বাংলা নিউজ > বায়োস্কোপ > বিতর্কের মাঝে আলিয়ার বাড়িতে এল নতুন সদস্য, সন্তানের সঙ্গে পরিচয় করালেন নায়িকা
আলিয়া ভাট (ছবি-ইনস্টাগ্রাম)
আলিয়া ভাট (ছবি-ইনস্টাগ্রাম)

বিতর্কের মাঝে আলিয়ার বাড়িতে এল নতুন সদস্য, সন্তানের সঙ্গে পরিচয় করালেন নায়িকা

  • আলিয়ার বিড়ার প্রেম কারুরই অজানা নয়। মহেশ ভাট কন্যা বাড়িতে আনলেন চার নম্বর বিড়াল ছানা, আদর করে নাম রেখেছেন জুনিপার।

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর থেকেই বিতর্ক আর আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন আলিয়া ভাট। এর মাঝেই আলিয়ার পরিবারে এল নতুন সদস্য। নায়িকার বিড়ার প্রেমের কথা কারুরই অজানা নয়, এবার আলিয়ার বাড়িতে সদ্যই এসেছে জুনিপার। শনিবার জুনিপারের সঙ্গে অনুরাগীদের পরিচয় করিয়ে দিলেন আলিয়া। দিদি শাহিন ও জুনিপারের সঙ্গে একটি সেলফি পোস্ট করে আলিয়া লেখেন, এই বাড়িতে মেয়েদের জুটি এখন থেকে ত্রিমূর্তি হয়ে গেল। আমাদের নতুন সন্তানের সঙ্গে পরিচয় করে নিন,জুনিপার।ওর গুণগুলি হল কামড়ানো,সেলফি নেওয়া এবং এককথায় ভীষণ মিষ্টি’। 

আলিয়ার ইনস্টাগ্রামের কমেন্ট বক্সে তাঁর মা সোনি রাজদান লেখেন,’হ্যাঁ, সত্যি দেখতেই পাচ্ছি একটা পরিবার’। ছবিতে বেশ খানিকটা পিছনে বসে থাকা শাহিন ভাটের ঝলক আবছা হলেও জুনিপার কিন্তু বেশ আগ্রহ নিয়েই ক্যামেরার জন্য পোজ দিয়েছে। 

উল্লেখ আলিয়ার বাড়িতে আগে থেকেই তিনটি বিড়াল রয়েছে। জুনিপার চার নম্বর বিড়াল। তিন বিড়াল ছানার ছবি শেয়ার করে আলিয়া লিখেছিলেন-‘গেম অফ থ্রোনস:সিজন ৮’। 

View this post on Instagram

Game Of Thrones : Season 8 👑

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt) on

নিজের প্রিয় পোষ্যদের সঙ্গে হামেশাই ছবি পোস্ট করে থাকেন আলিয়া। তিনজনের মধ্যে আলিয়ার সোশ্যাল মিডিয়া পোস্টে সবচেয়ে বেশি দেখা মেলে এডওয়ার্ডের। ২০১৭ সালে নিজের জন্মদিনে নিজেকেই এই মিষ্টি উপহার দিয়েছিলেন আলিয়া। দত্তক নিয়েছিলেন এডওয়ার্ডকে। 

View this post on Instagram

like mother like cat 🙎‍♀️🐱

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt) on

আলিয়া যেমন বিড়াল প্রেমী,তেমনই রণবীর কাপুর আবার কুকুরপ্রেমী। লকডাউনের শুরু থেকেই একসঙ্গেই থাকছিলেন রণবীর-আলিয়া জুটি। সেই সময় রণবীরের দুই চারপেয়ে সন্তান লিওনেল এবং নিদোর সঙ্গেও পোজ দিয়ে ছবি তুলতে দেখা গেছে আলিয়াকে। এই বিশালাকার কুকুর দুটি ইংলিশ ও ফ্রেঞ্চ ম্যাসটাফ প্রজাতির।

View this post on Instagram

they make everything better 🧡

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt) on

উল্লেখ্য মুক্তির অপেক্ষায় রয়েছে আলিয়া ভাটের সড়ক-২। এই ছবিতেই প্রথমবার বাবা মহেশ ভাটের পরিচালনায় কাজ করেছেন আলিয়া। ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে অক্টোবরে মাসের মধ্যে মুক্তি পাবে এই ছবি। এখনও ঘোষিত হয়নি তারিখ। অন্যদিকে আলিয়ার পরবর্তী থিয়েট্রিক্যাল রিলিজ হতে চলেছে ব্রহ্মাস্ত্র। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের এই ছবিতে প্রথমবার রণবীর কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন আলিয়া। চলতি বছর ডিসেম্বরের ৪ তারিখ এই ছবির মুক্তির তারিখ নির্দিষ্ট রয়েছে।

বন্ধ করুন