বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt: পাপারাৎজোর মায়ের সঙ্গে হাত ধরে আলিয়ার কথা, বললেন, ‘আপনার ছেলে আমায় বড়ই বিরক্ত করেন…’

Alia Bhatt: পাপারাৎজোর মায়ের সঙ্গে হাত ধরে আলিয়ার কথা, বললেন, ‘আপনার ছেলে আমায় বড়ই বিরক্ত করেন…’

আলিয়া ভাট

ভদ্রমহিলা আলিয়াকে বলেন, 'আপনার সাথে দেখা করে ভাল লাগল।' আলিয়াও মজা করে তাঁকে বললেন, ‘আপকা বেটা বহত পরেশান করতা হ্যায় মুঝে, নে তো আচ্ছা হ্যায়।’ অর্থাৎ বাংলায় তর্জমা করলে দাঁড়ায় আপনার ছেলে আমাকে বিরক্ত করে। নাহলে, উনি এমনি বেশ ভালো।'

সম্প্রতি মুম্বইয়ে চলছে গ্লোবাল স্পোর্টস পিকলবল চ্যাম্পিয়নশিপ। সেই অনুষ্ঠানেই হাজির হতে দেখা গিয়েছে মুম্বইয়ের একাধিক তারকাকে। গিয়েছিলেন আলিয়া ভাট। গ্লোবাল স্পোর্টস পিকলবল চ্যাম্পিয়নশিপে অংশ নেন এক চিত্র সাংবাদিক। অনুষ্ঠানে গিয়ে আলিয়ার সঙ্গে দেখা হয় সেই পাপারাৎজোর মায়ের। তাঁর সঙ্গে কথা বলে দেখা যায় অভিনেত্রীকে। যে ভিডিয়ো উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যালে উঠে আসা সেই ভিডিয়োতে পাপারাৎজোর মায়ের সঙ্গে আলিয়ার কথোপকথনের ভিডিয়োতে মুগ্ধ নেটপাড়া। ওই মহিলার সঙ্গে আলাপ হতেই আলিয়া নিজেই এগিয়ে এসে ওই মহিলার সঙ্গে কথা বলেন। ওই মহিলা হাত বাড়িয়ে দিলে আলিয়াকেও তাঁর সঙ্গে হাত ধরে কথা বলতে দেখা যায়। ভদ্রমহিলা আলিয়াকে বলেন, 'আপনার সাথে দেখা করে ভাল লাগল।' আলিয়াও মজা করে তাঁকে বললেন, ‘আপকা বেটা বহত পরেশান করতা হ্যায় মুঝে, নে তো আচ্ছা হ্যায়।’ অর্থাৎ বাংলায় তর্জমা করলে দাঁড়ায় আপনার ছেলে আমাকে বিরক্ত করে। নাহলে, উনি এমনি বেশ ভালো।' পরে ফের তিনি ও পাপাৎজোকে বলেন তিনি যেন মাকে সাবধানে নিয়ে যান। ভিডিয়োটি পোস্ট করে ক্যাপশানে লেখা হয়েছে, ‘আলিয়া ভাট আমাদের একজন টিমের সদস্যের মায়ের সঙ্গে কত সুন্দর ভাবে কথা বললেন, যিনি গ্রাম থেকে সবে শহরে এসেছেন।’ প্রসঙ্গত, কিছুদিন আগে রেস্তোরাঁ ঢোকার সময় এক সাধারণ বৃদ্ধা আলিয়ার তুতো ননদ, অভিনেত্রী করিনা কাপুরের সঙ্গে হাত মেলানোর আবদার করলে, অভিনেত্রী তাঁকে এড়িয়ে যান। সেই ভিডিয়োও উঠে এসেছিল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-'প্রিয়াঙ্কা, আলিয়াদের দেখে হিংসে হচ্ছে', রাখঢাক না করে বলেই ফেললেন নীনা

আলিয়ার এমন ব্যবহারের মুগ্ধ নেটপাড়ার অনেকেই। কেউ লিখেছেন,'কেউ কি খেয়াল করেছেন, উনি কীভাবে মহিলার হাত ধরে ছিলেন।' কউ লিখেছেন, ‘ভীষণই ডাউন টু আর্থ মানুষ। এমন হওয়ার জন্য অনেক জীবনী শক্তি লাগে। লোকজন এসব দেখেন না, ট্রোল করতে ব্যস্ত থাকেন। কত সুন্দর একজন অভিনয় করছেন আবার পরিবারেরও দেখাশোনা করছেন।’ কারোর কথায়, ‘আলিয়া বড় বাচ্চা, ও যে মা হয়ে গিয়েছে তা মনেই হয় না।’ কিছু লোকজন এর মাঝেও আলিয়ার ত্রুটি খুঁজেছেন। কেউ আবার কিছু আগে এক বৃদ্ধার সঙ্গে করিনা হাত মেলাতে অস্বীকার কার প্রসঙ্গ টেনেছেন। 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর West Indies বনাম South Africa-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল West Indies

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.