বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ব্রহ্মাস্ত্র’-র প্রথম গান ‘কেশারিয়া’ এল প্রকাশ্যে, রণবীর-আলিয়ার রোম্যান্স হিট
প্রকাশ্যে এল ব্রহ্মাস্ত্র-র প্রথম গান কেশারিয়া। 

‘ব্রহ্মাস্ত্র’-র প্রথম গান ‘কেশারিয়া’ এল প্রকাশ্যে, রণবীর-আলিয়ার রোম্যান্স হিট

  • রবিবার সামনে এল ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা’-র প্রথম গান ‘কেশরিয়া’। হিন্দি, তামিল, তেলেগু, কানাড়া এবং মালয়ালাম ভাষায় সামনে মুক্তি পেয়েছে গানখানা।

এর আগে ‘ব্রহ্মাস্ত্র’-র ‘কেশারিয়া’ গানের এক ঝলক পেয়েছিল দর্শকরা। তবে থেকেই এটা নিয়ে চর্চা। প্রথমবার একসঙ্গে জুটি বাঁধছেন রণবীর কাপুর আর আলিয়া ভাট। বিগত ৫ বছর ধরে তাই এই ছবি নিয়ে তাই মাতামাতি। সেই সিনেমার রোম্যান্টিক গান ‘কেশারিয়া’ তাই তো মুক্তি পেতেই হিট হয়ে গেল।

রবিবার সামনে এল ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা’-র প্রথম গান ‘কেশরিয়া’। হিন্দি, তামিল, তেলেগু, কানাড়া এবং মালয়ালাম ভাষায় সামনে মুক্তি পেয়েছে গানখানা। প্রীতমের সুর করা এই গান লিখেছেন অমিতাভ ভট্টাচার্য। গেয়েছেন অরিজিৎ সিং।

রণবীর কাপুর আর আলিয়া ভাটকে রোম্যান্স করতে দেখে উত্তেজিত ‘রালিয়া’ ভক্তরা। প্রায় এক মাস আগেই সামনে এসেছিল গানের টিজার। আর তারপর থেকেই চলছিল অধীর অপেক্ষা।

প্রসঙ্গত, পাঁচ বছর ধরে তৈরি হওয়া এই সিনেমাখানা মুক্তি পাচ্ছে ৫ সেপ্টেম্বর। রণবীর আর আলিয়া ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মৌনি রায় আর নাগার্জুনা।

চলুন শুনে নেওয়া যাক গানখানা--

প্রসঙ্গত, এমনিতেই এখন রণবীর আর আলিয়ার জুটি নিয়ে চর্চা চারিদিকে। এক তো ১৪ এপ্রিল বিয়ে করেছেন টলিউডের এই মোস্ট টকড কাপল। তারওপর চলতি মাসেই নায়িকা দিয়েছেন মা হওয়ার খবর। শোনা যাচ্ছে নভেম্বরে আসতে চলেছে রণবীর আর আলিয়ার সন্তান। 

জুলাইতেই মুক্তি পাচ্ছে রণবীর কাপুরের ‘শামশেরা’। ছবিতে প্রথমবার দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন তিনি। বাবা ও ছেলে, দুই ভূমিকাতেই তিনি এই সিনেমায়। আলিয়া শেষ করেছেন হলিউড প্রোডেক্ট হার্ট অফ স্টোনের কাজ। হাতে রয়েছে রণবীর সিং-এর সঙ্গে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। 

বন্ধ করুন