বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কফি উইথ করণ’-এর প্রথম অতিথি কারা? করণ জোহরেরই পোল খুলতে আসছেন…

‘কফি উইথ করণ’-এর প্রথম অতিথি কারা? করণ জোহরেরই পোল খুলতে আসছেন…

সামনের সপ্তাহ থেকেই কফি উইথ করণ-এর শ্যুট শুরু হচ্ছে বলে খবর। 

‘কফি উইথ করণ’-এর নতুন সিজনে প্রথম অতিথি হতে চলেছেন রণবীর আর আলিয়া বলেই খবর! 

‘কফি উইথ করণ’-এর নতুন সিজন নিয়ে আসার জন্য তৈরি করণ জোহর। আর দর্শকও তৈরি নতুন সিজনের থেকে তারকাদের ব্যাপারে নতুন নতুন গসিপ জানতে! বুধবার সবাইকে অবাক করে করণ বলে দিয়েছিল কোনও নতুন সিজন আর আসবে না! পরে যদিও সুর বদলে জানান টিভিতে আসবে না, আসবে OTT-তে। শোনা যাচ্ছে নতুন সিজনের প্রথম অতিথি হতে চলেছেন রণবীর সিং আর আলিয়া ভাট।

করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-র লিড অভিনেতারাই হবেমন শো-র প্রথম হোস্ট বলে খবর! শোনা যাচ্ছে পরের সপ্তাহেই নিজের চ্যাট শো-র কাজ শুরু করছেন পরিচালক-প্রযোজক। ১০ মে শ্যুট করবেন আলিয়া আর রণবীরের সঙ্গে।

Pinkvilla-র খবর অনুসারে এই চ্যাট শো-তেই ফাঁস হবে সেটের নানান কীর্তি। এমনিতেই রণবীর সিং থাকা মানে সেখানে পাগলামো তো হবেই! আর গসিপের আতুরঘরে এসে সেই পাগলামো হয়তো আরও বাড়বে। তবে ভক্তদের মনে আশ, আলিয়া একটু রণবীর আর তাঁর লাভ লাইফের গল্প শোনাবেন। কিংবা তাঁর হলিউড প্রোজেক্ট গাল গাডোত-এর কথা।

শেষ দিল্লিতে শ্যুট করেছেন রণবীর সিং আর আলিয়া ভাট। দিল্লি এয়ারপোর্ট থেকে তো আলিয়ার ভিডিয়োও ভাইরাল হয়েঠছিল। ছবির মুখ্য চরিত্রে রয়েছেন শাবানা আজমি, ধর্মেন্দ্র, জয়া বচ্চন। ২০২৩ সালে ভ্যালেন্টাইন্স ডে-র ঠিক আগে ১০ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা আছথে ছবিখানার।

 

বন্ধ করুন