বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের এক মাস পূর্তি, প্রিন্টেড মিনি ড্রেসে স্বামী রণবীরের সঙ্গে ডিনার ডেটে আলিয়া
ডিনার ডেটে রণবীর-আলিয়া
ডিনার ডেটে রণবীর-আলিয়া

বিয়ের এক মাস পূর্তি, প্রিন্টেড মিনি ড্রেসে স্বামী রণবীরের সঙ্গে ডিনার ডেটে আলিয়া

  • একমাস পূর্তি উপলক্ষে এ দিন রাতে মুম্বইয়ের এক রেস্তোরাঁয় ডিনার ডেটে গিয়েছিলেন রণবীর-আলিয়া।

১৪ই এপ্রিল বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেতা রণবীর কাপুর এবং আলিয়া ভাট। গতকাল বিয়ের একমাস পূর্ণ হল বলিউডের এই জাস্ট ম্যারেড কাপলের। আর এই দিনটা বিশেষভাবেই উদযাপন করলেন তাঁরা। এ দিন রণবীরের সঙ্গে বিয়ের একগুচ্ছ অদেখা রোম্যান্টিক ছবি পোস্ট করেছেন আলিয়া।

একমাস পূর্তি উপলক্ষে এ দিন রাতে মুম্বইয়ের এক রেস্তোরাঁয় ডিনার ডেটে গিয়েছিলেন তাঁরা। নবদম্পতি সাগরঘেঁষা করণ জোহরের নতুন রেস্তোরাঁয় গিয়েছিলেন। আউটিংয়ের জন্য খুব ক্যাজুয়াল পোশাক বেছে নিয়েছিলেন দুজনে। আলিয়াকে প্রিন্টেড মিনি সামার আউটফিটে দেখা মিলেছে। রণবীরের পরনে সাধারণ শার্ট-প্যান্ট। আরও পড়ুন: Alia-Ranbir: প্রেমে-আদরে মাখামাখি! এক মাস পূর্তিতে বিয়ের অদেখা সব ছবি শেয়ার করলেন আলিয়া

মুম্বইয়ে করণ জোহরের রেস্তোরাঁর বাইরে আলিয়া ও রণবীরকে লেন্সবন্দি করেন পাপারাৎজ্জিরা। আলিয়াকে এ দিন প্রিন্টেড আকাশি রঙের মিনি ব্য়াগি পোশাকে দেখা মেলে। খুব সামান্য মেকআপ করেছেন অভিনেত্রী। অন্যদিকে রণবীর ধূসর রঙের শার্টের সঙ্গে স্কিনি ফিট প্যান্টে ধরা দেন। দুজনের মুখেই মাস্ক ছিল।

১৪ এপ্রিল জুহুর ‘বাস্তু’র বাড়িতে পরিবার এবং ঘনিষ্ঠদের উপস্থিতিতে সাত পাক ঘোরেন রণবীর-আলিয়া। পাঁচ বছরের সম্পর্কের পরিণতি দেন এ দিন। প্রেম নিয়ে প্রথমদিকে চাপা থাকলেও, সোনম কাপুরের বিয়েতে একসঙ্গে হাজির হয়ে সম্পর্ককে স্বীকৃতি দেন তাঁরা।

শীঘ্রই অয়ন মুখোপাধ্যায়ের ফ্যান্টাসি ড্রামা ‘ব্রহ্মাস্ত্র’তে প্রথমবার একসঙ্গে জুটিতে দেখা যাবে রণবীর-আলিয়াকে। ৯ সেপ্টেম্বর ২০২২ এই ছবি মুক্তির কথা রয়েছে। ছবিতে আরও অভিনয় করছেন অমিতাভ বচ্চন, মৌনি রায় ও নাগার্জুনা।

বন্ধ করুন