বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt: করণের র‌্যাপিড ফায়ারে থতমত আলিয়া, তন্ময় ভাট মনে করাল রাষ্ট্রপতির নাম গুবলেটর কথা
করণ জোহরের র‌্যাপিড ফায়ারে টেনশনে আলিয়া।
করণ জোহরের র‌্যাপিড ফায়ারে টেনশনে আলিয়া।

Alia Bhatt: করণের র‌্যাপিড ফায়ারে থতমত আলিয়া, তন্ময় ভাট মনে করাল রাষ্ট্রপতির নাম গুবলেটর কথা

  • রাষ্ট্রপতির নাম ভুল বলার পর থেকে র‌্যাপিড ফায়ারের নাম শুনলেই ঘাবড়ে যায় আলিয়া!

‘রকি অউর রনি কি প্রেম কাহানি’র শ্যুটের মাঝে ফের একবার করণের র‌্যাপিড ফায়ারের মুখোমুখি আলিয়া। ইনস্টাগ্রামে সম্প্রতি সেই ভিডিয়ো শেয়ার করেছেন পরিচালত-প্রযোজক। আর যা দেখে অনেকেরই মনে পড়ে যাচ্ছে আলিয়ার দেওয়া ‘ভারতের রাষ্ট্রপতি কে’ প্রশ্নের ভাইরাল উত্তর!

করণ যখন আলিয়াকে প্রশ্ন করেন কোন ছবির শ্যুট চলছে, তখন ‘রকি অর রনি কি প্রেম কাহানি’ বলতে গিয়েই তুতলে যায় আলিয়া। যা সামলে দিয়ে করণ বলেন, ‘সত্যি এটা টাঙ্গ টুইস্টার’! এরপর ছবির হিরো রণবীর কোথায় জানতে চাইলে আলিয়া প্রথমে বলেন শ্যুটিং, তারপর বলেন ওয়ার্কিং আউট। 

এরপর আলিয়াকে আশ্বস্ত করে করণকে বলতে শোনা যায়, এখানে কোনও প্যাঁচালো প্রশ্ন নেই আলিয়া। যাতে অভিনেত্রীর জবাব, ‘আমি র‌্যাপিড ফায়ার পছন্দ করি না’!

এরপর সিজনের সেরা মিউজিক হিসেবে দিলজিৎ দোসাঞ্জ-র লাভার-র উল্লেখ করেন। আর সেকেন্ড ফেভারিট হিসেবে বলেন, ‘রাতে লম্বিয়া’! ফিল্ম অফ দ্য সিজন ‘সূর্যবংশী’। আর ইনস্টাগ্রামে কী সবথেকে বেশি পছন্দ হয়েছে বা কোনটা সবাইকে দেখাতে চান আলিয়া প্রশ্নের উত্তরে আলিয়ার জবাব, ‘তুমি পদ্মশ্রী পাচ্ছ’!

ভিডিওর ক্যাপশনে করণ লিখেছেন, ‘নাইট শ্যুটের কিছু এলোমেলো মুহূর্ত। এর পরের র‌্যাপিড ফায়ার রকির সাথে।’ এই ভিডিয়োর কমেন্ট বক্সে রণবীর সিং অর্থাৎ রকি লিখেছেন, ‘তোমাদের দু'জনকে এক সেকেন্ডও একা ছাড়া যায় না’! আলিয়ার মা সোনি রাজদান আর মণীশ মলহোত্রা দিয়েছেন হার্ট ইমোজি। আর কমেডিয়ান তন্ময় ভাট আলিয়ার সঙ্গে মস্করা করে লিখেছেন, ‘ভারতের রাষ্ট্রপতি কে? এই প্রশ্নের জন্য অপেক্ষা করছিলাম।’ ২০১২ সালে করণের টক শো ‘কফি উইথ করণ’-এ এই প্রশ্নের উত্তরে পৃথ্বীরাজ চৌহান বলেছিলেন আলিয়া। যা ভাইরাল হয়েছিল নিমেষে। 

রকি অউর রনি কি প্রেম কাহানি-তে আলিয়া-রণবীর ছাড়াও রয়েছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজমি। ২০১৬ সালের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’র পর আবার কোনও ছবি পরিচালনা করছেন করণ জোহর।

বন্ধ করুন