বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ডার্লিংস’-এর প্রচারে এই লুকে ধরা দিলেন আলিয়া! হবু মায়ের গ্ল্যামার ঝরে ঝরে পড়ছে
‘ডার্লিংস’-এর প্রচারে আলিয়া

‘ডার্লিংস’-এর প্রচারে এই লুকে ধরা দিলেন আলিয়া! হবু মায়ের গ্ল্যামার ঝরে ঝরে পড়ছে

  • OTT প্ল্যাটফর্ম Netflix-এ ৫ অগস্ট মুক্তি পাবে ‘ডার্লিংস’। প্রচারে অন্তঃসত্ত্বা অভিনেত্রীর মাতৃত্ব গ্লো নজর কেড়েছে নেটিজেনের।

বিয়ের মাস দু'য়েকের মধ্যেই নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর ঘোষণা করেছেন অভিনেত্রী আলিয়া ভাট। স্বামী রণবীরের সঙ্গে নেটমাধ্যমে ছবি পোস্ট করে নিজের মা হওয়ার খবর জানিয়েছেন বলি সুন্দরী। অন্তঃসত্ত্বা অবস্থাতেই শ্যুটিংয়ের কাজ, আসন্ন ছবির প্রচার সারছেন আলিয়া।

‘ডার্লিংস’ ছবি দিয়েই প্রযোজক হিসেবে ডেবিউ করতে প্রস্তুত আলিয়া। OTT প্ল্যাটফর্ম Netflix-এ আগামী ৫ অগস্ট মুক্তি পাবে। ছবিতে মা-মেয়ের ভূমিকায় অভিনয় করছেন আলিয়া ভাট এবং শেফালি শাহ। পরিচালক জসমিত কে রীনের পরিচালনায় তৈরি এই ছবি পুরোদস্তুর ডার্ক কমেডি। মুম্বইয়ের নিম্ম মধ্যবিত্ত পরিবারের গল্প উঠে আসবে ছবিতে।

আরও পড়ুন: কফি খাইয়ে গোপন কথা ফাঁস করছেন করণ জোহর! রাগের চোটে ‘সমন’ পাঠালেন রীতেশ দেশমুখ

মুক্তির আগেই ছবির জন্য চুটিয়ে প্রচার করছেন অন্তঃসত্ত্বা অভিনেত্রী। ধরা দিচ্ছেন ঢিলেঢালা পোশাকে। আসলে বেবিবাম্প লুকিয়ে রাখার খানিক প্রচেষ্টাও চালাচ্ছেন আলিয়া। তাই তো প্রচারে প্রত্যেকটি পোশাকই ঢিলেঢালা পরছেন তাই নজরে আসছে। 

সম্প্রতি ‘ডার্লিংস’-এর প্রচারে কালো-সাদা ব্যাগি ওয়ান পিসে ধরা দেন অভিনেত্রী। সঙ্গে নিয়েছেন কালো কোট। পোশাকের সঙ্গে স্মোকি আই, ন্যুড মেকআপে ধরা দিয়েছেন নায়িকা। নেটমাধ্যমে একাধিক ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ড্রেসের উপরে কালো ব্লেজার চাপিয়ে তিনি। সে ব্লেজার তাঁর নয়, রণবীরের! স্বামী কাছে না থাকায়, তাঁর ব্লেজার গায়ে অনুষ্ঠানে আলিয়া। নিজেই লিখলেন, ‘যখন স্বামী দূরে, তখন তাঁর জামা চুরি করেই আমি আমার লুক সম্পূর্ণ করেছি।’

আলিয়ার এই ছবি থেকে যেন চোখ সরাতে পারছেন না নেটিজেন। প্রচারে অন্তঃসত্ত্বা অভিনেত্রীর মাতৃত্ব গ্লো নজর কেড়েছে সকলের। 

গৌরী খান, আলিয়া ভাট এবং গৌরব ভার্মার যৌথ প্রযোজনায় তৈরি এই ছবি। প্রকাশ্যে এসেছে 'ডার্লিংস'-এর ট্রেলার। আলিয়া ভাট শুধু ডার্লিংস-এর প্রযোজকই নন, তিনি এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন। আলিয়া ভাট ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে শেফালি শাহ ও বিজয় ভার্মাকে। এই ছবি দিয়েই পরিচালক হিসেবে ডেবিউ করবেন জসমিত কে রীন।

বন্ধ করুন