বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia-Ranbir: ‘রালিয়া’র মনোলিন্য? ইনস্টায় রণবীর-রাহার ছবি পোস্ট করেও মুছলেন আলিয়া! তারপর…

Alia-Ranbir: ‘রালিয়া’র মনোলিন্য? ইনস্টায় রণবীর-রাহার ছবি পোস্ট করেও মুছলেন আলিয়া! তারপর…

পোস্ট ডিলিট করলেন আলিয়া

Alia Bhatt-Ranbir Kapoor: বাবা-মেয়ের মিষ্টি বন্ডিং-এর ঝলক সোশ্যাল মিডিয়ায় তুলে ধরলেন আলিয়া। রাহা-রণবীরের ছবি প্রথমে পোস্ট করে মুছে ফেলেন অভিনেত্রী। কী ঘটল? 

কেরিয়ারের মধ্যগগণে থাকাকালীনই মা হওয়ার সাহসী সিদ্ধান্ত নিয়েছেন আলিয়া ভাট। সন্তান সামলে নিজের অভিনয় কেরিয়ারকে এগিয়ে নিয়ে যেতে বদ্ধপরিকর ‘ব্রহ্মাস্ত্র’ নায়িকা। সোশ্যাল মিডিয়ায় সরাসরি উপস্থিতি নেই রণবীরের, তবে আলিয়া বেজায় অ্যাক্টিভ ইনস্টাগ্রামে। ফলোয়ার সংখ্যার বিচারে ভারতীয় সেলেবদের মধ্যে উপরের সারিতে রয়েছেন অভিনেত্রী। তবে মেয়েকে আপতত সোশ্য়াল মিডিয়া থেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন তারকা দম্পতি।

রাহা-র বয়স তিন বছর না হলে তাঁর মুখ প্রকাশ্যে আনবেন না, তা স্পষ্ট জানিয়েছেন রণবীর-আলিয়া। পাপারাৎজিদেরও কড়া নির্দেশ দিয়েছেন মেয়ের ছবি প্রকাশ্যে আনা যাবে না। তবে ইনস্টায় মাঝেমধ্যে মেয়ের ঝলক সামনে আনেন আলিয়া। এদিন দুপুরে মেয়ে রাহার সঙ্গে রণবীরের একটি মিষ্টি ছবি পোস্ট করেন অভিনেত্রী। ঘরের খোলা জানালার সামনে মেয়েকে নিয়ে বসে রয়েছেন রণবীর। স্ট্রোলারের মধ্যে বসে থাকা রাহার একফোঁটাও দৃশ্যমান নয়, তবে মেয়ের দিকে হাত বাড়িয়ে তাঁর খুব খেয়াল রাখছেন রণবীর তা উঠে এসেছে এই ছবিতে। অভিনেতার পরনে টি এবং শর্টস। এই ছবিটি মিনিট কয়েকের মধ্যেই মুছে দেন আলিয়া। কিন্তু কেন? সেই উত্তর মেলেনি।

যদিও ফ্য়ান পেইজগুলোর দৌলতে নিমেষেই ভাইরাল হয়ে যায় ‘পারফেক্ট ড্যাড’ রণবীর ও রাহার মিষ্টি ছবি। পরে সন্ধ্যাবেলা ইনস্টাগ্রামের পাতায় আবারও সেই মুছে ফেলা ছবি পোস্ট করেন আলিয়া। বিবরণীতে লেখেন, ‘৬ই নভেম্বর থেকে আমি পৃথিবীর সেরা ফটোগ্রাফার হয়ে গিয়েছি। আমার গোটা দুনিয়া…’। প্রথমে ছবি কেনই বা মুছলেন আলিয়া, আর পরে সেটি রি-পোস্ট কেন করলেন তা নিয়ে ধন্দে অনুরাগীরা! রণবীরের অনুমতি না নিয়েই কি ছবি পোস্ট করেছিলেন তিনি? উঠছে প্রশ্ন। 

প্রসঙ্গত, ৬ই নভেম্বর, ২০২২ সালে জন্ম রাহার। মাস কয়েক আগে করিনার শো'তে হাজির হয়ে রণবীর জানান- ‘বাবা-মা হিসাবে আমরা যতটা সম্ভব চেষ্টা করব রাহাকে আগলে রাখতে। আমরা চাই খুব সাধারণভাবে ও বড় হোক। স্কুলে যাক, সেখানে যেন ওকে কেউ আলাদা চোখে না দেকে। আর পাঁচটা বাচ্চার মতোই যেন রাহা ওর শৈশবটা কাটাতে পারে’। 

পাঁচ বছর চুটিয়ে প্রেম করবার পর গত বছর এপ্রিল মাসে সাত পাকে বাঁধা পড়েন রণবীর-আলিয়া। সেই সময় অন্তঃসত্ত্বা ছিলেন অভিনেত্রী। যদিও মা হতে চলার খবর বিয়ের দেড় মাস পর প্রকাশ্যে আনেন আলিয়া। জানুয়ারি মাসে ব্যক্তিগতভাবে পাপারাৎজিদের সঙ্গে দেখা করে রাহার ছবি না তোলার অনুরোধ জানান রালিয়া। 

বায়োস্কোপ খবর

Latest News

সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা 'গোয়ায় সংবিধান চাপিয়ে দেওয়া হয়েছে'-মন্তব্য কং প্রার্থীর, পাল্টা দিলেন মোদী ‘এটা আমার শিক্ষা…', সোহিনীর সঙ্গে শোভনের বিয়ে নিয়ে প্রথমবার মুখ খুললেন স্বস্তিকা ‘আমার মায়ের মঙ্গলসূত্র দেশের জন্য…', মোদীর মন্তব্যে ফুঁসলেন প্রিয়াঙ্কা 'আমার মতো নিতম্ব কখনও দেখেনি', অন্যদের চেয়ে তাঁর পশ্চাদদেশ উত্তেজক, মত নোরার হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ

Latest IPL News

হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.