন পোস্টারটি নিয়ে চর্চা চারিদিকে। আন্তর্জাতিক মানের ভিএফএক্স দেখে চোখ ছানাবড়া দর্শকদের। মাইথলজিক্যাল ট্রিলজি-র এটাই প্রথম পার্ট!

বন্ধ করুন