বাংলা নিউজ > বায়োস্কোপ > করণের নির্দেশ; দীপিকা নয়, আলিয়ার ভেজা ঠোঁটে উষ্ণ চুম্বন আঁকবেন রণবীর!
'গাল্লি বয়' ছবিতে চুম্বনরত রণবীর-আলিয়া। (ছবি সৌজন্যে - ইউটিউব)
'গাল্লি বয়' ছবিতে চুম্বনরত রণবীর-আলিয়া। (ছবি সৌজন্যে - ইউটিউব)

করণের নির্দেশ; দীপিকা নয়, আলিয়ার ভেজা ঠোঁটে উষ্ণ চুম্বন আঁকবেন রণবীর!

  • করণ জোহরের নির্দেশে এবার প্রকাশ্যেই আলিয়ার ঠোঁটে চুমু আঁকবেন রণবীর সিং। 

‘গাল্লি বয়’ ছবিতে ঠোঁটে ঠোঁট রেখেছিলেন আগেই। এবার ফের একবার সেই কীর্তি করতে চলেছেন রণবীর সিং এবং আলিয়া ভাট। জানিয়ে রাখা ভালো, সেই চুম্বন মোটেই আলতোভাবে আঁকা হবে না। রীতিমতো যাকে বলে গভীর,উষ্ণ চুম্বন। আর তা মোটেই এক-আধবার হবে না। করণ জোহরের আগামী ছবি 'রকি অউর রানি কী প্রেম কাহানি'র বেশ কয়েকটি দৃশ্যে আলিয়ার ভেজা ঠোঁটে চুমু আঁকবেন 'রকি'।

আলিয়া ভাট ও রণবীর সিং। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
আলিয়া ভাট ও রণবীর সিং। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

দিল্লিতে এই ছবির শ্যুটিং শেষ করে সদ্য মুম্বই ফিরেছেন করণ ও তাঁর গোটা টিম। গত কয়েক সপ্তাহে দিল্লির বিভিন্ন প্রান্তে করণ, রণবীর-আলিয়ার এই ছবির শ্যুটিং স্পট থেকে নানান ছবি ও ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটপাড়ায়। ছবি ঘনিষ্ঠ এক সূত্রের খবর, 'রকি অউর রানি কী প্রেম কাহানি'তে নাকি এক উচ্চ মধ্যবিত্ত ঘরের মেয়ে হিসেবে দেখা যাবে 'রানি'কে। অন্যদিকে, অত্যন্ত এক বিত্তশালী পরিবারের ছেলে হিসেবে ছবিতে হাজির হবেন রণবীর। আরও জানা গেছে, ধনলক্ষী এন্টারপ্রাইজ সংস্থার একমাত্র বংশধর হিসেবেই নাকি ছবিতে পেশ করা হবে রণবীরকে। ছবির মূল গল্প এই দুই শ্রেণীর পরিবারের দুই ছেলেমেয়ে কীভাবে একে ওপরের প্রেমে পড়ল। সঙ্গে এই ব্যাপারটি নিয়ে তাঁদের দুই পরিবারের মধ্যে কীভাবে সম্পর্কের টানাপোড়েন শুরু হয়, তা নিয়েই এগোবে ছবির গল্প।

প্রসঙ্গত, গত সপ্তাহেই কুতুব মিনারের সামনে ছবির শ্যুটিং সারতে দেখা গেছিল আলিয়া এবং রণবীরকে। বলি-তারকাকে দেখা গেছিল পুরোপুরি রেট্রো লুকে। অন্যদিকে, ফ্লোরাল ডিজাইনের শাড়ি পরে ওই শ্যুট সেরেছিলেন বলি-সুন্দরী। শ্যুটিং সারতে দেখা গেছিল ধর্মেন্দ্র, শাবানা আজমিকেও।

বন্ধ করুন