বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia-Katrina: রণবীরের প্রাক্তনের সঙ্গে কাজে অনীহা?৩ বছর ধরে আটকে, জি লে জারা নিয়ে জবাব আলিয়ার

Alia-Katrina: রণবীরের প্রাক্তনের সঙ্গে কাজে অনীহা?৩ বছর ধরে আটকে, জি লে জারা নিয়ে জবাব আলিয়ার

রণবীরের প্রাক্তনের সঙ্গে কাজে অনীহা?৩ বছর ধরে আটকে, জি লে জারা নিয়ে জবাব আলিয়ার

Jee Le Zaraa Update: জি লে জারা কি শ্যুটিং ফ্লোরের মুখ দেখবে? তিন বছর ধরে ফারহান আখতারের এই স্বপ্নের প্রোজেক্ট। তিন নায়িকার বনিবনা হচ্ছে না? 

রণবীরের জীবনে প্রেম এসেছে বারবার। আলিয়ায় থিতু হওয়ার আগে ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে ছিলেন রণবীর। তাঁদের বিয়ে নিয়েও কমচর্চা হয়নি, তবে নিন্দকদের দাবি ক্যাটরিনাকে ‘ঠকিয়ে’ তারই বান্ধবী আলিয়ার প্রেমে পড়েন নায়ক। হ্যাঁ, একটা সময় আলিয়া-ক্য়াটরিনার হলায়-গলায় বন্ধুত্ব ছিল চোখে পড়ার মতো। আরও পড়ুন-ঘোষণার ৩ বছর পর শুরু হচ্ছে 'জি লে জরা'র কাজ! আলিয়া-ক্যাটরিনা-প্রিয়ঙ্কার কি থাকছেন?

আলিয়া-রণবীরের প্রেম ফাটল ধরা আলিয়া-ক্যাটরিনার বন্ধুত্বে। তবে সেই ভাঙা বন্ধুত্ব জোড়া লাগার ইঙ্গিত মিলেছিল। ২০২১ সালে প্রথমবার একসঙ্গে কাজ করতে রাজি হয়েছিলেন আলিয়া-ক্যাটরিনা। ফারহান আখতারের তিন বান্ধবীর রোড ট্রিপের গল্প ‘জি লে জারা’য় প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করে নেওয়ার কথা ছিল তাঁদের। কিন্তু দীর্ঘ ৩ বছরেও এগোয়নি প্রোজেক্টের কাজ। 

প্রিয়াঙ্কা চোপড়া এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে গুঞ্জনের কারণে ফারহান আখতারের এই প্রকল্পটি স্থগিত হয়ে গেছে বলে জল্পনা চলছে। শুরুতে জানা গিয়েছিল, প্রিয়াঙ্কার ছবির চূড়ান্ত চিত্রনাট্য পছন্দ হয়নি। পরে ক্যাটরিনাও বেঁকে বসেন। তাই ঘোষণার তিন বছর পড়েও এই ছবির ভবিষ্যত অনিশ্চিত। সম্প্রতি নিউজ ১৮-এর সাথে কথা বলার সময়, আলিয়া ভাট আপটেড দিলেন জি লে জারা নিয়ে। 

'জি লে জারা' সম্পর্কে আলিয়াকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমার মনে হয় ছবিটি বানানোর উদ্দেশ্য সবার দৃষ্টিকোণ থেকেই খুব, খুব শক্তিশালী।…..কখনও কখনও সবকিছুর জন্য একটি সময় এবং স্থান থাকে এবং আপনাকে কেবল একত্রিত হওয়ার সঠিক সময়ের জন্য অপেক্ষা করতে হবে। তবে আমি মনে করি প্রত্যেকে এটাই চায় ছবিটা বড়পর্দায় হিট করুক। সেটা যবেই হোক’। 

'দিল চাহতা হ্যায়'-এর ২০ বছর পূর্তিতে ফারহানের পরিচালনায় প্রত্যাবর্তনের কথা ঘোষণা করেছিল জি লে যারা-র হাত ধরে। কিন্তু সেই ছবি ভুলে আপতত ডন ৩ নিয়ে ব্যস্ত ফারহান। যেখানে শাহরুখ নন, ডনের ভূমিকায় রয়েছেন রণবীর সিং। আর নায়িকার ভূমিকায় কিয়ারা আডবাণী। 

দীর্ঘদিন ধরে বাক্সবন্দি হয়ে পড়ে থাকা এই ছবি নিয়ে মাস কয়েক আগে আপটেড সামনে এসেছিল। সংবাদ মাধ্যম পিঙ্কভিলার প্রতিবেদন অনুযায়ী, 'প্রি-প্রোডাকশনের কাজ শুরুর আগেই নাকি 'জি লে জরা'র চিত্রনাট্যে ফিনিশিং টাচ দেওয়ার কাজ চলছিল। তারিখের সমস্যার জন্য ছবির কাজ পিছিয়ে গিয়েছিল ঠিকই কিন্তু সম্পূর্ণ ভাবে বন্ধ হয়ে যায়নি। চিত্রনাট্য সম্পূর্ণভাবে তৈরি এখন।'

তবে ছবিটি ফ্লোরে যেতে আরও কিছুটা সময় নেবে। আলিয়ার হাতে রয়েছে জিগরা, লাভ অ্যান্ড ওয়ার এবং যশরাজ ফিল্মসের অ্যাকশন ফ্র্যাঞ্চাইজি। প্রিয়াঙ্কা ব্যাস্ত হলিউড নিয়ে। রিলিজের অপেক্ষায় রয়েছে তাঁর ‘হেডস অফ স্টেট’। বর্তমানে নায়িকা দ্য ব্লাফের শুটিং করছেন। এদিকে ক্যাটরিনা এখনও তার পরবর্তী প্রজেক্টের ঘোষণা দেননি।

বায়োস্কোপ খবর

Latest News

প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত? 11 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 82/2

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.