বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা নেগেটিভ হয়েই মলদ্বীপ পাড়ি দিলেন আলিয়া-রণবীর
ছুটি কাটাতে মালদ্বীপ উড়ে গেলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
ছুটি কাটাতে মালদ্বীপ উড়ে গেলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

করোনা নেগেটিভ হয়েই মলদ্বীপ পাড়ি দিলেন আলিয়া-রণবীর

সদ্য করোনামুক্ত হয়েই ছুটি কাটাতে মলদ্বীপ উড়ে গেলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। সোমবার সকালেই মুম্বই বিমানবন্দরে দেখা গেল এই জুটিকে।

প্রতিদিনই অত্যন্ত দ্রুত হারে বাড়ছে করোনা। বিশেষ করে মুম্বইতে এই সংক্রমণের হার অত্যন্ত উদ্বেগজনক। মুম্বইতে শুরু হয়েছে ১৫ দিনের কার্ফু।এরই মধ্যে সদ্য করোনা নেগেটিভ হয়েছেন আলিয়া ভাট।কিছুদিন আগে বয়ফ্রেন্ড রণবীর কাপুরও সেরে উঠছেন করোনা থেকে। আর সুস্থ হওয়ার পরেই ছুটি কাটাতে মলদ্বীপ পাড়ি দিলেন এই জুটি। যদিও 'ডেস্টিনেশন স্পট' নিয়ে মুখে কুলুপ এঁটেছেন আলিয়া-রণবীর দু'জনেই। সোমবার সকালেই এই জুটিকে দেখা গেল মুম্বই বিমানবন্দরে।আলিয়াকে দেখা গেল হলুদ রঙের টপ,সাদা বুক চেরা শার্টে এবং সাদা রঙা প্যান্টে। রণবীরও ধরা দিলেন ওয়েস্টার্ন ওয়্যারেই। সাদা ভি নেক টিশার্ট এবং ফেডেড ডেনিমে। দু'জনেরই চোখ ও মুখ ঢাকা ছিল সানগ্লাস এবং মাস্কে। 

করোনার এই দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত হচ্ছেন সাধারণ মানুষের পাশাপাশি তারকারাও। অর্জুন রামপাল,ক্যাটরিনা কইফ,ভিকি কৌশল কে হয়নি করোনায় আক্রান্ত। এরকম পরিস্থিতিতে মুম্বইয়ের বাইরে চলে যাচ্ছেন একাধিক তারকা। তাঁদের সবারই লক্ষ্য তুলনামূলক কম ঝুঁকিপূর্ণ 'হলিডে ডেস্টিনেশন'। গত রবিবার মলদ্বীপ উড়ে গেছেন টাইগার শ্রফ ও দিশা পাটানি।সম্প্রতি,মলদ্বীপে ছুটি কাটাতে পাড়ি দিয়েছেন সারা আলি খানও।এবার সেই তালিকায় নাম যোগ হলো রণবীর-আলিয়ার।প্রসঙ্গত, প্রায় বছর তিনেক হল সম্পর্কে রয়েছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট।গত বছর এক সাক্ষাৎকারে রণবীর নিজেই জানিয়েছিলেন করোনা অতিমারী দেখা না দিলে হয়তো এতদিনে আলিয়ার সঙ্গে বিয়েটা সেরেই ফেলতেন তিনি। খুব তাড়াতাড়ি এই জুটিকে বড়পর্দায় দেখতে পাবে দর্শক।,সৌজন্যে অয়ন মুখোপাধ্যায় সিনেমা 'ব্রহ্মাস্ত্র'।

বন্ধ করুন