বাংলা নিউজ > বায়োস্কোপ > হলিউড ছবির শ্যুটিংয়ের ফাঁকে লন্ডনে পরিবারের সঙ্গে আলিয়া, ফুরফুরে মেজাজে নায়িকা
মা এবং দিদির সঙ্গে আলিয়া

হলিউড ছবির শ্যুটিংয়ের ফাঁকে লন্ডনে পরিবারের সঙ্গে আলিয়া, ফুরফুরে মেজাজে নায়িকা

  • জীবনের প্রথম হলিউড ছবির শ্যুটিংয়ের মাঝে লন্ডনে কেমন সময় কাটছে আলিয়ার?

জীবনে নতুন ইনিংসে অভিনেত্রী আলিয়া ভাট। পা রাখতে চলেছেন হলিউড ছবির দুনিয়ায়। সম্প্রতি লন্ডনে সেই ছবির শ্যুটিং সারছেন আলিয়া। সেখানেই মেয়েকে সঙ্গ দিতে পৌঁছে গিয়েছেন মা সোনি রাজদান এবং দিদি শাহিন ভাট। দুই মেয়ের সঙ্গে লন্ডনে সময় কাটাচ্ছেন সোনি, নেটমাধ্যমে শেয়ার করেছেন সেই মিষ্টি ছবি।

হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’-এ অভিনয় করছেন আলিয়া ভাট। ইরানি অভিনেত্রী গ্যাল গ্যাডতের সঙ্গে শ্যুটিংয়ে ব্যস্ত কাপুর পরিবারের নববধূ। আলিয়ার সঙ্গে সময় কাটাতে লন্ডনে উড়ে গিয়েছেন তাঁর মা এবং দিদি। রবিবার দুপুরে দুই মেয়েকে নিয়ে লন্ডনের এর নামী রেস্তোরাঁয় মধ্যাহ্ন ভোজ করতে গিয়েছিলেন সোনি রাজদান। সেখানে বসেই ছবি তুলে নেটমাধ্যমে শেয়ার করেছেন তিনি।

১৪ এপ্রিল বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে আলিয়া ভাট ও রণবীর কাপুর। বিয়ের পর ছুটি নয় বরং জোরকদমে কাজ করছেন তাঁরা দু’জনেই। এরপরই হলিউড ছবির শ্যুটিংয়ের প্রথম দিনে নিজের নার্ভাস থাকার কথা জানিয়ে নেটমাধ্যমে পোস্ট করেছিলেন আলিয়া। গাল গ্যাডত এবং জেমি ডরন্যানের সঙ্গে আলিয়া ভাটকে দেখা যাবে ‘হার্ট অফ স্টোনে’। ছবির পরিচালকের আসনে টম হার্পার। ছবিতে আলিয়ার চরিত্রের নাম রেচেল স্টোন।

এ দিন দুই মেয়ের সঙ্গে ছবি পোস্ট করে সোনি রাজদান লেখেন, ‘সবাইকে হ্যালো’। ছবিতে কালো টপে ঝলমল করছেন বলিউড সুন্দরী। ডেনিম জ্যাকেটে ধরা দেন শাহিন। সোনি রাজদানের পরনে অ্যানিমেল প্রিন্টেড টপ, কালো প্যান্ট। পরিবারের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি জোরকদমে শ্যুটিং করছেন বলি সুন্দরী।

বন্ধ করুন