বাংলা নিউজ > বায়োস্কোপ > ৯ বছর আগে প্রথম ছবির অডিশনে রণবীরের ছবির সংলাপ বলেছিলেন আলিয়া! জানেন কী ঘটেছিল?
আলিয়া ভাট
আলিয়া ভাট

৯ বছর আগে প্রথম ছবির অডিশনে রণবীরের ছবির সংলাপ বলেছিলেন আলিয়া! জানেন কী ঘটেছিল?

  • বর্তমান বয়ফ্রেন্ড রণবীর কাপুরের ছবির সংলাপে বাজিমাত করেছিলেন আলিয়া।

ইন্ডাস্ট্রিতে ৯ বছর কাটিয়ে ফেলেছেন অভিনেত্রী আলিয়া ভাট। ২০১২ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন তিনি। এরপরই হাইওয়ে, রাজি, উড়তা পাঞ্জাব-এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। 

যদিও অনেকেই জানেন না, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’র অডিশন দিতে গিয়ে আলিয়া তাঁর বর্তমান বয়ফ্রেন্ড রণবীর কাপুরের ‘ওয়েক আপ সিড’ ছবির স্ক্রিপ্ট পড়ে শুনিয়েছিলেন ক্যামেরার সামনে। ধর্মা প্রোডাকশনের তরফে আলিয়ার সেই অডিশনের ক্লিপ আগেই মুক্তি করা হয়েছিল। 

ভিডিয়োতে খুব সাধারণ সাদা-কালো একটি টপ পরে দেখা গেছে আলিয়াকে। ছবির সংলাপ ক্য়ামেরার সামনে দাঁড়িয়ে অনায়াসেই বলছেন তিনি। তিনি কঙ্কনা সেনশর্মা এবং রণবীরের প্রথমবারের কলেজ পার্টিতে সাক্ষাতের দৃশ্যটি পুনরায় সক্রিয় করছিলেন। দৃশ্য ছাড়াও আলিয়া, সোনম কাপুর এবং ইমরান খানের ছবি আই হেট লাভ স্টোরিজ থেকে বাহারায গানে নেচেছেন। নীচের ক্লিপটি দেখুন:

করণ জোহর পুরনো সাক্ষাৎকারে ফাঁস করেছিলেন আলির পাশাপাশি ওই চরিত্রের জন্য ৪০০ জন মেয়ে অডিশন দিয়েছিলেন। পাশাপাশি তিনি আরও বলেন, ‘নিরঞ্জন আয়েঙ্গার আমাকে বলেছিলেন যে মহেশ ভাটের মেয়ে আলিয়া অডিশন দিচ্ছে এবং সে এই ছবির জন্য উপযুক্ত হতে পারে। আমি তাঁর পরীক্ষা নিয়েছিলাম এবং নিশ্চিত ছিলাম যে তাঁর এক্স ফ্যাক্টর আছে, যা ছবির জন্য কাজ করতে পারে’।

করণ আরও বলেন, ‘আমি শুধুমাত্র ওকে ওজন কমাতে বলেছিলাম। ওর কিছু অতিরিক্ত ওজন ছিল। তাই তাকে একজন ডায়েটিশিয়ান এবং প্রশিক্ষককে দায়িত্ব দেওয়া হয়েছিল। ও পুরো তিন মাস পরিশ্রম করেছিল এবং রোগা হয়ে ক্যামেরার মুখোমুখি হওয়ার জন্য ফিরে এসেছিল’। স্টুডেন্ট অফ দ্য ইয়ার সিদ্ধার্থ মালহোত্রা এবং বরুণ ধাওয়ানেরও ডেবিউ ছবি ছিল।

 

 

বন্ধ করুন