বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার হলিউডে পাড়ি জমাচ্ছেন আলিয়া ভাট?
আলিয়ার লক্ষ্য এবার হলিউড। (ছবি সৌজন্যে - ফেসবুক)
আলিয়ার লক্ষ্য এবার হলিউড। (ছবি সৌজন্যে - ফেসবুক)

এবার হলিউডে পাড়ি জমাচ্ছেন আলিয়া ভাট?

  • এবার হলিউড যাত্রার তোড়জোড় শুরু করে দিলেন আলিয়া ভাট। শোনা যাচ্ছে, এক বিখ্যাত আন্তর্জাতিক ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন এই বলি-সুন্দরী।

বলিউডের সঙ্গে হলিউডের সঙ্গে সম্পর্কটা নতুন নয়। সময় যত গড়িয়েছে বিভিন্ন হলিউড ছবিতে দেখা গেছে নানান বলি-তারকা এবং বলি-সুন্দরীদের। বড়পর্দায় এবং ওয়েব সিরিজেও। ওয়েব প্ল্যাটফর্ম আসার পর তো বলিউড অভিনেতাদের হলিউডে সুযোগ পাওয়ার পথ হয়ে উঠেছে আরও প্রশস্ত। এবার প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোনের দেখানো পথে হাঁটতে চলেছেন আলিয়া ভাট। সূত্রের খবর, আলিয়া ভাট এক আন্তর্জাতিক ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন।নাম উইলিয়াম মরিস এজেন্সি। ওই ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংক্ষেপে WME আন্তর্জাতিক তারকা, খেলাধুলো, মিডিয়া এবং ফ্যাশন সংক্রান্ত কাজ দেখভাল করে থাকে।

প্রসঙ্গত,ওই সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে কাজ করেন অস্কারজয়ী দুই হলিউড অভিনেতা বেন অ্যাফ্লেক, ক্রিশ্চিয়ান বেল-রা।স্লামডগ মিলিওনিয়ার খ্যাত ফ্রিডা পিন্টোরও ট্যালেন্ট ম্যানেজার হিসেবে কাজ করে তাঁরা। এবার থেকে হলিউড সম্পর্কিত বিভিন্ন প্রোজেক্টে আলিয়ার প্রোফাইলও হ্যান্ডেল করবেন তাঁরা। তাই বলাই যায় দারুণ কোনও হলিউড প্রোজেক্টে আলিয়ার নাম ঘোষণাটা এখন স্রেফ সময়ের অপেক্ষা।

 

উল্লেখ্য, ইতিমধ্যেই নিজের ছবি প্রযোজনা সংস্থা খুললে ফেলেছেন আলিয়া। সেই সংস্থার প্রথম ছবি 'ডার্লিং' তিনি নিজে অভিনয়ও করছেন। ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন বিজয় বর্মা এবং শেফালি শাহ-ও।এ ব্যাপারে আলিয়াকে শুভেচ্ছা জানিয়ে সে ছবিতে কাজ করার ইচ্ছেপ্রকাশ করেছেন শাহরুখ খান স্বয়ং! এছাড়া করণ জোহরের পরবর্তী পরিচালনা ' রকি অওর রানিকী কাহিনি' ছবিতে রণবীর সিংয়ের সঙ্গে জুটি বেঁধে দর্শকদের সামনে হাজির হতে চলেছেন এই বলি-সুন্দরী। সব মিলিয়ে সময়টা যে দারুণ যাচ্ছে আলিয়ার সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

 

বন্ধ করুন