বাড়ি > বায়োস্কোপ > ‘তুমি আমার সবকিছু’,নেপোটিজম বিতর্কের মাঝে মহেশ ভাটকে ফাদার্স ডে'র শুভেচ্ছা আলিয়ার
মহেশ ভাটকে 
মহেশ ভাটকে 

‘তুমি আমার সবকিছু’,নেপোটিজম বিতর্কের মাঝে মহেশ ভাটকে ফাদার্স ডে'র শুভেচ্ছা আলিয়ার

  • ফাদার্স ডে'তে বাবা মহেশ ভাটকে নিয়ে কী বললেন আলিয়া? 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবর সামনে আসার পর থেকে স্বজনপোষণ ইস্যুকে ঘিরে ব্যাপক ট্রোলের মুখে পড়তে হয়েছে আলিয়া ভাটকে। অন্যদিকে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী ও মহেশ ভাটের সম্পর্ক নিয়েও সোশ্যাল মিডিয়া কম কাটাছেঁড়া হয়নি। কিন্তু তাই বলে কি ফাদার্স ডে'তে সোশ্যাল মিডিয়ায় বাবাকে শুভেচ্ছা না চালালে চলে? আলিয়া রবিবার বাবা মহেশ ভাটের জন্য একটি আবেগঘন পোস্ট করেন। 

আলিয়া লেখেন,  ‘আমার বাবা, আমার বন্ধু, আমার  শক্ত পাহাড় যখন আমার আশ্রয় নেওয়ার দরকার হয়, আমার জল..যখন আমি সাঁতার কাটতে চাই ৷ আমার হাওয়া যখন আমি উড়তে চাই৷ একটা মানুষের মধ্যে এতগুলো মানুষ কীভাবে পাওয়া সম্ভব ? তুমি আমার জীবনে খুব স্পেশাল আমার বিউটিফুল ড্যাডি.. আমি সত্যি কৃতজ্ঞ যে আমি তোমার মেয়ে! ধন্যবাদ আমাকে আমার মতো করে তোলবার জন্য, এবং তোমার মতো হওয়ার জন্য। আই লাভ ইউ৷’

সুশান্তের আত্মহত্যার পর ভাইরাল হয়েছে আলিয়ার কফি ইউথ করণের এক পুরোনো ভিডিয়ো,যেখানে সুশান্তকে  'তাচ্ছিল্য' করেছেন আলিয়া বলেই মত নেটিজেনদের। তারপর স্টার কিড হওয়ার তকমা তো রয়েইছে। এই জেরে সোশ্যাল মিডিয়া ট্রোলিং এবং বুলিংয়ের মুখে পড়ের নায়িকা। ইতিমধ্যেই ইনস্টাগ্রামের কমেন্ট সেকশনে বিধিনিষেধ আরোপ করেছেন আলিয়া। ইনস্টাগ্রামে হু হু গতিতে কমছে  আলিয়ার ফলোয়ার সংখ্যা, গত এক সপ্তাহে প্রায় ৮ লক্ষ ইনসটাগ্রাম ফলোয়ার হারিয়েছেন আলিয়া ভাট। 

 

বন্ধ করুন