বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘রকি অউর রানি..'-র শ্যুটিংয়ে চরম ভিড়, ভক্তদের আলিয়ার নির্দেশ 'এবার ঘুমোতে যাও'
আলিয়া ভাট। (ছবি সৌজন্যে - টুইটার)
আলিয়া ভাট। (ছবি সৌজন্যে - টুইটার)

‘রকি অউর রানি..'-র শ্যুটিংয়ে চরম ভিড়, ভক্তদের আলিয়ার নির্দেশ 'এবার ঘুমোতে যাও'

  • 'গল্লি বয়'-এর পর করণ জোহরের পরিচালনায় ফের একবার বড়পর্দায় জুটি বেঁধে হাজির হচ্ছেন রণবীর সিং এবং আলিয়া ভাট।ইতিমধ্যেই জোরকদমে শুরু হয়ে গেছে ছবির শ্যুটিং।

'গল্লি বয়'-এর পর করণ জোহরের পরিচালনায় ফের একবার বড়পর্দায় জুটি বেঁধে হাজির হচ্ছেন রণবীর সিং এবং আলিয়া ভাট। সৌজন্যে 'রকি অউর রানি কি প্রেম কাহানি’।ইতিমধ্যেই জোরকদমে শুরু হয়ে গেছে ছবির শ্যুটিং। এবার এই শ্যুটিং সেটেই তাঁকে দেখতে ভিড় করা দর্শকদের উদ্দেশে বেশ চেঁচিয়েই আলিয়ার উপদেশ, 'এবার ঘুমোতে যাও'।

'রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির শ্যুটিং শেষের একটি ভিডিয়ো দ্রুত ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিওতে দেখা যাচ্ছে শ্যুটিং শেষে একে একে দাঁড়িয়ে থাকা নিজেদের গাড়ির দিকে এগোচ্ছেন আলিয়া ভাট, রণবীর সিং এবং করণ জোহর। সন্ধ্যে তখন গুটিগুটি পায়ে এগোচ্ছে রাতের দিকে। নীল রঙের পোশাকের উপর একটি শাল জড়িয়ে এগিয়ে আসতে দেখা গেল বলি-সুন্দরীকে। জড়ো হওয়া ভক্ত ও পাপারাৎজিদের উদ্দেশে হাসিমুখে হাত নাড়িয়ে আলিয়ার নির্দেশ, ' অনেক হয়েছে। এবার ঘুমোতে যাও'।

আলিয়ার পরপরই দেখা গেল করণকে। তিনিও পাপারাৎজিদের উদ্দেশে কোনওরকমে হাত নাড়িয়েই দ্রুত ঢুকে পড়লেন গাড়ির মধ্যে। তবে বরাবরের মত জড়ো হওয়া ভক্ত ও বাকি সবার সঙ্গে বেশ খানিকক্ষণ সময় কাটালেন বলিউডের 'গুন্ডে'। হাত মেলানোর পাশাপাশি তাঁদের আবদার মিটিয়ে ছবিও তুললেন। নিওন-লাল রঙের জ্যাকেটের সঙ্গে মানানসই কালো রঙের ট্র্যাক প্যান্টসে এদিন সম্পূর্ণ ক্যাজুয়াল অবতারে হাজির হয়েছিলেন রণবীর। নজর এড়ায়নি তাঁর নতুন ধরণের হেয়ারস্টাইলও।

পাঁচ বছর পর পরিচালনায় ফিরেছেন করণ জোহর। সৌজন্যে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। গত অগস্ট থেকেই জোরকদমে শুরু হয়েছে ছবির শ্যুটিং।বিহাইন্ড দ্য সিনের দৃশ্য, লাইট, ক্যামেরা, অ্যাকশন… সেটের প্রস্তুতি, পরিচালকের সঙ্গে কথোপকথন, কস্টিউম ট্রায়াল, মেকআপ থেকে চরিত্রের লুক, একটা মন্তাজও তিনি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে নাম-ভূমিকায় রয়েছেন রণবীর সিং ও আলিয়া ভাট। এছাড়াও ছবিতে আছেন শাবানা আজমি এবং ধর্মেন্দ্র। আলিয়ার দাদু-দিদার ভূমিকায় পর্দায় হাজির হবেন তাঁরা। দীর্ঘ ২৩ বছর পর ফের একবার একসঙ্গে ক্যামেরার সামনে হাজির হতে চলেছেন শাবানা এবং 'ধরম জী'। সবকিছু ঠিকঠাক থাকলে ২০২২ সালেই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’।

বন্ধ করুন