ডেস্টিনেশন ওয়েডিং নয় মুম্বইতেই বসবে বিয়ের আসর
ডেস্টিনেশন ওয়েডিং নয় মুম্বইতেই বসবে বিয়ের আসর

বিয়ের তারিখ পাকা রণবীর-আলিয়ার! ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসছেন এই জুটি

বিয়ের দিনক্ষণ পাকা হয়ে গিয়েছে রণবীর-আলিয়ার। ডিসেম্বর মাসেই বিয়ের পর্ব সেরে ফেলছেন বলিপাড়ার এই চর্চিত প্রেমিক জুটি।

ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর-আলিয়া। গত কয়েক মাস ধরেই এই গুঞ্জন ঘোরাফেরা করছে বি-টাউনে। এবার আরও একধাপ এগিয়ে গেল এই জুটির বিয়ের জল্পনা। দুই তারকার ঘনিষ্ঠমহল সূত্রে খবর ডেস্টিনেশন ওয়েডিংয়ের প্ল্যান বাতিল করে দিয়েছেন রণবীর-আলিয়া। এবং মুম্বইতেই সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা।

২০২০-র ৪ঠা ডিসেম্বর রণবীর-আলিয়া জুটির ব্রহ্মাস্ত্র মুক্তির তারিখ নির্দিষ্ট রয়েছে। এই ছবি মুক্তির পরেই নাকি বিয়ের পর্ব সেরে ফেললেন এই লাভ বার্ডস। ফেব্রুয়ারি মাসে বলিউডের জনপ্রিয় ফিল্ম সমালোচক তথা সাংবাদিক রাজীব মসান্দ ওপেন ম্যাগাজিনের একটি কলমে এমনটই জানিয়েছিলেন। রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে সাম্প্রতিকতম যে তথ্য পাওয়া যাচ্ছে তা হল ডিসেম্বর মাসের শেষ দশ দিনেই নাকি মুম্বইয়ে বসবে এই গ্র্যান্ড বিয়ের আসর। ঋষি কাপুরের পুরোপুরি সুস্থ হওয়ার অপেক্ষায় ছিল পরিবার, অভিনেতার স্বাস্থ্য এখন ঠিক রয়েছে তবে লকডাউনের জন্য বিয়ের প্ল্যানিং কিছুটা বাঁধা পাচ্ছে ঠিকই, কিন্তু থেমে নেই। খুব সম্ভবত ২১ ডিসেম্বর থেকে শুরু হবে চারদিনব্যাপী বিয়ের অনুষ্ঠান। ‘রা-লিয়া’ ভক্তদের জন্য যে লকডাউনের মাঝে এটা দারুণ খবর তা বলাই যায়। লকডাউনের সময় একে অপরের সঙ্গেই সময় কাটাচ্ছেন রণবীর-আলিয়া। দিন কয়েক আগেই আলিয়ার অ্যাপার্টমেন্টের নীচে রণবীরের প্রিয় সারমেয়র সঙ্গে পাপারাতজির ক্যামেরায় লেন্সবন্দী হয়েছিলেন এই জুটি।



বন্ধ করুন