বাংলা নিউজ > বায়োস্কোপ > সুপারস্টার ঋষিকে কাছ থেকে দেখেছেন রণবীরের বান্ধবী,জানুন আলিয়ার অভিজ্ঞতা
আলিয়া ও ঋষি কাপুর
আলিয়া ও ঋষি কাপুর

সুপারস্টার ঋষিকে কাছ থেকে দেখেছেন রণবীরের বান্ধবী,জানুন আলিয়ার অভিজ্ঞতা

  • সুপারস্টার ইমেজের বাইরে হবু বউমা আলিয়া ভাটের কাছে শেষ দুবছর ধরে ঋষি কাপুর ছিলেন তাঁর প্রিয় আঙ্কেল, তার বন্ধু হিসাবে, তাঁর চাইনিজ খাবার খাওয়ার পার্টনার।

অভিনেতা ঋষি কাপুরের অকাল প্রয়াণে শোকের ছায়া গোটা দেশে। ৬৭ বছর বয়সী এই তারকা শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বৃহস্পতিবার সকাল ৮.৪৫-টায়। গত দু বছর ধরে মারণরোগ ক্যানসারের সঙ্গে লড়াই চালাচ্ছিলেন বলিউডের প্রিয় চিন্টুজি। ঋষি কাপুরের সুপারস্টার ইমেজের বাইরে আলিয়া ভাটের কাছে শেষ দুবছর ধরে ঋষি কাপুর ছিলেন তাঁর প্রিয় আঙ্কেল, তার বন্ধু হিসাবে, তাঁর চাইনিজ খাবার খাওয়ার পার্টনার। এই মৃত্যু স্বভাবতই স্বজন হারানোর দুঃখ। তাই গতকাল ঋষি কাপুরের শেষকৃত্যে কান্নায় ভেঙে পড়েছিলেন রণবীর কাপুরের গার্লফ্রেন্ড।

বৃহস্পতিবার রাতে ঋষি কাপুরকে স্মরণে একটি হৃদয়স্পর্শী বিবৃতিও দেন আলিয়া। লেখেন, 'তোমাকে নিয়ে আর কি বলব! একজন ভীষণ সুন্দর মানুষ...যে আমার জীবনে অনেক ভালোবাসা নিয়ে এসেছে। আজ সবাই লেজেন্ড ঋষি কাপুরের কথা বলছে.. আমিও তাঁকে ছোট থেকে সেইভাবেই চিনে এসেছি। কিন্তু গত দু বছরে সবটা বদলে গেছে। আমি তাঁকে চিনেছি একজন বন্ধু হিসাবে, আমার মতোই চাইনিজ খাবার খেতে ভালোবাসা মানুষ যে সিনেমা পাগল আমার মতো। যে লড়াকু, যাঁর মধ্যে নেতৃত্ব দেওয়ার ক্ষমতা আছে, যিনি খুব ভালো গল্প বলতে পারেন..আর অবশ্যই টুইট করতে ভীষণ ভালোবাসেন এবং বাবা হিসাবেও সমান দায়িত্বশীল!'


View this post on Instagram

❤️❤️❤️

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt) on

গত দু বছর ধরে আমি তোমার কাছে অফুরন্ত ভালোবাসা পেয়েছি। তোমার ওই উষ্ণতা ভরা আলিঙ্গন...আমি সারাটা জীবন মনে রাখব! আমি গোটা বিশ্বকে ধন্যবাদ জানাই তোমার মতো একটা মানুষকে জানতে সুযোগ পাবার জন্য...আজ আমরা সকলেই হয়ত বলতে পারি..উনি আমারদের পরিবারের অংশ-কারণ উনি ঠিক সেইভাবেই আপন করে নিতেন! অনেক ভালোবাসা নিও ঋষি আঙ্কেল! তোমাকে খুব মিস করব! ধন্যবাদ তোমাকে কারণ তুমি একদম তোমার মতো'।

প্রসঙ্গত কাপুর অ্যান্ড সানস ছবিতে একসঙ্গে অভিনয়ও করেছেন ঋষি কাপুর ও আলিয়া ভাট।নীতু কাপুর ও ঋষি কাপুরের একটি রোম্যান্টিক ছবি এবং রণবীরের সঙ্গে ঋষির একটি মিষ্টি মুহূর্তও শেয়ার করেন আলিয়া। লেখেন-'সুন্দর দুই পুরুষ'।


View this post on Instagram

love you ❤️

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt) on

View this post on Instagram

beautiful boys 🤍

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt) on

বন্ধ করুন