বাড়ি > বায়োস্কোপ > সড়ক ২ : জেনে নিন ডিজিটাল প্ল্যাটফর্মে কবে মুক্তি পাচ্ছে আলিয়া ভাট, মহেশ ভাটের ছবি ?
সড়ক ২ মুক্তির তারিখ এল প্রকাশ্যে 
সড়ক ২ মুক্তির তারিখ এল প্রকাশ্যে 

সড়ক ২ : জেনে নিন ডিজিটাল প্ল্যাটফর্মে কবে মুক্তি পাচ্ছে আলিয়া ভাট, মহেশ ভাটের ছবি ?

  • প্রথমবার বাবা মহেশ ভাটের পরিচালনায় কাজ করেছেন আলিয়া ভাট।
  • ২৮ অগস্ট মুক্তি পেতে চলেছে সড়ক ২।

সরাসরি ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পাবে পরিচালক মহেশ ভাটের কামব্যাক ফিল্ম সড়ক টু। আগেই সে ঘোষণা সেরেছে টিম। অবশেষে সামনে এল ছবি মুক্তির তারিখ। ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে আগামী ২৮ অগস্ট মুক্তি পেতে চলেছে পরিচালক মহেশ ভাটের এই ছবি। 

মহেশ ভাট পরিচালিত, পূজা ভাট ও সঞ্জয় দত্ত অভিনীত সড়ক (১৯৯১) ছবির সিক্যুয়েল এই ফিল্ম। ষেখানে পূজা-সঞ্জয় দত্তের পাশাপাশি রয়েছেন আজকের জেনারেশনে দুই তারকা- আলিয়া ও আদিত্য রয় কাপুর। বৃহস্পতিবার সড়ক টুয়ের মুক্তির তারিখ ঘোষণার পাশাপাশি ছবির নতুন পোস্টারও সামনে আনলেন আলিয়া ভাট। 

পোস্টারে দেখা মিলল পাহাড়ি হাইওয়ের উপর দিয়ে হেঁটে চলেছেন সঞ্জয় দত্ত, আলিয়া ভাট ও আদিত্য রয় কাপুর। তবে এই রাস্তা তাঁদের কোনও গন্তব্য নিয়ে যাবে? টুইট পোস্টের ক্যাপশনে আলিয়া লিখেছেন- 'সড়ক ২, ভালোবাসাকে পাওয়ার এক যাত্রাপথ….'

সড়ক টুয়ের সঙ্গে দীর্ঘ ২১ বছর পর পরিচালনায় ফিরলেন মহেশ ভাট। এই প্রথম মেয়ে আলিয়ার পরিচালকের ভূমিকায় রয়েছেন তিনি, পাশাপাশি এই ছবিতে প্রথমবার স্ক্রিন শেয়ার করে নিতে দেখা যাবে ভাট সিস্টার্স পূজা ও আলিয়াকে। ১০ জুলাই থিয়েটারে মুক্তির দিন নির্দিষ্ট ছিল এই ছবির। তবে করোনা সংকটে আটকে যায় সেই মুক্তি, অদূর ভবিষ্যতে থিয়েটার খোলবার আশার আলো দেখছেন না প্রযোজক মুকেশ ভাট। তাই ডিজিটাল প্ল্যাটফর্মকেই মুক্তির মাধ্যম হিসাবে বেছে নিয়েছেন মহেশ ভাট ও মুকেশ ভাট।

পিটিআইকে মুকেশ ভাট জানিয়েছেন, ‘আমি বাধ্য হচ্ছি ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি দিতে, কারণ ভবিষ্যতে কোনও আশার আলো দেখছি না। এটাই এখন একমাত্র পথ, আর কোনও রাস্তা খোলা নেই’, জানান মুকেশ ভাট।

 মুক্তির আগেই থেকেই বিতর্ক জড়িয়েছে সড়ক ২-এর নাম। ছবির প্রথম পোস্টারে জ্বলজ্বল করেছে কৈলাসের মানস সরোবরের ছবি। যা নাকি হিন্দুত্ববাদী মানসিকতা উসকে দেওয়ার মনোভাব নিয়েই করা হয়েছে বলে অভিযোগ এনে গত মাসেই মহেশ ভাট,মুকেশ ভাটদের বিরুদ্ধে আদালতে মামলা ঠুকে দেন আচার্য চন্দ্র কিশোর পারাশর নামের এক ব্যক্তি। অন্যদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছেন মহেশ ভাট ও আলিয়া ভাট। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই সড়ক ২ বয়কটের ডাক দিয়েছেন সুশান্ত ভক্তরা। 

বন্ধ করুন