বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia-Katrina: বিয়ের পর প্রথম মাদার্স ডে, শাশুড়ি মা ও মায়ের জন্য আদুরে বার্তা আলিয়া-ক্যাটরিনার
মাদার্স ডে- জমজমাট
মাদার্স ডে- জমজমাট

Alia-Katrina: বিয়ের পর প্রথম মাদার্স ডে, শাশুড়ি মা ও মায়ের জন্য আদুরে বার্তা আলিয়া-ক্যাটরিনার

  • রুপোলি পর্দার এই দুই সুন্দরী এখন কাপুর ও কৌশল পরিবারের আদর্শ বউমা। মাতৃদিবসের শুভেচ্ছায় মায়ের পাশাপাশি শাশুড়ি মায়ের জন্যও আদুরে বার্তা দিলেন আলিয়া-ক্যাটরিনা। 

দুজনেই বলিউডের নতুন 'দুলহানিয়া', কাজের পাশাপাশি শ্বশুরবাড়ি ও বাপের বাড়ির সম্পর্কগুলো ব্যালেন্স করে চলছেন সমানতালে। কথা হচ্ছে হচ্ছে বলি সুন্দরী আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফের। রণবীর কাপুরের প্রাক্তন ক্যাটরিনা গত ডিসেম্বরেই বিয়ের পর্ব সেরেছেন ভিকি কৌশলের সঙ্গে, আর গত মাসেই আলিয়ার গলায় মালা দিয়েছেন রণবীর। রবিবার, ৮ই মে মার্দাস ডে। আর এই বিশেষ দিনে কাপুর খানদানের 'বহুরানি' ইনস্টাগ্রাম পোস্টে দুই মা, সোনি রাজদান ও নীতু কাপুরের জন্য আদুরে শুভেচ্ছা বার্তা পোস্ট করেন। আর আলিয়ার পোস্টে দেখা গেল বিয়ের পার্টির অদেখা ছবি।

ছবির ক্যাপশনে আলিয়া লিখেছে, ‘আমার সুন্দরী মায়েরা’। সঙ্গে লেখেন, ‘শুভ মাতৃ দিবস, আসলে সবদিনই মায়েদের দিন’। আলিয়ার এই ছবিটি আদতে গ্রুপফি। পার্টির ফাঁকে সেলফি স্টিকে মোবাইল আটকে দুই মায়ের সঙ্গে ছবি তুলতে মশগুল আলিয়া, ছবিতে উঁকি মারতে দেখা গেল রণবীরের জামাইবাবু ভারত সাহানিকেও। 

আলিয়ার পোস্টের জবাবে সোনি রাজদান লেখেন, ‘তোমার মা হতে পেরে আমি সত্যিই খুশি। অনেক ভালোবাসা’। অন্যদিকে বউমাকে মিষ্টি নামে ডেকে ধন্যবাদ ও ভালোবাসা জানালেন নীতু। তিনি লেখেন, ‘লাভ ইউ আলা’। 

অন্যদিকে মা এবং শাশুড়ি মায়ের সঙ্গে ছবি পোস্ট করে মাতৃদিবসের শুভেচ্ছা ভাগ করে নিলেন ক্যাটরিনা। প্রথম ছবিতে মা সুজান টারকোটের সঙ্গে একটি আদুরে ছবি পোস্ট করেন, অন্যদিকে অপর ছবিতে বর ও শাশুড়ি মায়ের সঙ্গে সোফায় বসে হাসিমুখে পোজ দিতে দেখা গেল ক্যাটরিনাকে। ক্যাপশনে ক্যাট লেখেন, ‘হ্যাপি মার্দাস ডে’।   

বিয়ের একজোড়া অদেখা ছবি পোস্ট করে মাতৃদিবসের শুভেচ্ছা ভাগ করে নিয়েছেন ভিকি কৌশল।

বন্ধ করুন