বাংলা নিউজ > বায়োস্কোপ > গ্যাল গাডটকে জড়িয়ে সেলফি, ‘হার্ট অফ স্টোন’-এর শ্যুট সেরে মুম্বইয়ের পথে আলিয়া

গ্যাল গাডটকে জড়িয়ে সেলফি, ‘হার্ট অফ স্টোন’-এর শ্যুট সেরে মুম্বইয়ের পথে আলিয়া

‘হার্ট অফ স্টোন’-এর শ্যুট সেরে মুম্বই ফিরছেন আলিয়া।

হলিউড সিনেমা ‘হার্ট অফ স্টোন’-এর শ্যুট শেষ করে ফেলেছেন আলিয়া ভাট। এবার তাঁর মুম্বই ফেরার পালা। 

জুন মাসেই মা হতে চলার খবর দিয়েছেন আলিয়া ভাট। যদিও তখন দেশে ছিলেন না তিনি। নিজের হলিউড ডেবিউ ‘হার্ট অফ স্টোন’-এর শ্যুটে ছিলেন ইউরোপে। তবে এবার বাড়ি ফিরছেন। আর আলিয়া ভাটের এই ঘোষণায় খুশি ভক্তরাও। মন খুলে ‘স্বাগত’ জানালেন তাঁরা হবু মা-কে।

‘ওয়ান্ডার ওম্যান’-এর গ্যাল গ্যাডটের সঙ্গে প্রথম ছবিটা দিয়েছেন তিনি সোশ্যাল মিডিয়ায়। পরের ছবি শ্যুট দেওয়ার সময় তোলা। তৃতীয় ছবিটা টিমের সঙ্গে। আর চার নম্বর ছবিটা ‘হার্ট অফ স্টোন’-এর পরিচালকের চেয়ারের।

আলিয়া ছবিগুলি শেয়ার করে লিখলেন, ‘হার্ট অফ স্টোন… তোমার কাছে আমার পুরো হৃদয় রইল। ধন্যবাদ সুন্দরী গ্যাল গ্যাডট, আমার পরিচালক টম হারপার, জ্যামি ডরম্যান তোমায় আজ মিস করেছি। আর গোটা টিমকে আমাকে এভাবে আপন করে নেওয়ার জন্য। যে ভালোবাসা আর যত্ন আমি পেয়েছি তার জন্য সারাজীবন আমি কৃতজ্ঞ থাকব।তোমরা ছবিটা কবে দেখবে ভেবেই আমি আর অপেক্ষা করতে পারছি না। কিন্তু আপাতত আমি বাড়ি ফিরছি বেবি।’ সঙ্গে আবার ডান্সিং ইমোজি।

আলিয়ার পোস্টে কমেন্ট করেছেন গ্যাল। লিখেছেন, ‘আমরা ইতিমধ্যেই তোমাকে মিস করতে শুরু করে দিয়েছি।’ মেয়ের ঘরে ফেরার খবরে খুশি সোনি রাজদানও। কমেন্ট সেকশনে ভালোবাসায় ভরিয়ে দিলেন তিনি।

তবে আপাতত দেশে ফিরেও আলিয়ার হাতে রয়েছে একগুচ্ছ কাজ। ‘রকি অউর রানি’-র শ্যুট শেষ করতে হবে তাঁকে। তারপর ব্যস্ত হয়ে পড়বেন ‘ব্রহ্মাস্ত্র’-র প্রচারে। আলিয়ার তরফ থেকে অফিসিয়াল ঘোষণা এখনও না হলেও, খবর রয়েছে নভেম্বরেই ভাট-কাপুর পরিবারে আসবে ছোট্ট সদস্য। 

বায়োস্কোপ খবর

Latest News

‘ওঁর এনার্জি লেভেল মারাত্মক…’ কিং খানের প্রশংসায় পঞ্চমুখ বিজয় সেতুপতি মিনিয়াপোলিসের মানুষকে ফুচকা খাওয়ালো ভারতীয় রেস্তোরাঁ, এরপর যা হল অবাক হবেন Dravid's Replacement:ভারতের কোচের পদ পুরো আলাদা- গম্ভীরকে নিয়ে বড় দাবি কুম্বলের আশা পারেখ থেকে রিনা দত্ত- আমিরের ‘আম্মি’-র বার্থডে ব্যাশে এলেন কারা? বৃষ্টি তো হবেই, কবে থেকে গরম কমবে বাংলায়? ৫০ কিমিতে উঠবে ঝড়, কোথায় কোথায়? 'যেদিন কার্তিকের সঙ্গে দেখা হয়, তখন ওঁর ওজন ৯০ কেজি, একটাও পুশ-আপ দিতে পারেনি' ‘‌যারা দলে থেকে বেইমানি করেছে তাদের তাড়ানো হবে’‌, শতাব্দীর হুঁশিয়ারি বীরভূমে ইডেনে উড়ন্ত বাজ বাংলার অভিষেক, অবিশ্বাস্য ক্যাচে মন্ত্রমুগ্ধ সকলে- ভিডিয়ো সুধা-তেজের প্রেম কাহিনিতে তৃতীয় ব্যক্তি? শুভ বিবাহ নিয়ে মুখ খুললেন শ্রীতমা 'সিকান্দর'-এর অ্যাকশন দৃশ্যে কাজ করবে ‘মিশন ইম্পসিবল’ টিম? কী বলছে রিপোর্ট

T20 WC 2024

ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে শেষ বলে রান-আউট! ১ রানে হেরে স্বপ্নভঙ্গ নেপালের, ভাগ্যের ফেরে জিতল প্রোটিয়ারা একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.