বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt on motherhood: ‘জীবনের সবথেকে সুন্দর পর্যায়’, মাতৃত্ব কেমন উপভোগ করছেন? অকপট আলিয়া ভাট

Alia Bhatt on motherhood: ‘জীবনের সবথেকে সুন্দর পর্যায়’, মাতৃত্ব কেমন উপভোগ করছেন? অকপট আলিয়া ভাট

মাতৃত্ব নিয়ে অকপট আলিয়া ভাট (AFP)

Alia Bhatt on motherhood: মাতৃত্বকে কেমন উপভোগ করছেন অভিনেত্রী? নতুন ভূমিকা পালন করার সময় কোন চ্যালেঞ্জ বা অসুবিধার সম্মুখীন হয়েছেন? এ বিষয় সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন আলিয়া।

গত বছর কন্যা সন্তানের মা হয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। রণবীর কাপুর এবং আলিয়ার কোল আলো করে এসেছে একরত্তি রাহা। মাতৃত্বকে চেটেপুটে উপভোগ করছেন অভিনেত্রী। সম্প্রতি মাতৃত্ব নিয়ে মুখ খুলেছেন আলিয়া।

মাতৃত্বকে কেমন উপভোগ করছেন অভিনেত্রী? নতুন ভূমিকা পালন করার সময় কোন চ্যালেঞ্জ বা অসুবিধার সম্মুখীন হয়েছেন? এ বিষয় কথা বলতে গিয়ে মানি কন্ট্রোলকে আলিয়া জানিয়েছেন, তিনি চ্যালেঞ্জিং এবং কঠিন শব্দগুলি ব্যবহার করবেন না। মা হওয়ার বিষয় তাঁকে কেউ প্রশ্ন করলে অভিনেত্রীর মন্তব্য, সুন্দর সূর্যালোক, তারার আলো এবং ভালোবাসায় পরিপূর্ণ থাকার কথা মাথায় আসে তাঁর। হৃদয় ভালোবাসায় ভরে উঠেছে। ‘জীবনের সবথেকে সুন্দর পর্যায়’ বলে মনে করেন অভিনেত্রী।

অভিনেত্রী আরও বলেছেন, তিনি মনে করেন সময়ের সঙ্গে চলতে হবে। অনেক কিছু শিখতে হবে। নিজেকে একজন সিরিয়াল লার্নার বলে অভিহিত করে অভিনেত্রী যোগ করেছেন, তিনি শিখতে চান এবং শেখাটা কখনই থামতে চান না। আলিয়ার মতে, তিনি এখনও অনেক কিছু জানেন না এবং অনেকটা শেখার বাকি রয়েছে। আরও পড়ুন: শিল্পা কন্যা সামিশার জন্মদিনে চাঁদের হাট, হাজির রানি থেকে করণের যমজ সন্তান, ছবি

পাঁচ বছর প্রেম করার পর গত বছরের ১৪ এপ্রিল বিয়ে করেন রণবীর ও আলিয়া। রণবীরের মুম্বাইয়ের বাড়ি ‘বাস্তু’-তে পরিবারের সদস্য এবং বন্ধুদের উপস্থিতিতে একটি অন্তরঙ্গ অনুষ্ঠানে তাঁরা গাঁটছড়া বাঁধেন। এরপর জুনে খবর দেন বাবা-মা হতে চলার। গত বছর ৬ নভেম্বর জন্ম হয়েছে আলিয়া ভাট ও রণবীর কাপুরের মেয়ে রাহার।

ঠাকুরদা ঋষি কাপুরের নামের সঙ্গে মিলিয়েই মেয়ের নাম রেখেছেন ‘রালিয়া’। নাতনির জন্য ‘রাহা’ নামটি বেছেছেন নীতু কাপুর। আলিয়া জানিয়েছেন, রাহার আক্ষরিক অর্থ হল ‘স্বর্গীয় পথ’। তবে সহিলি (Swahili) ভাষায় এই নামের অর্থ আনন্দ, সংস্কৃতে এর অর্থ বংশ আর বাংলায় রাহা নামের অর্থ বিশ্রাম, আরাম, ত্রাণ। আরবি ভাষায় এর অর্থ শান্তি, অথবা আনন্দ, মুক্তি এবং সুখ…।

মেয়ে জন্মের পর মুখের ছবি এখনও প্রকাশ্যে আনেননি রালিয়া। সম্প্রতি মুম্বইয়ের পাপারাৎজির সঙ্গে সাক্ষাৎ করেছিলেন রণবীর কাপুর আর আলিয়া ভাট। তবে সেখানে উপস্থিত সকলকে তাঁরা অনুরোধ করেন মেয়ের ছবি যেন বাইরে না আনা হয়। সেই মতো 'রাহা' ছবি তোলেননি কোনও পাপারাৎজ্জি।

আলিয়াকে আগামীতে দেখা যাবে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-তে। হাতে রয়েছে ‘জি লে জারা’, প্রিয়াঙ্কা চোপড়া আর ক্যাটরিনা কাইফের সঙ্গে। গত বছর হলিউডে ডেবিউ করেছেন আলিয়া ভাট, হার্ট অফ স্টোন দিয়ে। যা চলতি বছরেই মুক্তি পাবে। শীঘ্রই শ্রদ্ধা কাপুরের সঙ্গে ‘তু ঝুটি ম্যায় মক্কর’ ছবিতে দেখা যাবে রণবীর কাপুরকে। ৪ মার্চ মুক্তি পাবে ছবিটি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

সঙ্গীর ভালোবাসা জীবনের বাধা অতিক্রম করতে সাহায্য করবে, দেখুন আজকের প্রেম রাশিফল প্রায় আড়াই ঘণ্টার লড়াই শেষে ফরাসি ওপেনের প্রথম রাউন্ড থেকে বিদায় সুমিত নাগালের বুথভিত্তিক ভোটের হিসেব কষলেন TMC প্রার্থী, EC-কে সওয়াল- 'আপনাদের কত সময় লাগবে?' ভারত-পাকিস্তান ম্যাচে রোহিতদের সমর্থন করতে নিউইয়র্কের গ্যালারিতে থাকবেন সচিন রোদে বেরোলেই চোখে অস্বস্তি? চোখকে ভালো রাখতে পারে এই পাঁচটি ভিটামিন কোহলির হাই-ফুলটস থেকে কার্তিকের LBW, আইপিএল ২০২৪-এ জোর বিতর্ক হয় এই ৫টি বিষয়ে মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল ৬২'র দখলদারি নিয়ে বিতর্কিত মন্তব্য কংগ্রেস নেতার, পালটা 'চিনা প্রেম' খোঁচা BJP'র কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.