বাংলা নিউজ > বায়োস্কোপ > দুধ সাদা স্যুটে দোহার ইভেন্টে আলিয়া, দীপিকার ড্রেসের সঙ্গে মিল পেলেন নেটিজেন!
অনেকটা দীপিকার পোশাকের মতো আলিয়ার এই পোশাক?

দুধ সাদা স্যুটে দোহার ইভেন্টে আলিয়া, দীপিকার ড্রেসের সঙ্গে মিল পেলেন নেটিজেন!

  • ‘দোহা জুয়েলারি এবং ঘড়ি প্রদর্শনী’র উদ্বোধন করেন অভিনেত্রী আলিয়া ভাট। সেখানে এই পোশাকে দেখা মিলেছে নায়িকার। 

সোমবার দোহাতে ছিলেন অভিনেত্রী আলিয়া ভাট। সেখানে ‘দোহা জুয়েলারি এবং ঘড়ি প্রদর্শনী’র উদ্বোধন করেন অভিনেত্রী। অনুষ্ঠানের একাধিক ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন তিনি। গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি তারকাকে এ দিন দুধ সাদা স্যুটে দেখা মেলে। তাঁর পরনে নিঁখুত পোশাক এ দিন নজর কেড়েছে নেটিজেনের।

যদিও আলিয়ার এই লুক দেখে অনেকেই দীপিকার লুকের কথা মনে করিয়েছেন। ২০১৯ সালে ‘মাদাম তুসো’-র মূর্তি উন্মোচনে আলবার্টা ফেরেটি সাদা কেপযুক্ত স্যুটে ধরা দিয়েছিলেন কোঙ্কনা সুন্দরী। দু'জনের পোশাকের মিল নজর এড়ায়নি নেটিজেনের।

আলিয়া দোহায় এ দিন পা থেকে মাথা পর্যন্ত দুধ সাদা পোশাকে সকালের নজর কাড়েন। গায়ে তাঁর লং স্যুট। নেটমাধ্যমে শেয়ার করা ছবিতে অভিনেত্রীকে ‘দোহা জুয়েলারি এবং ঘড়ি প্রদর্শনী’র অনুষ্ঠানে দেখা মিলেছে। ফ্রেঞ্চ ফ্রাই এবং পোহা খেয়েছেন নায়িকা, সেই ছবিও শেয়ার করেছেন।

প্রদর্শনীর জন্য আলিয়া পোশাকে ডিজাইনার হারিথ হাশিমের লেবেলের একটি ক্যাপড প্যান্টস্যুট বেছে নিয়েছিলেন। খাঁজকাটা ল্যাপেল ব্লেজারের ধরা দেন তিনি। অভিনেত্রী স্টাইলিস্ট ওমি প্যাটেল।

অন্যদিকে, ২০১৯ সালে লন্ডনের ‘মাদাম তুসো’র যাদুঘরে ‘স্ট্যাচু অফ পারপাস’ নামে তাঁর মোমের মূর্তি উন্মোচনের জন্য প্রায় একই রকমের ক্যাপড প্যান্টস্যুট পরেছিলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। কোঙ্কনা সুন্দরীর পোশাক স্টাইলিস্ট ছিলেন শালিনা নাথানি। আলিয়ার পোশাক দেখে একাংশ নেটিজেন দীপিকা পোশাকের সঙ্গে মিল খুঁজে পেয়েছেন।

আপনার মতে সাদা ক্যাপড স্যুট কাকে বেশি মানিয়েছে?

 

বন্ধ করুন