বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia-Ranbir: মিডিয়ার সামনেই ১ বছরের পুরনো বর রণবীরকে চুমু খেলেন আলিয়া, ভিডিয়ো নিয়ে হইচই

Alia-Ranbir: মিডিয়ার সামনেই ১ বছরের পুরনো বর রণবীরকে চুমু খেলেন আলিয়া, ভিডিয়ো নিয়ে হইচই

মিডিয়ার সামনেই রণবীরকে চুমু খেলেন আলিয়া। 

কে বলবে বিয়ের বয়স ১! প্রেম একটুও কমেনি আলিয়া আর রণবীরের। মিডিয়ার সামনেই বরকে আদর করে বসলেন মহেশ-কন্যা। দেখুন ভিডিয়োয়।

দেখতে দেখতে বিয়ের ১ বছর পার করে ফেললেন আলিয়া ভাট আর রণবীর কাপুর। এই জুটির বিযের খবর যেমন সারপ্রাইজ ছিল অনুরাগীদের কাছে, তেমনই বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই মা হওয়া। নভেম্বরের রাহার জন্ম দেন ‘রালিয়া’ জুটি।

বিয়ের প্রথম বছরের জন্মদিনে মুম্বইয়ের বান্দ্রায় তাঁদের নির্মাণাধীন বাড়ির কাজ দেখতে গিয়েছিলেন। সেখানে মিডিয়া ক্যামেরাবন্দি করে রালিয়া আর রণবীরকে। যদিও এই ভিডিয়োর আসল আকর্ষণ ছিল রণবীর মিডিয়ার সঙ্গে কথা বলার সময় আলিয়ার হঠাৎ করে গালে এঁকে দেওয়া চুমু।

কনস্ট্রাকশন বিল্ডিংয়ে চলা কাজ দেখে বেরিয়ে যাওয়ার সময় ভিডিয়োটি রেকর্ড করা হয়েছিল। আলিয়া কালো প্যান্টের সঙ্গে একটি সাদা টপ পরেছিলেন। রণবীর একটি একরঙা শার্ট এবং প্যান্ট পরেছিলেন। আরও পড়ুন: বিয়ের পর প্রথম জন্মদিন! নতুন বউ মোহরের কাছ থেকে কী উপহার পেলেন দুর্নিবার?

রণবীর (Ranbir Kapoor) এবং আলিয়া (Alia Bhatt) যখন তাদের গাড়িতে ওঠেন, তখন পাপারাজ্জিরা তাঁদের ছবি তোলার জন্য এগিয়ে আসে। সকলে এই বিশেষ দিনে অভিনন্দন জানালে রণবীর নিজের হাত বাড়িয়ে দেন। আর লজ্জায় লাল আলিয়া হাসতে হাসতে চুমু দিয়ে দেন বরকে। কিছু ফোটোগ্রাফার তাঁদের ছবির জন্য অনুরোধ করেন। তাতে আরও লজ্জা পেয়ে যান আলিয়া, হেসেও ফেলেন। আরও পড়ুন: ‘দেখে যেমনটা মনে হয়…’, আরিয়ানের কোন সত্যি সামনে আনলেন শ্বেতা তিওয়ারির মেয়ে পলক!

পোস্টটিতে প্রতিক্রিয়া জানিয়ে এক নেট-নাগরিক লিখেছেন, ‘এত কিউট! সব কালো নজর থেকে বাঁচিয়ে রাখুক সবাই আলিয়া আর রণবীরকে।’ অপরজন লিখলেন, ‘রাহা-র ভাইবোন আসছে মনে হচ্ছে তো’! বান্দ্রার এই বাড়ির কাজ শেষ হলেই গোটা পরিবারের এই সমুদ্রমুখী বাংলোয় চলে আসার কথা।

আলিয়া আর রণবীরকে শেষ দেখা গিয়েছে ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ১’ ছবিতে। ২০২২ সালের সবচেয়ে বড় হিট হিন্দি ছবি ছিল এটি। এরপর রণবীরকে দেখা যাবে ‘অ্যানিমেল’ ছবিতে। আর আলিয়াকে দেখা যাবে করণ জোহরের পরিচালনায় ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ সিনেমায়। বিপরীতে রণবীর সিং। এছাড়াও রয়েছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন এবং শাবানা আজমি। জুলাইতে ছবির মুক্তি পাওয়ার কথা রয়েছে। এছাড়া হলিউডেও ডেবিউ করবেন আলিয়া ‘হার্ট অফ স্টোন’ দিয়ে। যার কাজ অন্তঃসত্ত্বা অবস্থাতেই সেরে ফেলেছিলেন মহেশ ভাট-কন্যা।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

হার্দিকের সঙ্গে অভিষেক নায়ারের মত পার্থক্য! ভারতীয় অনুশীলনে এক অন্য রকম পরিবেশ এক কেজি আলুর দাম ৫০ টাকা!‌ ধর্মঘট উঠবে কবে?‌ পথে আবার নামছে টাস্ক ফোর্স বিরাট-অনুষ্কার লন্ডনে থাকার জল্পনা, দম্পতির নতুন ছবি, অকায় বা ভামিকা আছে সঙ্গে? সকাল থেকে আকাশের মুখ ভার, তা বলে আপনার আনন্দ যেন না কমে! পড়ুন দিনের সেরা ৫ জোকস ক্যানসারে আক্রান্ত বন্ধুর স্ত্রী, টাকা জোগাড় করতে বাইক চুরি, হতবাক পুলিশ রেকর্ড মুনাফা তেল কোম্পানিগুলির, ৩০০০০ কোটির সাহায্যের পরিকল্পনা বাতিল সরকারের Women's Asia Cup: সবাইকে সুযোগ..... নিজে ব্যাটিং না করার কারণ জানালেন স্মৃতি ত্রুটি সংশোধন করা হবে, INS ব্রহ্মপুত্রে অগ্নিকাণ্ডের ঘটনায় জানাল নৌবাহিনী ইউজিসি’‌র ক্ষেত্রে বাজেট বরাদ্দ একধাক্কায় কমল, উচ্চশিক্ষার ক্ষেত্রে পড়ল বড় কোপ কিন্তু তোর সঙ্গে......ক্যানসারের সঙ্গে লড়াই করা অংশুমানের জন্য কপিলের বার্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.