বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt: করণের র‌্যাপিড ফায়ারে থতমত আলিয়া, তন্ময় ভাট মনে করাল রাষ্ট্রপতির নাম গুবলেটর কথা

Alia Bhatt: করণের র‌্যাপিড ফায়ারে থতমত আলিয়া, তন্ময় ভাট মনে করাল রাষ্ট্রপতির নাম গুবলেটর কথা

করণ জোহরের র‌্যাপিড ফায়ারে টেনশনে আলিয়া।

রাষ্ট্রপতির নাম ভুল বলার পর থেকে র‌্যাপিড ফায়ারের নাম শুনলেই ঘাবড়ে যায় আলিয়া!

‘রকি অউর রনি কি প্রেম কাহানি’র শ্যুটের মাঝে ফের একবার করণের র‌্যাপিড ফায়ারের মুখোমুখি আলিয়া। ইনস্টাগ্রামে সম্প্রতি সেই ভিডিয়ো শেয়ার করেছেন পরিচালত-প্রযোজক। আর যা দেখে অনেকেরই মনে পড়ে যাচ্ছে আলিয়ার দেওয়া ‘ভারতের রাষ্ট্রপতি কে’ প্রশ্নের ভাইরাল উত্তর!

করণ যখন আলিয়াকে প্রশ্ন করেন কোন ছবির শ্যুট চলছে, তখন ‘রকি অর রনি কি প্রেম কাহানি’ বলতে গিয়েই তুতলে যায় আলিয়া। যা সামলে দিয়ে করণ বলেন, ‘সত্যি এটা টাঙ্গ টুইস্টার’! এরপর ছবির হিরো রণবীর কোথায় জানতে চাইলে আলিয়া প্রথমে বলেন শ্যুটিং, তারপর বলেন ওয়ার্কিং আউট। 

এরপর আলিয়াকে আশ্বস্ত করে করণকে বলতে শোনা যায়, এখানে কোনও প্যাঁচালো প্রশ্ন নেই আলিয়া। যাতে অভিনেত্রীর জবাব, ‘আমি র‌্যাপিড ফায়ার পছন্দ করি না’!

এরপর সিজনের সেরা মিউজিক হিসেবে দিলজিৎ দোসাঞ্জ-র লাভার-র উল্লেখ করেন। আর সেকেন্ড ফেভারিট হিসেবে বলেন, ‘রাতে লম্বিয়া’! ফিল্ম অফ দ্য সিজন ‘সূর্যবংশী’। আর ইনস্টাগ্রামে কী সবথেকে বেশি পছন্দ হয়েছে বা কোনটা সবাইকে দেখাতে চান আলিয়া প্রশ্নের উত্তরে আলিয়ার জবাব, ‘তুমি পদ্মশ্রী পাচ্ছ’!

ভিডিওর ক্যাপশনে করণ লিখেছেন, ‘নাইট শ্যুটের কিছু এলোমেলো মুহূর্ত। এর পরের র‌্যাপিড ফায়ার রকির সাথে।’ এই ভিডিয়োর কমেন্ট বক্সে রণবীর সিং অর্থাৎ রকি লিখেছেন, ‘তোমাদের দু'জনকে এক সেকেন্ডও একা ছাড়া যায় না’! আলিয়ার মা সোনি রাজদান আর মণীশ মলহোত্রা দিয়েছেন হার্ট ইমোজি। আর কমেডিয়ান তন্ময় ভাট আলিয়ার সঙ্গে মস্করা করে লিখেছেন, ‘ভারতের রাষ্ট্রপতি কে? এই প্রশ্নের জন্য অপেক্ষা করছিলাম।’ ২০১২ সালে করণের টক শো ‘কফি উইথ করণ’-এ এই প্রশ্নের উত্তরে পৃথ্বীরাজ চৌহান বলেছিলেন আলিয়া। যা ভাইরাল হয়েছিল নিমেষে। 

রকি অউর রনি কি প্রেম কাহানি-তে আলিয়া-রণবীর ছাড়াও রয়েছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজমি। ২০১৬ সালের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’র পর আবার কোনও ছবি পরিচালনা করছেন করণ জোহর।

বায়োস্কোপ খবর

Latest News

T20 WC-এ সর্বোচ্চ রান কোহলির, প্রথম ৫-এ আর এক ভারতীয়, স্ট্রাইক রেটে কারা এগিয়ে? কাউন্টিং এজেন্ট হিসাবে কোনও শিক্ষক থাকতে পারবেন না, জানিয়ে দিল কমিশন আগামিকাল কেমন কাটবে আপনার? ভালো খবর আসবে? জানুন ৩১ মে’র রাশিফল T20 বিশ্বকাপে নামার আগে উপরি পাওনা,আইসিসির সম্মান রোহিতদের...বাড়বে আত্মবিশ্বাস? দিদা মারা গেছে…. শ্মশানে যাওয়ার আগে মেকআপের ভিডিয়ো, ট্রোলের মুখে ভ্লগার কন্যা জামিন পেলেন ৫ বিজেপি কর্মী, ভোটের আগে স্বস্তিতে রেখা পাত্র হাওয়াই চটি পরেই কলকাতার রাজপথে ১২ কিমি হাঁটলেন মমতা, প্রচার হল শেষ… ভাগ্য ফেরাতে ইপিএলে ব্যর্থ কোচকেই ঘটা করে দায়িত্ব দিল বায়ার্ন মিউনিখ স্প্যানিশ দিয়ে আর হচ্ছে না…এবার জাতে জার্মান হ্যান্সি ফ্লিককে কোচ করল বার্সেলোনা আমি দলের অধিনায়ক, ওকে কখনও ব্যাট করতেই দেখলাম না- কুলদীপকে রোস্ট করলেন রোহিত

Latest IPL News

ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.