বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt: ‘আফসোস আমরা পিতৃতান্ত্রিক সমাজে বাস করি’, আলিয়াকে নিয়ে ভুয়ো খবর, খচে বোম হবু মা!

Alia Bhatt: ‘আফসোস আমরা পিতৃতান্ত্রিক সমাজে বাস করি’, আলিয়াকে নিয়ে ভুয়ো খবর, খচে বোম হবু মা!

মেজাজ হারালেন আলিয়া

‘আমি একজন নারী, কোনও পার্সেল নই… দয়া করে সেকেলে ধারণা ছেড়ে বেরিয়ে আসুন’, সর্বভারতীয় সংবাদমাধ্যমের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন আলিয়া। 

কেরিয়ারের মধ্যগগণে থাকাকালীন আচমকা মা হওয়ার সিদ্ধান্ত। বিয়ের আড়াই মাসের মধ্যে প্রেগন্যান্সি নিউজ শেয়ার করে আলিয়া চমকে দিয়েছেন নিজের ফ্যানেদেরও। আলিয়ার হাতে এখন একগুচ্ছ প্রোজেক্ট। এই মুহূর্তেও লন্ডনে নিজের ডেবিউ হলিউড প্রোজেক্ট ‘হার্ট অফ স্টোন’-এর শ্যুটিং সারছেন আলিয়া। হাতে রয়েছে একাধিক বলিউড ছবির কাজ। বেশ কিছু সংবাদমাধ্যমের তরফে দাবি করায় আলিয়া সন্তানসম্ভবা হয়ে পড়ায় পিছিয়ে যেতে পারে তাঁর একাধিক প্রোজেক্টের কাজ। সেই নিয়েই এবার প্রতিক্রিয়া দিলেন আলিয়া।

আলিয়া ইনস্টাগ্রামে যে প্রতিবেদন শেয়ার করেছেন সেখানে দাবি করা হয়েছে জুলাই মাসের মাঝামাঝি সময়ে মুম্বইয়ে ফিরবেন আলিয়া। বউকে দেশে ফিরিয়ে আনতে লন্ডন উড়ে যেতে পারেন রণবীর। সেখানে আরও জানানো হয়, নিজের প্রেগন্যান্সিটা সঠিকভাবে প্ল্যান করেছেন আলিয়া। জুলাই মাস শেষ হওয়ার আগেই ‘হার্ট অফ স্টোন’ এবং ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র শ্যুটিং-এর যাবতীয় কাজ শেষ করে ফেলবেন আলিয়া। এরপর মাতৃত্বকালীন ছুটিতে যাবেন অভিনেত্রী।

এই প্রতিবেদনের প্রেক্ষিতে আলিয়া লেখেন, ‘আমরা এখনও কিছু মানুষের মাথার মধ্যেই বাস করি। আসলে আমরা পিতৃতান্ত্রিক সমাজে আজও বসবাস করি। কোনওকিছুই পিছিয়ে যানি। কাউকে কেউ ফিরিয়ে নিয়ে যেতে আসছে না। আমি একজন নারী, কোনও পার্সেল নই। আমার বিশ্রামের প্রয়োজন নেই, তবে আপনাদের একজন চিকিৎসকের সার্টিফিকেটও আছে জেনে ভালো লাগল। এটা ২০২২ সাল। এই সেকেলে ধারণা থেকে দয়া করে বেরিয়ে আসুন। এবার যদি আপনারা আমাকে একটু এক্সকিউজ করেন। আমার শট রেডি আছে’।

আলিয়ার পোস্ট
আলিয়ার পোস্ট

সংবাদমাধ্যমের একটা অংশের উপর রেগে গেলেও শুভাকাঙ্খীদের ধন্যবাদ জানাতে ভোলেননি আলিয়া। রণবীর ঘরনি এদিন স্বামীর সঙ্গে একটি ছবি পোস্ট করে লেখেন, ‘এতো ভালোবাসা পেয়ে উচ্ছ্বসিত। আমি সবার মেসেজ এবং অভিনন্দন বার্তা পড়বার চেষ্টা করেছি, এইটুকুই বলব যে আমাদের জীবনের এই খাস মুহূর্তটা আপনাদের সবার ভালোবাসা আর আর্শীবাদে আরও পরিপূর্ণ হয়ে উঠেছে। আপনাদের সকলকে জানাই ধন্যবাদ’।

আলিয়ার শেয়ার করা ছবিতে জোর হাতে বসে থাকতে দেখা গিয়েছে রণবীর-আলিয়াকে। সাদা পঞ্জাবিতে বসে রয়েছেন রণবীর, কমলা রঙা সালোয়ার কামিজে ধরা দিয়েছেন আলিয়া। তাঁদের উপর পুষ্পবৃষ্টি চলছে।

আপতত নিজের ডেবিউ হলিউড ছবির শ্যুটিং-এ লন্ডনে রয়েছেন আলিয়া। কাজ নিয়ে বেজায় ব্যস্ত হবু মা। রণবীরও খুব ব্যস্ত নিজের আসন্ন ছবি ‘শামশেরা’র প্রচারে। হাতে রয়েছে ‘ব্রহ্মাস্ত্র’র প্রমোশ্যানাল ইভেন্টও। আগামী ৯ই সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে রণবীর-আলিয়া জুটির এই ছবি।

গত ১৪ই এপ্রিল মুম্বইয়ে রণবীরের বাড়ির বারান্দাতেই বিয়ের পর্ব সেরে ফেলেন জুটি। উপস্থিত ছিল দুই পরিবার ও কাছের বন্ধুরা। ২০১৭ সালে ব্রহ্মাস্ত্রের সেটেই একে অপরের প্রেমে পড়েন রণবীর-আলিয়া। পরের বছর সোনম কাপুরের বিয়ের রিসেপশনে এই সম্পর্কে শিলমোহর দিয়েছিলেন তাঁরা। 

 

বায়োস্কোপ খবর

Latest News

রাস্তায় অচেনা লোকের সঙ্গে ঝগড়া, কামড়ে দেন সইফ আলি খান! যেতে হয় হাসপাতালে ২০০ উইকেটের আরও কাছে চাহাল, প্রথম বোলার হিসেবে IPL-এ ইতিহাস গড়ার অপেক্ষায় যুজি ধনু-মকর-কুম্ভ-মীনের পয়লা বৈশাখ কেমন কাটবে? জানুন রাশিফল ইজরায়েলে হামলা চালিয়ে দিল ইরান, ভোর হতে না হতেই শোনা গেল পরপর বিস্ফোরণ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে পয়লা বৈশাখ? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে পয়লা বৈশাখ? জানুন রাশিফল 'দেখতেই হবে...' ময়দান দেখে মুগ্ধ সৌরভ, অজয়ের ছবির তারিফ করে লিখলেন কী? ১০০ কেজির পোশাক পরে রাজপথে উরফি! গাড়ির বদলে টেম্পো চড়ে গেলেন কোথায়? ঝড়ের গতিতে প্লে-অফের দিকে ছুটছে রাজস্থান, পয়েন্ট তালিকায় KKR কত নম্বরে রয়েছে? কঙ্গনার বিরুদ্ধে কংগ্রেসের প্রার্থী হলেন বিক্রমাদিত্য, ১৬জনের তালিকা প্রকাশ

Latest IPL News

টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.