বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ডার্লিংস’ দেখে কেমন রিভিউ দিয়েছেন?, ‘সহজে গৌরীর কিছু পছন্দ হয়না’, বললেন আলিয়া
‘ডার্লিংস’ দেখে কেমন রিভিউ গৌরীর? মুখ খুললেন আলিয়া ভাট

‘ডার্লিংস’ দেখে কেমন রিভিউ দিয়েছেন?, ‘সহজে গৌরীর কিছু পছন্দ হয়না’, বললেন আলিয়া

  • ‘ডার্লিংস’ দেখে কী রিভিউ দিয়েছেন সহ প্রযোজক গৌরী খান? মুখ খুললেন আলিয়া ভাট। এই ছবি দিয়েই প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করছেন বলি অভিনেত্রী।

মা-মেয়ের ভূমিকায় আলিয়া ভাট এবং শেফালি শাহ। ছবির নাম ‘ডার্লিংস’। পরিচালক জসমিত কে রীনের পরিচালনায় তৈরি এই ছবি পুরোদস্তুর ডার্ক কমেডি। মুম্বইয়ের নিম্ম মধ্যবিত্ত পরিবারের গল্প উঠে আসবে ছবিতে। 

গৌরী খান, আলিয়া ভাট এবং গৌরব ভর্মার যৌথ প্রযোজনায় তৈরি এই ছবি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে। শাহরুখ খানের স্ত্রী গৌরী খানও আলিয়া ভাটের প্রোডাকশন ডার্লিংস-এর সহ-প্রযোজক। ছবি দেখে কী প্রতিক্রিয়া দিয়েছেন গৌরী? সেই প্রসঙ্গে মুখ খুলেছেন বলি অভিনেত্রী। 

আরও পড়ুন: Darlings trailer: মদ খেয়ে আলিয়াকে পেটায় বর, বাধ্য হয়ে চরম পদক্ষেপ নিলেন নায়িকা!

আলিয়া ভাটের কথায়, গৌরী খান ছবিটি পছন্দ করেছেন। এটি তার জন্য কোনও বড় জয়ের চেয়ে কম নয়। অভিনেত্রী আরও বলেন, গৌরী খান খুব কমই কিছু পছন্দ করেন। গৌরী খান পছন্দ করেছেন শুনে স্বস্তির নিঃশ্বাস ফেলেছিলেন এই বলি সুন্দরী।

আরও পড়ুন: বোধির বান্ধবী অয়ন্যা, করিশ্মার ‘ব্রাউন’য়েও গুরুত্বপূর্ণ চরিত্রে এই শিশুশিল্পী

সোমবার প্রকাশ্যে এসেছে 'ডার্লিংস'-এর ট্রেলার। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আলিয়া বলেন, ‘আমি খুব খুশি হয়েছিলাম গৌরী ছবিটি পছন্দ করেছে শুনে। ভেবেছিলাম গৌরী যদি ছবিটি পছন্দ করেন, তাহলে নিজেকে অনেক ভাগ্যবান মনে করব। এমনটা খুব কমই ঘটে থাকে। সহজে তাঁর কিছু পছন্দ হয়না। তিনিও ছবির প্রযোজক। তাই তাঁর পছন্দের কথা শুনে আমি অনেকটা স্বস্তি পেয়েছি। এমনকি এটা শাহরুখও মানেন, যদি গৌরী কিছু পছন্দ করে, তাহলে সেইটা অনেক বড় ব্যাপার।’ 

আলিয়া ভাট শুধু ডার্লিংস-এর প্রযোজকই নন, তিনি এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন। আলিয়া ভাট ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে শেফালি শাহ ও বিজয় ভার্মাকে। এই ছবি দিয়েই পরিচালক হিসেবে ডেবিউ করবেন জসমিত কে রীন। ছবিটি OTT প্ল্যাটফর্ম Netflix-এ ৫ অগস্ট মুক্তি পাবে।

 

বন্ধ করুন