বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt & Ranveer Sing: কাপুর নন, রণবীর সিং-এর সঙ্গে কাশ্মীরে লেন্সবন্দি আলিয়া, নেটপাড়ায় ফাঁস এই ভিডিও

Alia Bhatt & Ranveer Sing: কাপুর নন, রণবীর সিং-এর সঙ্গে কাশ্মীরে লেন্সবন্দি আলিয়া, নেটপাড়ায় ফাঁস এই ভিডিও

আলিয়া ও রণবীর সিং

একটি ভিডিয়োতে আলিয়াকে রণবীর সিং ও করণ জোহরের সঙ্গে রাস্তার ধারে রাখা কোনও ক্যাফের এলাকার চেয়ারে বসে থাকতে দেখা যাচ্ছে। আলিয়া পরে রয়েছেন ব্যাকলেস টপ, রণবীর সিং-এর পরনে প্রিন্টেড শার্ট ও কালো প্যান্ট, করণ জোহরকে কালো পোশাক পরে থাকতে দেখা যাচ্ছে।

বহুদিন ধরেই আলোচনায় রয়েছে করণ জোহরের 'রকি অউর রানি কি প্রেম কাহানি' ছবিটি। কারণ, এটির হাত ধরেই আবারও পরিচালনায় ফিরেছেন করণ। ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন আলিয়া ভাট ও রণবীর সিং। আপাতত এই ছবির শ্যুটিংয়ের জন্যই কাশ্মীরে উড়ে গিয়েছেন আলিয়া। তাঁর সঙ্গে গিয়েছে ছোট্ট রাহা এবং আলিয়ার মা সোনি রাজদান ও দিদি শাহিন ভাট। সম্প্রতি ছবির শ্যুটিং চলাকালীন বেশকিছু দৃশ্য ফাঁস হয়েছে সোশ্যাল মডিয়ায়।

একটি ভিডিয়োতে লাল স্যুট পরে গাড়িতে বসে থাকতে দেখা যাচ্ছে আলিয়াকে। খুব সম্ভবত সেটি ছবির কোনও গানের দৃশ্য। আরও একটি ভিডিয়োতে আলিয়াকে রণবীর সিং ও করণ জোহরের সঙ্গে রাস্তার ধারে রাখা কোনও ক্যাফের এলাকার চেয়ারে বসে থাকতে দেখা যাচ্ছে। আলিয়া পরে রয়েছেন ব্যাকলেস টপ, রণবীর সিং-এর পরনে প্রিন্টেড শার্ট ও কালো প্যান্ট, করণ জোহরকে কালো পোশাক পরে থাকতে দেখা যাচ্ছে। আর পাশ থেকে সিনেমাটোগ্রাফার সেই দৃশ্যটি লেন্সবন্দি করছিলেন। আরও একটি ভিডিয়োতে একাধিক ব্যাকগ্রাউন্ড ডান্সারের সঙ্গে শ্যুট করতে দেখা গিয়েছে আলিয়াকে।আবার কখনও অনুরাগীর ফোনে সেলফি বন্দি হতেও দেখা গিয়েছে আলিয়াকে।

হিন্দুস্তান টাইমসের ক্যামেরায় লেন্সবন্দি ছবিতে রণবীর-আলিয়া মোটা জ্যাকেট পরে বরফের মধ্যেও শ্যুট করতে দেখা গিয়ছে। আলিয়া পরেছেন নিয়ন সবুজ রঙের জ্যাকেট, আর রণবীর পরেছেন কালো রঙের। প্রসঙ্গত গতবছর নভেম্বরে মা হয়েছেন রাহা। সন্তান জন্মের পর ওজন ঝরিয়ে ফের শ্য়ুটিং ফ্লোরে ফিরেছেন আলিয়া।

করণ জোহর পরিচালিত এই ছবিতে আলিয়া-রণবীর জুটি ছাড়াও ধর্মেন্দ্র, জয়া বচ্চন এবং শাবানা আজমিও মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন৷ চলতি বছরের ২৮ জুলাই মুক্তি পাবে এই ছবিটি। ২০১৬-তে 'অ্যায় দিল হ্যায় মুশকিল' ছবিটি শেষবারের মতো পরিচালনা করেছিলেন করণ জোহর। তারপর দীর্ঘ বিরতি নেন পরিচালক করণ, অবশ্য ছবি প্রযোজনা তিনি নিয়মিত করে থাকেন। আর এবার তাঁকে ফের একবার পরিচালকের আসনে দেখবেন সিনেমাপ্রেমীরা।

 

বায়োস্কোপ খবর

Latest News

ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক বিজেপির ‘দ্বিতীয় বিকল্প’ তৃণমূল কংগ্রেস, নতুন লাইনে পুরনো ছন্দে হাঁটল বামফ্রন্ট ‘‌পানীয় জলের অপচয় করা ঠিক নয়’‌, মাসিক অধিবেশনে ক্ষোভ প্রকাশ করলেন মেয়র ১২ বছর পর বৃষ রাশিতে বৃহস্পতির প্রবেশ, ৩ রাশির জীবনে আসছে সুখ সমৃদ্ধির জোয়ার রাত থেকেই উত্তপ্ত কোচবিহার, সকালে দিনহাটায় মার খেলেন তৃণমূলের ব্লক সভাপতি ফুলবাড়িতে পুড়ল বিজেপির অফিস, তুফানগঞ্জে তৃণমূলের অস্থায়ী কার্যালয়ে আগুন IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে ভোট মিটলেই বিয়ে তৃণমূলের দেবাংশুর? প্রেমিকার সত্যি ফাঁস করলেন ‘খেলা হবে’র জনক খিদে পেত না,রাতে ঘুম হত না,ওজন কমে যাচ্ছিল- অবসাদের কারণেই ৩১ বছরেই অবসর নেন মেগ প্রেমের দিক থেকে কাদের জন্য আজকের দিনটি ভালো নয়? দেখুন আজকের প্রেম রাশিফল

Latest IPL News

ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.