বাংলা নিউজ > বায়োস্কোপ > দিল্লির হোটলরুমে একসঙ্গে রণবীর-আলিয়া, নায়িকার সেলফিতে ফাঁস হল রহস্য
জুটির বিয়ের জল্পনা তুঙ্গে 
জুটির বিয়ের জল্পনা তুঙ্গে 

দিল্লির হোটলরুমে একসঙ্গে রণবীর-আলিয়া, নায়িকার সেলফিতে ফাঁস হল রহস্য

  • ডেট নাইটে যেতে প্রস্তুত আলিয়া শেয়ার করলেন সেলফি, পিছনে ধরা পড়ল রণবীরের আলমারি!

বয়ফ্রেন্ড রণবীর কাপুরের সঙ্গে কিছু একান্ত সময় কাটাতে গত সপ্তাহেই দিল্লিতে উড়ে গিয়েছিলেন আলিয়া ভাট। রবিবার ইনস্টাগ্রামে নিজর একটি মিষ্টি ছবি পোস্ট করেন মহেশ ভাট কন্যা। ক্যাপশনে জানান, ডেটে যাওয়ার জন্য প্রস্তুত হচ্ছেন তিনি। তবে এই ছবিতে নেটিজেনদের নজড় কাড়ল আলিয়া ভাট নয়, বরং এই ছবির ব্যাকগ্রাউন্ড। 

ছবির ক্যাপশনে আলিয়া লেখেন, ‘ডেট-ও’ক্লক'। কালো সোয়েটার এবং আর প্ল্যান্টে দেখা মিলল আলিয়ার। আয়নার সামনে দাঁড়িয়ে সেলফি তুলছেন আলিয়া। আর আয়নায় ফুটে উঠেছে একটি খোলা আলমারির প্রতিচ্ছবি। সেখানে ঝুলছে পুরুষদের পোশাক, ফ্যানেদের বুঝে নিতে অসুবিধা হয়নি এটা দিল্লির হোটের রুমে রণবীরের ঝোলানো জামাকাপড়।  কমেন্ট বক্সে একজন লেখেন- ‘রণবীরের হোটাল রুম এবং রণবীরর আলবারি’। একজন লেখেন, পিছনে যে জামাকাপড় গুলো ঝুলছে সেগুলো আগে রণবীরকে পরতে দেখেছি। রণবীরের পছন্দের কালো রঙের টুপিও দেখা গেল আলিয়ার এই ছবিতে। এই ধরণের টুপি হামেশাই পরে থাকেন রণবীর। 

এর আগে রণবীর দিদি ঋদ্ধিমা কাপুর সাহানিও একসঙ্গে মধ্যহ্নভোজ সারার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। আলিয়াও হবু বর ও ননদের সঙ্গে এই লাঞ্চে অংশ নেন, ছিলেন ঋদ্ধিমার স্বামী ভারত সাহানি এবং বোনঝি সামায়রাও। 

লাঞ্চ ডেটের ছবি পোস্ট করে ঋদ্ধিমা লেখেন, 'ফ্যাম জ্যাম… রবিবারে, খুব মিস করলাম নীতু কাপুর,সোনি রাজদান ও শাহিন  ভাটকে।  ফ্যানেদের অনুমান রবিবার দুপুরে ঋদ্ধিমার বাড়িতে লাঞ্চ ডেট সেরে, রাতে রণবীরের সঙ্গে ডেটে গিয়েছেন আলিয়া। 

শীঘ্রই ‘রালিয়া’ বিয়ে করছেন কিনা সেই প্রশ্নের জবাবে-রণবীর গত মাসে সাংবাদিক রাজীব মসান্দকে বলেন, এতদিনে তো বিয়েই হয়েই যেত যদি না করোনা আমাদের জীবনে ঢুকে পড়ত। ‘আমি এখনই কিছু বলে-চাই না নজর লাগুক, তবে এইটুকু বলতে পারি শীঘ্রই আমি আমার জীবনের ওই ফাঁকা জায়গাটা পূরণ করে নিতে চাই’।

বন্ধ করুন