বাংলা নিউজ > বায়োস্কোপ > শেষ হল ‘ডার্লিংস’, শ্যুটিং শেষে চোখের জলে ভাসলেন আলিয়া
'ডার্লিংস'-এর শুটিংয়ের শেষ দিনে আলিয়া, শেফালি শাহ, বিজয় বর্মা। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
'ডার্লিংস'-এর শুটিংয়ের শেষ দিনে আলিয়া, শেফালি শাহ, বিজয় বর্মা। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

শেষ হল ‘ডার্লিংস’, শ্যুটিং শেষে চোখের জলে ভাসলেন আলিয়া

শেষ হলো আলিয়া ভাটের প্রথম প্রযোজিত ছবি 'ডার্লিংস'-এর শুটিং।শুটিং শেষে বেশ খানিকটা আবেগপ্রবণ হয়ে পড়েন এই বলি-নায়িকা। এই ছবিতে দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে রোশন ম্যাথু এবং বিজয় বর্মাকেও।

শেষ হলো আলিয়া ভাটের প্রথম প্রযোজিত ছবি 'ডার্লিংস'-এর শুটিং। আলিয়ার ' ইটারনাল সানশাইন প্রোডাকশন'-এর ব্যানারে মুক্তি পাবে এই ছবি। শাহরুখ খানও রয়েছে যৌথ প্রযোজকের ভূমিকায়। শুটিং শেষে বেশ খানিকটা আবেগপ্রবণ হয়ে পড়েন এই বলি-নায়িকা। সূত্রের খবর,ছবিতে তাঁর অন্যতম সহকর্মী শেফালি শাহকে জড়িয়ে কান্নায় নাকি ভেঙেও পড়েন তিনি। বিশেষ করে শুট শেষে শেফালি যখন সেটে ছবি তোলা শুরু করেন। শেফালিকে শ্যুটিংয়ে আর দেখতে না পাওয়ার আক্ষেপেও প্রকাশ করেছেন তিনি। প্রসঙ্গত, এই ডার্ক কমেডিতে আলিয়া এবং শেফালি প্রধান চরিত্রে অভিনয় করেছেন।

অন্যদিকে নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে আলিয়ার সঙ্গেও নিজের একটি ছবি পোস্ট করেছেন শেফালি। ইউনিটের সবার উদ্দেশে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়ে তিনি লেখেন, কোনও কিছুই তাঁকে বিদায় জানানোর জন্য প্রস্তুত করতে পারে না। 

আলিয়া ও শেফালি ছাড়াও এই ছবিতে দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে রোশন ম্যাথু এবং বিজয় বর্মাকে। বিজয় ও রোশনের সঙ্গেও আলিয়া এবং শেফালির ছবি দেখা গেছে সোশ্যাল মিডিয়ায়। ছবিটি পরিচালনা করেছেন জসমিত কে রীন।

উল্লেখ্য, 'ডার্লিংস' এর এর শুটিংয়ের প্রথম দিন থেকেই নিজের অনুরাগীদের সঙ্গে এই ছবির ব্যাপারে ক্রমাগত আপডেট করে গেছেন আলিয়া। ছবির অন্যতম প্রযোজকের আসনে বসার জন্য আলিয়ার কাছে নেটমাধ্যমে 'কাজ' চেয়েও বসেছিলেন শাহরুখ।

বন্ধ করুন