বাংলা নিউজ > বায়োস্কোপ > কেন এত তাড়াতাড়ি মলদ্বীপে ছুটি কাটিয়ে ঘরে ফিরলেন রণবীর,আলিয়া,টাইগাররা ?
মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে বাড়ি ফিরলেন রণবীর-আলিয়া,টাইগার-দিশা।  ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে বাড়ি ফিরলেন রণবীর-আলিয়া,টাইগার-দিশা।  ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

কেন এত তাড়াতাড়ি মলদ্বীপে ছুটি কাটিয়ে ঘরে ফিরলেন রণবীর,আলিয়া,টাইগাররা ?

দেশের এই কঠিন সময়েও বিদেশ ভ্রমণে ক্ষান্ত হচ্ছেন না তারকারা। মলদ্বীপ ভ্রমণে নিজেদের ছুটি কাটানো ছবি এন্তার পোস্টও করে জনতার রোষে পড়েছেন তাঁরা। এরপরেই মলদ্বীপ থেকে দ্রুত বাড়ি ফিরলেন সেইসব বলি-তারকারা।

ভারতে করোনা দ্বিতীয় ফের একবার গভীর করছে তার খাবার আঁচড়। করোনার দ্বিতীয় ঢেউ সামলাতে হিমশিম খাচ্ছে গোটা দেশ। প্রতিদিন লাফিয়ে বাড়ছে সংক্ৰমণ। পাল্লা দিয়ে হচ্ছে রেকর্ড সংখ্যক প্রাণহানি। এখনও পর্যন্ত দেশে মোট করোনা পজিটিভ কেস ১,৭৩,১৩,১৬৩ । তার মধ্যে বর্তমানে অ্যাক্টিভ কেস ২৮ লক্ষেরও বেশি। এহেন পরিস্থিতে ছুটি কাটাতে বিদেশি 'হলিডে ডেস্টিনেশন'-এ পাড়ি জমাচ্ছিলেন একাধিক বলি-তারকা। শুধুই ঘুরতে যাওয়া বললে ভুল হবে। মলদ্বীপে ছুটি কাটানোর সেইসব ছবি দিব্যি একনাগাড়ে নেটমাধ্যমে আপলোডও করছিলেন অনেকে। মলদ্বীপে 'ছুটি' কাটাতে যাওয়ার তালিকায় রয়েছে সারা আলি খান,শ্রদ্ধা কাপুর, টাইগার শ্রফ,দিশা পাটানিদের নাম। কিছুদিন আগে করোনা রিপোর্ট নেগেটিভ আসার পরপরই মলদ্বীপে উড়ে গেছিলেন রণবীর কাপুর ও আলিয়া ভাটও। তবে সদ্য দেশে ফিরেছেন তাঁরা। মুম্বই বিমানবন্দরে দেখা গেল রণবীর-আলিয়া এবং টাইগার-দিশা জুটিকে। বিমানবন্দরের লাউঞ্জে সাদা টিশার্ট,ডেনিম ব্লু জিনসের সঙ্গে চোখে সানগ্লাস রণবীরের সঙ্গে দেখা যায় সাদা টপ ও নীল শর্টসের সঙ্গে মানানসই ক্যামোফ্লেজ প্রিন্টার জ্যাকেট পরা আলিয়াকে। দু'জনের মুখেই পড়া ছিল মাস্ক।

মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে বাড়ি ফিরলেন রণবীর-আলিয়া। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে বাড়ি ফিরলেন রণবীর-আলিয়া। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

প্রশ্ন উঠেছে,কেন এত তাড়াতাড়ি ঘরে ফিরলেন তাঁরা ? অবশ্য সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি এঁদের কেউই। তবে কি এঁদের মানবিকতা নিয়ে প্রশ্ন ওঠায় এঁদের বিবেকবোধ জাগ্রত হয়েছে? এই ভাবনা পুরো নম্বর নাও পেতে পেরে। কারণ সম্প্রতি মলদ্বীপ সরকারের তরফে ঘোষণা করা হয়েছে বর্তমানে ভারতের করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে অনির্দিষ্টকালের জন্য মলদ্বীপে ভারতীয়রা ভ্রমণ করতে পারবে না। সোজা কথায়, মলদ্বীপে প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে ভারতীয়দের। অগত্যা আর উপায় না দেখে তাই ঘরে ফিরতেই হয়তো বাধ্য হয়েছে এই তারকারা। প্রসঙ্গত, আলিয়া-রণবীর নিজেদের 'হলিডে ট্রিপ' এর ছবি সোশ্যাল মিডিয়ায় না আপলোড করলেও টাইগার,দিশা সহ বাকি তারকারা দিব্যি একের পর এক মলদ্বীপের সমুদ্র সৈকতে জলকেলির করা ছবি পোস্ট করেছিলেন। এরপরেই নেটিজেনদের রোষের মুখে পড়েন তাঁরা। ওই তারকাদের মানবিকতা নিয়ে প্রশ্ন উঠিয়েছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকী, লেখিকা শোভা দে-র মতো ব্যক্তিত্বরাও।

বন্ধ করুন